বাংলা নিউজ > ঘরে বাইরে > সিগারেটের ছাই ফেলতে গিয়ে ৩৩ তলা থেকে পিছলে পড়ে মৃত্যু ব্যক্তির! বহুতলে চাঞ্চল্য, কোথায় ঘটল?

সিগারেটের ছাই ফেলতে গিয়ে ৩৩ তলা থেকে পিছলে পড়ে মৃত্যু ব্যক্তির! বহুতলে চাঞ্চল্য, কোথায় ঘটল?

বেঙ্গালুরুতে ৩৩ তলা থেকে পড়ে গেলেন ব্যক্তি। (প্রতীকী ছবি)

জানা গিয়েছে, ফ্ল্যাটের উঁচুতলা থেকে সিগারেট ফেলতে গিয়ে দিব্যাংশু শর্মা নামের ওই যুবক নিচে পড়ে যান বলে খবর। আর ৩৩ তলা ফ্ল্যাট থেকে তাঁর নিচে পড়ে মৃত্যু ঘিরেই ছড়িয়েছে চাঞ্চল্য।

বছরের শেষলগ্নে এক মর্মান্তিক দুর্ঘটনায় কার্যত চাঞ্চল্য ছড়িয়েছে প্রযুক্তিনগরী বেঙ্গালুরুতে। সেখানে এক ২৭ বছর বয়সী সফ্টওয়্যার ইঞ্জিনিয়ারের মৃত্যু ঘিরে ছড়িয়েছে চাঞ্চল্য়। বেঙ্গালুরুর কে আর পুরমের ভাটারহল্লির একটি বহুতলের উপর থেকে এক ওই ইঞ্জিনিয়ার যুবকের মৃত্যু ঘিরে ছড়িয়েছে চাঞ্চল্য। 

জানা গিয়েছে, ফ্ল্যাটের উঁচুতলা থেকে সিগারেট ফেলতে গিয়ে দিব্যাংশু শর্মা নামের ওই যুবক নিচে পড়ে যান বলে খবর। আর ৩৩ তলা ফ্ল্যাট থেকে তাঁর নিচে পড়ে মৃত্যু ঘিরেই ছড়িয়েছে চাঞ্চল্য। জানা গিয়েছে, সিগারেটের ছাই ফেলতে গিয়ে তিনি ওই উঁচু বহুতল থেকে পা পিছলে পড়ে যান। জানা গিয়েছে, ওই অ্যাপার্টমেন্টের নিচে যেখানে পায়ে হাঁটার রাস্তা, সেখানে পড়ে গিয়ে মৃত্যু হয়েছে দিব্যাংশুর। উল্লেখ্য, উত্তর প্রদেশের দিব্যাংশু কর্মসূত্রে বেঙ্গালুরুতে ছিলেন। তিনি বহুদিন ধরেই বেঙ্গালুরুর কোড়িগেহল্লিতে থাকছিলেন। তবে তাঁর বাবা ও তাঁর পরিবারের বাকি সদস্যরা বেঙ্গালুরুরই অন্যত্র থাকেন। দিব্যাংশুর বাবা ছিলেন প্রাক্তন বায়ুসেনা কর্মী। তিনি পরিবারের বাকি সদস্যদের নিয়ে হোরামাভুতে থাকতেন। 

( Acidity Home Remedies: ৩১ ডিসেম্বর রাতে ভুরিভোজ আছে? গ্যাস, অম্বলের ভয় পাচ্ছেন? এই মশলা সঙ্গে রাখুন, মিলবে আরাম)

এদিকে, জানা গিয়েছে, দিব্যাংশুর বান্ধবী মনিকার ফ্ল্যাটে ওই দুর্ঘটনা ঘটে যায়। সেখানেই বারান্দায় সিগারেটের ছাই ফেলতে গিয়ে বারান্দা থেকে সোজা পা পিছলে পড়ে মৃত্যু হয় দিব্যাংশুর। প্রাথমিক তদন্তে আপাতত জানা গিয়েছে, ফ্ল্য়াটের উঁচু তলা থেকে পা পিছলে গিয়ে মৃত্যু হয়েছে, দিব্যাংশুর। পুলিশ এও জানিয়েছে যে, দিব্যাংশু ও তাঁর তিন বন্ধু মনিকার বাড়ি গিয়েছিলেন  বৃহস্পতিবার। এরপর শুক্রবার ঘটে যায় এই ঘটনা। জানা গিয়েছে, ঘটনার দিন তারা সকলে মিলে হোয়াইটফিল্ডের একটি মল-এ সিনেমা দেখতে যান। সেখান থেকে তাঁরা সকলে রাত ২.৩০ মিনিটে ফেরেন। দিব্যাংশু সেই রাতে লিভিং রুমে ঘুমিয়ে পড়েছিলেন বলে খবর। তাঁর বাকি বন্ধুরা বেডরুমে শুয়েছিলেন বলে খবর।

 

 

 

 

 

 

 

ঘরে বাইরে খবর

Latest News

চায়না মোবাইলকে টেক্কা দিয়ে বিশ্বের বৃহত্তম মোবাইল অপরেটর রিলায়েন্স জিও 'বাল্য বিবাহ' করেছেন জয়িতা-পার্থিব! দিদির মঞ্চে রামপ্রসাদের বৌদি বললেন, ‘কেউ…’ রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান তাপপ্রবাহে সাধারণ কামরার যাত্রীরা এসি কোচ দখল করছেন, কড়া পদক্ষেপ করল রেল 'ভোট ফর নির্ভয়া দি', শ্রীরূপার জায়গায় এ কার নামে প্রচার BJP-র? জানালেন প্রার্থীই শাকিব-মিমির প্রেমে 'তুফান' তুলবেন চঞ্চল! কোন চরিত্রে দেখা যাবে অভিনেতাকে? কেমন কাটবে আগামিকাল? লক্ষ্মীবারে ভাগ্য প্রসন্ন হবে? জেনে নিন ২৫ এপ্রিলের রাশিফল ছিল ২৫ হাজার কোটির ব্যাঙ্ক দুর্নীতির অভিযোগ, EOWর ক্লিনচিট অজিত পত্নী সুনেত্রাকে বলেছিল, ডবল ডবল চাকরি হবে, এখন ডবল ডবল চাকরি যাচ্ছে: শুভেন্দু অধিকারী ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি

Latest IPL News

রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.