বাংলা নিউজ > ঘরে বাইরে > বিজেপি বিধায়কের মৃত্যুতে সিআইডি তদন্ত নিয়ে মমতার চিঠি-সহ রাষ্ট্রপতি ভবনে ডেরেক
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা এই চিঠি নিয়ে বুধবার রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দের সঙ্গে দেখা করলেন রাজ্য সভায় তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েন।
মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা এই চিঠি নিয়ে বুধবার রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দের সঙ্গে দেখা করলেন রাজ্য সভায় তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েন।

বিজেপি বিধায়কের মৃত্যুতে সিআইডি তদন্ত নিয়ে মমতার চিঠি-সহ রাষ্ট্রপতি ভবনে ডেরেক

  • মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের চিঠি নিয়ে বুধবার রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দের সঙ্গে দেখা করলেন তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েন।

পশ্চিমবঙ্গের বিজেপি বিধায়ক দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যুর তদন্তভার সিআইডি-র হাতে তুলে দেওয়া হয়েছে। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের লেখা এই চিঠি নিয়ে বুধবার রাষ্ট্রপতি রাম নাথ কোবিন্দের সঙ্গে দেখা করলেন রাজ্য সভায় তৃণমূল সাংসদ ডেরেক ও’ব্রায়েন।

এ দিন সকালে রাষ্ট্রপতি ভবনে পৌঁছে কোবিন্দের হাতে মমতার লেখা চিঠি পৌঁছে দেন ডেরেক। তাঁর সঙ্গে কিছু ক্ষণ কথা হয় রাষ্ট্রপতির। তবে কী বিষয়ে তাঁদের আলোচনা হয়েছে, তা নিয়ে কিছু বলতে চাননি সাংসদ। 

আরও পড়ুন:  বিধায়ককে খুন করে ঝুলিয়ে দিয়েছে পুলিশই, পকেটে সুইসাইড নোট গুঁজেছে তারাই: দিলীপ

গত ১৩ জুলাই সকালে বাড়ি থেকে এক কিমি দূরে উদ্ধার হয় হেমতাবাদের বিজেপি বিধায়ক হেমেন্দ্রনাথ রায়ের দেহ। তাঁর গলায় ফাঁস দেখে পুলিশ প্রাথমিক তদন্তে বিধায়ক আত্মঘাতী হয়েছেন বলে দাবি করে। 

পালটা দাবিতে বিধায়কের পরিবারের তরফে অভিযোগ করা হয়েছে যে, তাঁকে গলায় ফাঁসসদিয়ে হত্যা করা হয়েছে। পরিবারের দাবির সমর্থনে ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের দাবি করে রাজ্য বিজেপি। এই নিয়ে রাজ্যের শাসক দল তৃণমূলের বিরুদ্ধে প্রতিবাদে নামে পদ্ম শিবির। 

আরও পড়ুন: BJP বিধায়কের পকেট থেকে উদ্ধার সুইসাইড নোট, তদন্তভার CID-র হাতে

সম্প্রতি দেবেন্দ্রনাথ রায়ের মৃত্যুরহস্য সমাধানে সিআইডি-র হাতে তদন্তভার তুলে দিয়েছে রাজ্য সরকার। এ দিনের চিঠিতে রাষ্ট্রপতিকে সেই তথ্য জানিয়ে নিহত সাংসদরে পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন মমতা।

বন্ধ করুন