বাংলা নিউজ > ঘরে বাইরে > Tripura Cricket Association: ত্রিপুরায় ক্রিকেট অ্যাসোসিয়েশনের সহসভাপতিকে মারধরের অভিযোগ, কাঠগড়ায় সভাপতি, কারণটা কী?

Tripura Cricket Association: ত্রিপুরায় ক্রিকেট অ্যাসোসিয়েশনের সহসভাপতিকে মারধরের অভিযোগ, কাঠগড়ায় সভাপতি, কারণটা কী?

ক্রিকেট। প্রতীকী ছবি 

অ্যাসিস্ট্যান্ট ইনস্পেক্টর জেনারেল অফ পুলিশ জ্যোতিষ্মান দাস চৌধুরী জানিয়েছেন, তাপস ঘোষের কাছ থেকে আমরা অভিযোগ পেয়েছি। এরপর মামলা শুরু হয়েছে।

প্রিয়াঙ্কা দেব বর্মন

ত্রিপুরা ক্রিকেট অ্য়াসোসিয়েশনের সভাপতি সহ পাঁচজনের বিরুদ্ধে অন্যান্য কর্মকর্তাদের উপর হামলা চালানোর অভিযোগ। ক্রিকেট অ্য়াসোসিয়েশনের সহ সভাপতি ও সম্পাদক অ্য়াসোসিয়েশনের অফিসে প্রবেশের চেষ্টা করছিলেন। সেই সময় তাদের উপর হামলা চালানো হয় বলে অভিযোগ।

সভাপতি তপন লোধ ও আরও চারজন সদস্যের বিরুদ্ধে হামলার অভিযোগ উঠেছে। টিসিএ ভাইস প্রেসিডেন্ট তথা রাজ্য ক্রিকেট টিমের প্রাক্তন ক্যাপ্টেন তিমির চন্দ ও টিসিএ সেক্রেটারি তাপস ঘোষ টিসিএ সভাপতি সহ কয়েকজনের বিরুদ্ধে অভিযোগ করেছেন। পশ্চিম আগরতলা পুলিশ স্টেশনে ওই পাঁচজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে বলে খবর।

অ্যাসিস্ট্যান্ট ইনস্পেক্টর জেনারেল অফ পুলিশ জ্যোতিষ্মান দাস চৌধুরী জানিয়েছেন, তাপস ঘোষের কাছ থেকে আমরা অভিযোগ পেয়েছি। এরপর মামলা শুরু হয়েছে। রবিবার আমরা অভিযুক্তদের কাছে নোটিশ পাঠাব।

অন্যদিকে টিসিএ সভাপতি শনিবার হোম ডিপার্টমেন্টের সচিবকে ময়দানের দুর্নীতির সংক্রান্ত অভিযোগকে সামনে এনে একটি চিঠি পাঠিয়েছেন। মহারাজা বীর বিক্রম স্টেডিয়ামে চারটি হাই মাস্ট আলো বসানোর ক্ষেত্রে আর্থিক নয়ছয় হয়েছে বলে তিনি অভিযোগ করেছেন। এনিয়ে তিনি তদন্ত চেয়েছেন।

তিনি লিখেছেন, হাই মাস্ট লাইট বসানোর জন্য প্রায় ১৬ কোটি টাকা খরচের কথা বলা হয়েছে। স্টেডিয়ামে হাই মাস্ট ফ্লাড লাইট বসানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। তবে আগের আলোচনা অনুসারে জানা গিয়েছে প্রতি টাওয়ারের জন্য় ১ কোটি টাকা হলেই হয়ে যায়। সেক্ষেত্রে কোনও দক্ষ এজেন্সিকে তদন্ত করার ব্যাপারে জেনারেল বডি সিদ্ধান্ত নিয়েছে। এই কাজ করার ক্ষেত্রে কোথাও কোনও দুর্নীতি হয়েছিল কি না সেটা দেখার ব্যাপারে বলা হচ্ছে। তবে এনিয়ে অপরপক্ষের কোনও মতামত পাওয়া যায়নি।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

মকর রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল মনোজ টিগ্গাকে আলিপুরদুয়ার লোকসভা কেন্দ্রে প্রার্থী করল বিজেপি, বাদ জন বারলা ধনু রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল ‘ফোনে ক্রিকেট দেখছিলেন দুই চালক', তার জেরেই অন্ধ্রের ট্রেন দুর্ঘটনা,বললেন বৈষ্ণো বৃশ্চিক রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল কন্যা রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল সিংহ রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল কর্কট রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল বিরল দৃশ্য! তিন খানকে মিলিয়ে দিলেন 'আম্বানি'রা, একসঙ্গে নাচলেন শাহরুখ-সলমন-আমির মিথুন রাশির এই সপ্তাহ কেমন যাবে? জানুন এই সপ্তাহের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.