বাংলা নিউজ > ঘরে বাইরে > পঞ্চম বিজ়নেস এক্সিলেন্স সামিটের আয়োজন করল জ়েভিয়ার ইন্সটিটিউট অফ ম্যানেজমেন্ট ভুবনেশ্বর

পঞ্চম বিজ়নেস এক্সিলেন্স সামিটের আয়োজন করল জ়েভিয়ার ইন্সটিটিউট অফ ম্যানেজমেন্ট ভুবনেশ্বর

XIMB-র পঞ্চম বিজ়নেস এক্সেলেন্স সামিটে মঞ্চে বিশিষ্টরা। 

এবারের বিজ়নেস এক্সিলেন্স সামিটে আলোটনার মূল বিষয় ছিল ‘নেভিগেটিং দ্য আননোন’। সামিটের উদ্বোধন করেন XIM বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অ্যান্থনি আর উভারি।

ছাত্রছাত্রীদের বাণিজ্যিক সাফল্যের দিশা দেখাতে পঞ্চম বিজ়নেস এক্সেলেন্স সামিটের আয়োজন করল জ়েভিয়ার ইন্সটিটিউট অফ ম্যানেজমেন্ট ভুবনেশ্বর। ২ দিনের এই কর্মসূচিতে বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক - ছাত্ররা ছাড়াও হাজির ছিলেন বহু খ্যাতনামা ম্যানেজমেন্ট গুরু। বাণিজ্যে অগ্রগতিতে নিজেদের ভাবনা ছাত্রদের সামনে তুলে ধরেন তাঁরা।

এবারের বিজ়নেস এক্সেলেন্স সামিটে আলোটনার মূল বিষয় ছিল ‘নেভিগেটিং দ্য আননোন’। সামিটের উদ্বোধন করেন XIM বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অ্যান্থনি আর উভারি। উল্লেখযোগ্য বক্তাদের মধ্যে ছিলেন ITC-র চিফ এগজ়িকিউটিভ পার্সোনাল কেয়ার সমীর শতপথি, CISCO-র কান্ট্রি সেলস লিডার প্রবীণ শ্রীনিবাসন, আদানি গোষ্ঠীর বিমা বিভাগের প্রধান নীরজ দাস, টাটা ডিজিটালের লেনদেন বিভাগের বিনয় চোলেটি প্রমুখ। ছিলেন গুগলের ডিরেক্টর অফ ইঞ্জিনিয়ারিং তুষার শাহু। বাণিজ্য প্রসারে নিজেদের অভিজ্ঞতা তুলে ধরেন প্রত্যেকেই।

প্রতিষ্ঠানের তরফে জানানো হয়েছে, পুঁথিগত বিদ্যার বাইরে এই ধরণের সামিট ছাত্রদের বিভিন্ন শিল্পক্ষেত্রে পরিচিত মানুষদের অভিজ্ঞতা জানার সুযোগ করে দেয়। সঙ্গে তাঁদের সঙ্গে সরাসরি পরিচিত হওয়ার সুযোগও পান ছাত্ররা।

 

ঘরে বাইরে খবর
বন্ধ করুন

Latest News

Netflix Slam: প্রত্যাবর্তনের ম্যাচে আলকারাজের কাছে এগিয়ে গিয়েও হারলেন নাদাল ওয়াগনারকে নিয়ে কামিন্সের কটাক্ষ! উইল ও’রকের জায়গায় কিউয়ি দলে আনক্যাপড সিয়ার্স Garlic Benefits: রসুন খান? নিয়মিত খেলে কী কী উপকার পাবেন, ধারণা আছো তো? কংগ্রেসের সঙ্গে কোনও সমঝোতা নয়, উত্তর–পূর্ব রাজ্যে একক হাঁটতে চায় তৃণমূল আসছে আইপিএলের মরশুম, তার আগেই ধোনির সঙ্গে খোশমেজাজে আরিয়ান, করলেন কী আলোচনা? ট্রাম্পের বিজয়রথ থামিয়ে ওয়াশিংটন ডিসির রিপাবলিকান প্রাইমারিতে জয় নিকির ফোনের আসক্তির জন্য বিপদে পড়েন, তবুও সর্বক্ষণের সঙ্গীকে কাছছাড়া করতে নারাজ মমতা ‘‌যেখানে দাঁড়াবে সেখানে হারাব’‌, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে চ্যালেঞ্জ ছুঁড়লেন কল্যাণ যাবতীয় নির্দেশ পালন করার বার্তা কমিশনের ফুলবেঞ্চের, আজ দলগুলির সঙ্গে বৈঠক আজ স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যে প্রেম বাড়বে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.