করিনার ক্রিসমাস পার্টিতে একসঙ্গে রণবীর-আলিয়া, হাজির সারা-ইব্রাহিম, অন্দরের ছবি

পার্টি অল নাইট- বলিউড জুড়ে এখন এই একটাই রব। ক্রিস... more

২০১৯ প্রায় শেষলগ্নে। নতুন বছরকে বরণ করে নিতে প্রস্তুত বলিউড। ক্রিসমাস-নিউ ইয়ার-সব মিলিয়ে সাজোসাজো রব। বি-টাউন এখন পুরোপুরি মজে রয়েছে পার্টি মুডে। মঙ্গলাবার করিনা কাপুর খান আয়োজন করেছিলেন গ্র্যান্ড ক্রিসমাস পার্টির। সেখানে ভিড় জমালেন বলি তারকারা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
1/10২০১৯ প্রায় শেষলগ্নে। নতুন বছরকে বরণ করে নিতে প্রস্তুত বলিউড। ক্রিসমাস-নিউ ইয়ার-সব মিলিয়ে সাজোসাজো রব। বি-টাউন এখন পুরোপুরি মজে রয়েছে পার্টি মুডে। মঙ্গলাবার করিনা কাপুর খান আয়োজন করেছিলেন গ্র্যান্ড ক্রিসমাস পার্টির। সেখানে ভিড় জমালেন বলি তারকারা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
সইফ-করিনার পার্টিতে সামিল অরোরা সিস্টার্স-মালাইকা এবং অমৃতা। ছিলেন আলিয়া ভাট। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/10সইফ-করিনার পার্টিতে সামিল অরোরা সিস্টার্স-মালাইকা এবং অমৃতা। ছিলেন আলিয়া ভাট। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
দিদির বাড়ি হাজির রণবীর কাপুর। পরিচালক করণ এবং দিদি করিনার সঙ্গে গ্রুপফিতে রকস্টার তারকা। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
3/10দিদির বাড়ি হাজির রণবীর কাপুর। পরিচালক করণ এবং দিদি করিনার সঙ্গে গ্রুপফিতে রকস্টার তারকা। (সৌজন্যেঃইন্সটাগ্রাম)
ক্রিসমাস পার্টিতে হাজির করিনার সত্ কন্যা সারা আলি খানও। এদিন শর্ট সাদা গাউনে পাওয়া গেল সারাকে। সুযোগ বুঝে আব্বা সইফের সঙ্গে লেন্সবন্দী সারা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/10ক্রিসমাস পার্টিতে হাজির করিনার সত্ কন্যা সারা আলি খানও। এদিন শর্ট সাদা গাউনে পাওয়া গেল সারাকে। সুযোগ বুঝে আব্বা সইফের সঙ্গে লেন্সবন্দী সারা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এদিন ভাই ইব্রাহিমের সঙ্গে পার্টিতে হাজির হন সারা। সইফ-অমৃতা সিং পুত্রর দেখা মিলল এদিন একদম ক্যাজুয়াল লুকে।জিনস, টি-শার্ট এবং হাফ ডেনিম জ্যাকেট। (সৌজন্যে-ভাইরাল ভায়ানি)
5/10এদিন ভাই ইব্রাহিমের সঙ্গে পার্টিতে হাজির হন সারা। সইফ-অমৃতা সিং পুত্রর দেখা মিলল এদিন একদম ক্যাজুয়াল লুকে।জিনস, টি-শার্ট এবং হাফ ডেনিম জ্যাকেট। (সৌজন্যে-ভাইরাল ভায়ানি)
প্রাইভেট ইভেন্টে সচরাচর একসঙ্গে পোজ দেওয়া না-পসন্দ রণবীর-আলিয়ার। তবে ক্রিসমাসের আগে খোসমেজাজে এই লভ-বার্ডস। ফটোগ্রাফারদের আবদার মেনে এদিন একসঙ্গে পোজ দিলেন রণবীর-আলিয়া। (সৌজন্যেঃ ভাইরাল ভায়ানি)
6/10প্রাইভেট ইভেন্টে সচরাচর একসঙ্গে পোজ দেওয়া না-পসন্দ রণবীর-আলিয়ার। তবে ক্রিসমাসের আগে খোসমেজাজে এই লভ-বার্ডস। ফটোগ্রাফারদের আবদার মেনে এদিন একসঙ্গে পোজ দিলেন রণবীর-আলিয়া। (সৌজন্যেঃ ভাইরাল ভায়ানি)
বলিউডের সেলফি কিং বলা হয় পরিচালক করণ জোহরকে। এদিনের পার্টিতে মালাইকা এবং আলিয়ার সঙ্গে করণের সেলফি। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
7/10বলিউডের সেলফি কিং বলা হয় পরিচালক করণ জোহরকে। এদিনের পার্টিতে মালাইকা এবং আলিয়ার সঙ্গে করণের সেলফি। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
সাদা-কালো: হোস্ট সইফ আলি খানের সঙ্গে লেন্সবন্দি করণ জোহর। পার্টিতে সামিল অভিনেতা সঞ্জয় কাপুর। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
8/10সাদা-কালো: হোস্ট সইফ আলি খানের সঙ্গে লেন্সবন্দি করণ জোহর। পার্টিতে সামিল অভিনেতা সঞ্জয় কাপুর। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
করিনার গার্ল গ্যাং- দিদি করিশ্মা, অমৃতা ও মালাইকার সঙ্গে বেবো (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
9/10করিনার গার্ল গ্যাং- দিদি করিশ্মা, অমৃতা ও মালাইকার সঙ্গে বেবো (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
পার্টিতে হাজির ছিলেন মালাইকার মনের মানুষ অর্জুন কাপুরও। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
10/10পার্টিতে হাজির ছিলেন মালাইকার মনের মানুষ অর্জুন কাপুরও। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
অন্য গ্যালারিগুলি