বাংলা নিউজ > ময়দান > Vijay Hazare Trophy: ৮ ওভারে ৪টি মেডেন, বিজয় হাজারের কোয়ার্টার ফাইনালে আঁটোসাটো বোলিং রাজস্থান রয়্যালসের তরুণ তুর্কির
চেতন সাকারিয়া। ছবি- আইপিএল।

Vijay Hazare Trophy: ৮ ওভারে ৪টি মেডেন, বিজয় হাজারের কোয়ার্টার ফাইনালে আঁটোসাটো বোলিং রাজস্থান রয়্যালসের তরুণ তুর্কির

  • টুর্নামেন্টে ৬টি ম্যাচেই উইকেট তুলেছেন সৌরাষ্ট্রের তরুণ পেসার।

হঠাৎ করে চমকে দেওয়া পারফর্ম্যান্স নয়, বরং নিঃশব্দে দলের জয়ে গুরুত্বপূর্ণ অবদান রাখা, চলতি বিজয় হাজারে ট্রফিতে এই মন্ত্রেই সৌরাষ্ট্রকে টেনে নিয়ে চলেছেন চেতন সাকারিয়া। ঠিক যেমনটা আইপিএলে করে দেখাতেন, জাতীয় ওয়ান ডে টুর্নামেন্টে ধারাবাহিকভাবে সেই কাজটাই করে চলেছেন রাজস্থান রয়্যালসের তরুণ পেসার।

গ্রুপ লিগের পাঁচ ম্যাচের প্রতিটিতেই উইকেট তুলেছেন চেতন। এবার বিদর্ভের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ কোয়ার্টার ফাইনালেও উইকেট পেলেন সাকারিয়া। তবে উইকেট তোলার জন্য নয়, বরং শেষ আটে তাঁর আঁটোসাটো বোলিং নজর কাড়ে ভারতীয় ক্রিকেটমহলের।

জয়পুরে বিজয় হাজারে ট্রফির কোয়ার্টার ফাইনালে টস হেরে প্রথমে ব্যাট করতে নামে বিদর্ভ। ৪০.২ ওভারে তারা মাত্র ১৫০ রানে অল-আউট হয়ে যায়। অপূর্ব ওয়াংখেড়ে ৫টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ৬৯ বলে ৭২ রান করেন। এছাড়া ক্যাপ্টেন ফৈয়জ ফজল করেন ২৩ রান।

সৌরাষ্ট্রের সব বোলাররাই পালা করে উইকেট তোলেন। তবে আলাদা করে চোখ টানে চেতনের কৃপণ বোলিং। ৮ ওভার বল করে ৪টি মেডেন-সহ মাত্র ১২ রানের বিনিময়ে ১টি উইকেট নেন সাকারিয়া। এছাড়া জয়দেব উনাদকাট ২৫ রানে ২টি, চিরাগ জানি ৩৪ রানে ২টি ও ধর্মেন্দ্রসিং জাদেজা ৩৪ রানে ২টি উইকেট দখল করেন।

চেতন টুর্নামেন্টের ৬ ম্যাচে ২৪.১২ গড়ে মোট ৮টি উইকেট নিয়েছেন। তিনি ওভার প্রতি মাত্র ৩.৬৯ রান খরচ করেছেন।

বন্ধ করুন