বাংলা নিউজ > ময়দান > LPL 2023-এ সাপ দেখে বাংলাদেশকে নাগিন ডান্সের কথা মনে করালেন দীনেশ কার্তিক

LPL 2023-এ সাপ দেখে বাংলাদেশকে নাগিন ডান্সের কথা মনে করালেন দীনেশ কার্তিক

LPL 2023-এ সাপ দেখে বাংলাদেশকে নাগিন ডান্সের কথা মনে করালেন দীনেশ কার্তিক (ছবি-টুইটার)

টুইট করে দীনেশ কার্তিক লিখেছেন, ‘নাগিন ফিরে এসেছে। ভাবলাম বাংলাদেশে।’ এই টুইটের মাধ্যমে, দীনেশ কার্তিক বাংলাদেশ ক্রিকেট দলের আইকনিক নাগিন ডান্সের মজা উড়িয়েছেন এবং মনে করিয়ে দিয়েছেন যে কীভাবে তিনি নিদাহাস ট্রফি ২০১৮-তে তাদের সেলিব্রেশনটিকে খারাপ করে দিয়েছিলেন।

লঙ্কা প্রিমিয়ার লিগ ২০২৩ এর ৩১ জুলাই সোমবারে গলে টাইটানস এবং ডাম্বুলা অরার মধ্যে খেলাটি অনুষ্ঠিত হয়েছিল। এই ম্যাচ চলাকালীন মাঠে একটি সাপ ঢুকে পড়ায় ম্যাচের মধ্যেই একটু উত্তেজনা সৃষ্টি হয়েছিল। এবং এই কারণে কিছুক্ষণের জন্য খেলা বন্ধও রাখতে হয়েছিল। ঘটনাটি ঘটেছিল দ্বিতীয় ইনিংসের পঞ্চম ওভারে। তবে সাপটিকে মাটি থেকে বের করার কাজ করেন কর্মচারীরা। এই ঘটনার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হয়ে যায় এবং মানুষ বিভিন্ন প্রতিক্রিয়া দিতে শুরু করেছেন। একই সময়ে, দীনেশ কার্তিক এই বিষয়ে টুইট করে একটি মজার প্রতিক্রিয়া দিয়েছেন।

টুইট করে দীনেশ কার্তিক লিখেছেন, ‘নাগিন ফিরে এসেছে। ভাবলাম বাংলাদেশে।’ এই টুইটের মাধ্যমে, দীনেশ কার্তিক বাংলাদেশ ক্রিকেট দলের আইকনিক নাগিন ডান্সের মজা উড়িয়েছেন এবং মনে করিয়ে দিয়েছেন যে কীভাবে তিনি নিদাহাস ট্রফি ২০১৮-তে তাদের সেলিব্রেশনটিকে খারাপ করে দিয়েছিলেন।

আমরা আপনাকে মনে করিয়ে দিতে চাই যে ২০১৮ নিদাহাস ট্রফির ফাইনালে বাংলাদেশের বিরুদ্ধে ১৬৭ রান তাড়া করার সময়, ভারত পরাজয়ের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে ছিল, কিন্তু দীনেশ কার্তিক ৮ বলে ২৯ রান করে টিম ইন্ডিয়াকে জয়ী করেছিলেন। তবে এদিনে কার্তিকের করা পোস্টটি বেশ ভাইরাল হয়ে যায়।

গলে টাইটানস এবং ডাম্বুলা অরার ম্যাচের কথা বলার সময়, এই ম্যাচটি খুবই উত্তেজনাপূর্ণ ছিল। দুই দলই নির্ধারিত ২০ ওভারে মাত্র ১৮০ রান তুলতে পারে এবং ম্যাচটি টাই হয়ে যায়। এভাবে ম্যাচ সুপার ওভারে গড়িয়ে ছিল এবং গল টাইটাস ম্যাচটি জিতে যায়। গল টাইটানস ও ডাম্বুল আউরা ম্যাচের কথা বলতে গিয়ে প্রথমে ব্যাট করতে নেমে গল টাইটানস ৫ উইকেট হারিয়ে ১৮০ রান করে। ভানুকা রাজাপক্ষে ৩৪ বলে ৫ চার ও দুই ছক্কায় ৪৮ রান করেন। একই সময়ে, ক্যাপ্টেন শানাকা ২১ বলে ৪২ রানের একটি ঝলমলে ইনিংস খেলেন, যার মধ্যে ছিল ২টি চার এবং চারটি ছক্কা। জবাবে শুরুতেই উইকেট হারায় ডাম্বুলার দল। তবে ধনঞ্জয়া ডি'সিলভা (৪৩) ও কুশল পেরেরা (৪০) ইনিংসটিকে সাজান। যাইহোক, দুজনেই আউট হওয়ার পর দলটি নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটে ১৮০ রান করতে পারে এবং ম্যাচটি টাই হয়ে যায়। এরপর সুপার ওভারে ম্যাচ জিতে নেয় টাইটানসরা।

তবে এই ঘটনাটির কথা বলতে গেলে এটি ঘটেছিল ডাম্বুলার ইনিংসের পঞ্চম ওভারে। সেই সময়ে বল করছিলেন শাকিব আল হাসান। তখন ক্রিজে ছিলেন ধনঞ্জয় ডি'সিলভা এবং কুশল পেরেরা। শাকিব বল করতে গিয়ে হঠাৎ-ই থমকে যান। কারণ প্রথমে তাঁর চোখেই পড়ে সাপটি। সবুজ ঘাসের হেলেদুলে দিব্যি ঘুরে বেড়াচ্ছিল সেই সাপ। সাপ দেখতে পেয়ে সঙ্গে সঙ্গে মাঠে থাকা অন্যদের ইশারা করে সেই সাপের কথা বুঝিয়ে সাবধান করে দেন শাকিব।

শেষ পর্যন্ত একজন ফিল্ড আম্পায়ার সাপের পিছনে ধাওয়া করে, তাকে বাইরে বের করার চেষ্টা করেন। সাপের পিছন পিছন গেলেন বাউন্ডারি লাইন পর্যন্ত তাড়া করে গিয়েছিলেন সেই আম্পায়ার। শেষ পর্যন্ত প্রায় ফুট ছয়েক লম্বা সাপটি মাঠের বাইরে গেলে ফের খেলা শুরু হয়। শাকিব আবার বল করতে শুরু করেন। এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় হুহু করে ভাইরাল হয়েছে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

নায়কের খোলস ছেড়ে বেরোতে পারেননি বলেই ফিরিয়েছেন খাদানের অফার! কী কী বললেন বনি? INDIA: রায়বেরেলি, আমেথি, বারানসীতে লড়বে কংগ্রেস, এসপির সঙ্গে সমঝোতা চূড়ান্ত কোহলির পছন্দের বিলাসবহুল গাড়ি কিনলেন রাহানে! দাম শুনলে আপনিও অবাক হয়ে যাবেন দশম-দ্বাদশের বোর্ড পরীক্ষায় সিলেবাসের বাইরে প্রশ্ন? ভুল আছে? কী করবে? জানাল CBSE লোকসভা ভোটের বড় আপডেট, স্পর্শকাতর বুথ ও এলাকার তালিকা চাইল নির্বাচন কমিশন 'খলিস্তানি' মন্তব্যের প্রতিবাদ, কলকাতায় বিজেপির সদর দফতর ঘেরাও করলেন শিখরা 'তুমি তো সত্যিই তাই...' সৌরভ কিপটে! অভিযোগ করে দাদাগিরিতে কী বলল খুদে প্রতিযোগী? এজেন্টদের ফাঁদে পড়ে রাশিয়ায় যুদ্ধে লড়তে হচ্ছে বহু ভারতীয়কে! সরব ওয়েইসি ৪৯-এ পা রাজের, 'বাবলি' শুভশ্রী কী উপহার দিলেন বেটার হাফকে? প্রেমিকের অনুরোধে লিঙ্গ পরিবর্তন করে প্রেমে প্রত্যাখ্যাত! পুলিশের দ্বারস্থ যুবক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.