বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Cristiano Ronaldo: CR7-কে দেখতেই ফের মেসি-মেসি চিৎকার! না রেগে গোল হজম করলেন রোনাল্ডো

Cristiano Ronaldo: CR7-কে দেখতেই ফের মেসি-মেসি চিৎকার! না রেগে গোল হজম করলেন রোনাল্ডো

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। ছবি-এএফপি (AFP)

সৌদি প্রো লিগের ম্যাচের রোনাল্ডোকে দেখে মেসি মেসি চিৎকার। এরপরই অশালীন অঙ্গভঙ্গি করে শাস্তির মুখে পড়তে হয় রোনাল্ডোকে। এবার ফের একবার মেসি মেসি চিৎকার শুনতে হল সিআর সেভেনকে।

ফুটবল বিশ্বে এই মুহূর্তে জনপ্রিয় নাম ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও লিওনেল মেসি। অনেক সময়ই এই দুই ফুটবলারের মধ্যেকার সম্পর্ক ঠিক কেমন, তা প্রকাশ্যে এসেছে। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিতে দুই তারকা ফুটবলারের প্রতিভা নিয়ে হয় তর্কবিতর্ক। একপক্ষ দাবি করে রোনাল্ডো সেরা, আবার অন্যপক্ষ বলে মেসির ধারেকাছে আশার মতো ফুটবলার এই মুহূর্তে গোটা বিশ্বে নেই। সবমিলিয়ে, দুই তারকার সমর্থকদের মধ্যে রীতিমতো তর্ক বিতর্ক চলে এই প্রসঙ্গে।

তবে সম্প্রতি বড় শাস্তির মুখে পড়েন পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। গত ২৫ ফেব্রুয়ারি, সৌদি প্রো লিগের একটি গুরুত্বপূর্ণ ম্যাচে মুখোমুখি হয় আল নাসের ও আল শাবাব। তাতে আল নাসের জেতে ৩-২ গোলে। কিন্তু ম্যাচ চলাকালীন স্টেডিয়ামে 'মেসি মেসি' ধ্বনি ওঠে। জয়ের পর রোনাল্ডো সেই মেসি ভক্তদের দিকে অশালীন ইঙ্গিত করেন। যা আল শাবাব সমর্থকেরা একেবারেই ভালো চোখে নেয়নি। এরপর সৌদি ফুটবল ফেডারেশনের ডিসিপ্লিনারি এবং এথিক্স কমিটির তরফ থেকে জানানো হয় যে একটি ম্যাচের জন্য তাঁকে বরখাস্ত করা হয়েছে। পাশাপাশি, তাঁকে ১০ হাজার রিয়াল সৌদি ফুটবল ফেডারেশনকে এবং ২০ হাজার রিয়াল আল শাবাবকে দিতে বলা হয়।

তবে এক ম্যাচের সাসপেনশন কাটিয়ে মাঠে ফিরেও তাঁকে ফের 'মেসি মেসি' আওয়াজ শুনতে হয় । সোমবার, অর্থাৎ ৪ মার্চ, আল এইনের বিরুদ্ধে খেলতে নামে রোনাল্ডো বাহিনী। কিন্তু এদিন একরাশ হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় আল নাসেরকে। ১-০ গোলে ম্যাচ নিজেদের ঝুলিতে তোলে আল এইন। ৪৪ মিনিটের মাথায় একমাত্র গোলটি করেন সুফিয়ান রাহিমি। এরপর যদিও লাগাতার আক্রমণ করতে থাকে আল নাসের, কিন্তু শেষ অবধি পর্যন্ত তারা আল এইনের রক্ষণভাগ ভেদ করতে সফল হয়নি।

প্রথমার্ধে এক গোলে পিছিয়ে যখন হতাশা নিয়ে টানেলের দিকে যাচ্ছিলেন আল নাসের দলের ফুটবলাররা। সেই সময়ে গোটা স্টেডিয়াম জুড়ে, রোনাল্ডোকে উদ্দেশ্য করে, উঠতে থাকে 'মেসি মেসি' চিৎকার। যদিও এবার রোনাল্ডো কোনও রকমের কোনও প্রতিক্রিয়া দেননি, মাথা নাড়িয়ে তিনি সোজাসুজি চলে যান ড্রেসিংরুমের দিকে। ঘটনাটি চোখের নিমেষে ভাইরাল হয়ে যায় চারিদিকে এবং স্বাভাবিকভাবেই যখন প্রসঙ্গ ওঠে মেসি-রোনাল্ডোর, তখন কেউই দেরি করেনি কমেন্ট করতে। সকলেই নিজেদের মতামত পেশ করেন। একপক্ষ দাবি করেন যে এভাবে কোনও ফুটবলারকে উত্যক্ত করা উচিত নয়, আবার অন্যপক্ষের দাবি যে খেলা চলাকালীন এগুলো স্বাভাবিক এবং সমস্ত ফুটবলারেরই তা বোঝা উচিত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শনিবার অনেকটা বাড়ল ময়দানের আয়, ১০ দিনে মোট কত আয় হল বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁর? রাওয়ালপিন্ডিতে কিউয়িদের উড়িয়ে ইমরান খানের ক্যাপ্টেন্সি রেকর্ডের আরও কাছে বাবর আদিবাসীদের সঙ্গে মিশতে তাঁদেরই পোশাক পরে গেলেন দেব! কটাক্ষ করে হিরণ বললেন কী? ভালোবাসার প্রকাশ করা কাদের সম্পর্ককে মজবুত রাখবে? দেখুন আজকের প্রেম রাশিফল তৈরি বজরঙ্গী ভাইজান ২-এর স্ক্রিপ্ট! কার সম্মতির অপেক্ষায় আটকে সলমনের ছবির শ্যুট সন্দেশখালির মহিলাদের তৈরি করা পিঠেতে মজলেন কুণাল, খাবার খেলেও ‘নাটক’ বলে কটাক্ষ IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা 'আমার সানশাইন...' আদর-সোহাগে মাখামাখি, নতুন করে প্রেমে পড়লেন নাকি মিমি? IPL 2024 Points Table: CSK ও KKR-কে পিছনে ফেলে দিল SRH, DC হারতেই এগিয়ে গেল MI IPL-র মাঝেই বিরাট কোহলির বিশ্বরেকর্ড ছিনিয়ে নিলেন রিজওয়ান, সিংহাসন খোয়ালেন বাবরও

Latest IPL News

IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.