বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > মিলন মেলায় চরম বিশৃঙ্খলা, পুলিশের গাড়িতে ওঠানো হল মার্টিনেজকে

মিলন মেলায় চরম বিশৃঙ্খলা, পুলিশের গাড়িতে ওঠানো হল মার্টিনেজকে

এমিলিয়ানো মার্টিনেজ। ছবি- এএফপি (AFP)

মিলন মেলায় অনুষ্ঠান শেষে চরম বিশৃঙ্খলা। পুলিশের গাড়ি করে মিলন মেলা ছাড়লেন এমিলিয়ানো মার্টিনেজ।

২০২২ বিশ্বকাপ জয়ী অর্জেন্তিনা দলের গোলরক্ষক তিনি। তাঁকে একবার দেখার জন্য অপেক্ষায় ছিলেন দর্শকরা। উন্মাদনা ছিয় চোখে পড়ার মতো। কলকাতায় পা রাখতেই নিজেও বুঝে গিয়েছিলেন তাঁকে দেখার জন্য অপেক্ষা করছেন সমর্থকরা। বিমান বন্দরে ছিল উপচেয়ে পড়া ভিড়। এমিলিয়ানো মার্টিনেজ যে বেশ ভালো ভাবে উপভোগ করেছেন তা বলার অপেক্ষা রাখে না।

যদি সোমবার তাঁর কোনও গুরুত্বপূর্ণ কর্মসূচি না থাকলেও, মঙ্গলবার আয়োজকরা একটি অনুষ্ঠান আয়োজন করে মিলন মেলা প্রাঙ্গনে। সেখানেও দর্শকদের মধ্যে উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। মিলন মেলায় প্রবেশ করতেই তাঁকে ছুয়ে দেখতে এগিয়ে যান অনেকে। যদিও তা হয়নি পুলিশি ঘেরাটোপের জন্য। তবে অনুষ্ঠানের শুরুর দিকে প্রধান আয়োজন শতদ্রু দত্তকে বারংবার সতর্ক করতে দেখা যায়।

তবে এই অনুষ্ঠানের শেষে যখন তিনি মিলন মেলা প্রাঙ্গন ছাড়ছেন বিশ্বকাপার। তখন বিশৃঙ্খলার দেখা দেয়। পুলিশি ঘেরাটোপে মার্টিনেজ থাকলেও, বিশ্বকাপারকে ছুঁয়ে দেখতে চান। সমর্থকদের ভিড়ে এবং ধাক্কা ধাক্কিতে ভাঙল গাড়ির একাংশ। বাধ্য হয়েই পুলিশের গাড়ি করে মিলন মেলা প্রাঙ্গন ছাড়েন মার্টিনেজ।

অনুষ্ঠানের শুরু থেকেই একটা বিশৃঙ্খলার আভাস পাওয়া যায়। যা অনুষ্ঠান শেষে চরমে পৌঁছে গেল। সবাই চেয়েছিলেন বিশ্বকাপারের সঙ্গে ফ্রেম বন্দি করতে। তাই এই অনুষ্ঠানে তিনটি ভাবে বিভক্ত করা আসনগুলিতে থেকে প্রত্যেকে সামনের দিকে চলে আসতে থাকে। সেখানে ছিল না তেমন কোনও নিরাপত্তারক্ষী। সবাই ছবি তুলতে যান। কিন্তু তা যে একপ্রকার অসম্ভব ছিল, তা বলার অপেক্ষা রাখে না। এমনই পরিস্থিতি সৃষ্টি হয়, মঞ্চের উপরও উঠতে যান দর্শকরা। তবে তা হয়নি, পরিস্থিতি কিছুটা হলেও সামাল দেওয়ার চেষ্টা করেন নিরাপত্তারক্ষীরা।

মিলন মেলা প্রাঙ্গনের বাইরে যেখানে এমির গাড়ি রাখা ছিল, সেখানে ভিড় জমাতে থাকেন দর্শকরা। সেখানে ধাক্কা ধাক্কিতে গাড়ির কাঁচ ভেঙে যায়। বাধ্য হয়েই পুলিশি ঘেরাটোপের মধ্যে দিয়ে মিলন মেলা ছাড়তে হয়। অনুষ্ঠান হলের ভিতরেও দর্শকদের একাংশ চেয়ার তুলতে থাকেন। এমন ঘটনায় কিছুটা হলেও মুখ পুড়ল আয়োজকদের। তবে এটা যে মাটেই ভালো বিজ্ঞাপন গেল না আর্জেন্তাইন ফুটবলারের কাছে, তা বলার অপেক্ষা রাখে না।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

প্রথম ধারাবাহিকেই ঘনিষ্ট দৃশ্য, দুর্জয়ের ঠোঁটে চুমু খাওয়া নিয়ে কী বললেন রানি এমনিতেই ইংরেজিতে কুপোকাত! নবাব বাড়ির সোহাকে বিয়ে করতে বেহাল হন কুণাল, কী হয়েছিল বৃহস্পতির পর শুক্রবার, আরও এক শাহজাহান ঘনিষ্ঠের বিরুদ্ধে জ্বলল ক্ষোভের আগুন মাঘী পূর্ণিমা ২০২৪ সালে কখন পড়ছে, তিথি কতক্ষণ থাকবে? ১২০ বছর পর কী ঘটবে? সন্দেশখালির পরিস্থিতি বুঝতে জেলাশাসক ও পুলিশকর্তাদের সঙ্গে তড়ঘড়ি কমিশনের বৈঠক ভোটের আগে বাড়বে বেতন! ডিএ-র পাশাপাশি সরকারি কর্মীদেরা পাবেন আরও 'উপহার'? শাহজাহানকে এনকাউন্টার করে দিতে পারে ওরা, উদ্বিগ্ন সিপিএম নেতা সেলিম মেট্রোয় করে গঙ্গার নীচ দিয়ে যাবেন মোদী? গেল প্রস্তাব, ১ ঘণ্টায় ৩ লাইনের সূচনা? প্রথম অর্ধে কিপিং করবেন না পন্ত, নরকিয়ার ফিটনেস নিয়ে বড় আপডেট দিলেন DC কর্ণধার দিদি নম্বর ওয়ানে এসে ধামসা বাজালেন মমতা, নাচলেন রচনা-ডোনার হাত ধরে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.