বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Footballer Transfer: মাঝমাঠকে শক্তিশালী করতে জোথানপুইয়াকে ৩ বছরের চুক্তিতে হায়দরাবাদ থেকে আনছে ইস্টবেঙ্গল

Footballer Transfer: মাঝমাঠকে শক্তিশালী করতে জোথানপুইয়াকে ৩ বছরের চুক্তিতে হায়দরাবাদ থেকে আনছে ইস্টবেঙ্গল

জোথানপুইয়াকে ৩ বছরের চুক্তিতে হায়দরাবাদ থেকে আনছে ইস্টবেঙ্গল (ছবি-এক্স @sevensftbl)

হায়দরাবাদ এফসি মিডফিল্ডার মার্ক জোথানপুইয়াকে নিজেদের ঘরে তুলল ইস্টবেঙ্গল। সূত্রের খবর অনুযায়ী, হায়দরাবাদ এফসি মিডফিল্ডার মার্ক জোথানপুইয়া আসন্ন মরশুমের জন্য ইস্টবেঙ্গল এফসি-তে যোগ দিতে চলেছেন। ২১ বছর বয়সি এই মিডফিল্ডারকে ইস্টবেঙ্গল তিন বছরের চুক্তিতে স্বাক্ষর করবে বলে খবর পাওয়া যাচ্ছে।

সূত্রের খবর অনুযায়ী, হায়দরাবাদ এফসি মিডফিল্ডার মার্ক জোথানপুইয়া আসন্ন মরশুমের জন্য ইস্টবেঙ্গল এফসি-তে যোগ দিতে চলেছেন। ২১ বছর বয়সি এই মিডফিল্ডার কলকাতা জায়ান্টের সঙ্গে তিন বছরের চুক্তিতে স্বাক্ষর করবেন বলে খবর পাওয়া যাচ্ছে। জোথানপুইয়া চলতি মরশুমে নিজামদের জন্য তার মিডফিল্ডের দক্ষতায় সকলকে মুগ্ধ করেছেন। ১৭টি আইএসএল ম্যাচে উপস্থিত হয়েছেন তিনি এবং একটি সহায়তায় অবদান রেখেছেন। তিনি ২০১৯ সাল থেকে হায়দরাবাদ দলের অংশ ছিলেন। তিনি আইএসএল ২০২০-২০২১-এ বিজয়ী অভিযানেরও অংশ ছিলেন।

জানা গিয়েছে এই মিজো মিডফিল্ডারকে পঞ্জাব এফসি এবং ওডিশা এফসি থেকেও অফার দেওয়া হয়েছিল, কিন্তু জানা গিয়েছে যে ইস্টবেঙ্গল তাদের দলে জোথানপুইয়াকে সুরক্ষিত করতে সফল হয়েছে।

আরও পড়ুন… ম্যাচ ফিক্সিং মামলায় কীভাবে বাঁচলেন শ্রীসন্থ? আজহারউদ্দিন কেসে কী হয়েছিল? বড় তথ্য ফাঁস করলেন প্রাক্তন পুলিশ কমিশনার

কেমন গিয়েছে ইস্টবেঙ্গল এফসি চলতি মরশুম?

ইস্টবেঙ্গল এফসি এই মরশুমে একটি রোলারকোস্টার রাইড করেছিল। এবারে ডুরান্ড কাপে রানার আপ হয়েছিল এবং তারা কলিঙ্গা সুপার কাপ জয় করেছিল। তবে এরপরে তাদের আইএসএল যাত্রা ততটা সফল হয়নি। এখনও তাদের আইএসএল-এর প্লে অফে যোগ্যতা অর্জনের আশা অনিশ্চিত হয়ে রয়ে গেছে। এএফসি ২০২৩-২৪ মরশুমের এশিয়ান চ্যাম্পিয়ন্স লিগ ২ প্রাথমিক পর্যায়ে প্রতিদ্বন্দ্বিতা করবে ইস্টবেঙ্গল, সেই কারণেই ক্লাবের বর্তমান প্রাথমিক লক্ষ্য হল আগামী মরশুমে আরও শক্তিশালী স্কোয়াড গড়ে তোলা। সেই লক্ষ্যেই এগিয়ে চলেছে ইস্টবেঙ্গল।

আরও পড়ুন… IPL 2024 Points Table: জয়ের খাতা খুলেই RCB-DC কে পিছনে ফেলল MI, তিন নম্বরে উঠে এল LSG

মার্ক জোথানপুইয়ার সম্পর্কে জেনে নিন 

রিপোর্ট অনুযায়ী, পঞ্জাব এফসি থেকে ফরাসি মিডফিল্ডার মাদিহ তালালকে দুই বছরের চুক্তিতে সই করার জন্য ক্লাবটি সমস্ত আনুষ্ঠানিকতা সম্পন্ন করেছে। এখন, তাদের টার্গেট মার্ক জোথানপুইয়া। জানা গিয়েছে তাঁকে সেট করা হয়েছে। মনে করা হচ্ছে মার্ক জোথানপুইয়ার আগমনে নিঃসন্দেহে ইস্টবেঙ্গলের বেঞ্চের গভীরতা আরও বাড়বে।

আরও পড়ুন… IPL 2024 LSG vs GT: যশ ঠাকুরের গতির সামনে থমকে গেল গিলের গুজরাট! লখনউ জিতল ৩৩ রানে

মিজোরামের বাসিন্দা, হায়দরাবাদ এফসির রিজার্ভ সাইডে যোগদানের আগে মার্ক পুনে সিটি এফসির যুব দলের সঙ্গে তার পেশাদার কেরিয়ার শুরু করেছিলেন। তাঁর দুর্দান্ত পারফরম্যান্স দেখে তাঁকে হায়দরাবাদ-ভিত্তিক ক্লাবের সিনিয়র স্কোয়াডে জায়গা করে দেওয়া হয়।

আরও পড়ুন… IPL 2024 MI Vs DC: অভিষেক পোড়েলকে আউট করতেই নজির গড়লেন বুমরাহ! IPL-এ শিকার করলেন ১৫০তম উইকেট

প্রতিভাবান তরুণদের লালনপালনের জন্য ইস্টবেঙ্গলের প্রধান কোচ কার্লেস কুয়াদ্রাতের সুনাম রয়েছে। তিনি ইতিমধ্যেই পিভি বিষ্ণু, আমান সিকে, এবং সায়ন ব্যানার্জি সহ ইস্টবেঙ্গল রিজার্ভ দলের প্রতিশ্রুতিশীল প্রতিভা আবিষ্কার করেছেন। জোথানপুইয়া কার্লেস কুয়াদ্রাতের শিবিরে একটি উষ্ণ অভ্যর্থনা পাবেন বলে মনে করা হচ্ছে। আশা করা হচ্ছে মার্ক জোথানপুইয়া ইস্টবেঙ্গল জার্সিতে নিজের ক্ষমতা ও দক্ষতা প্রদর্শনের যথেষ্ট সুযোগ পাবেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সন্দেশখালির অডিয়ো ক্লিপ ফাঁস, ষষ্ঠ দফার নির্বাচনের আগে আরও বেকায়দায় বিজেপি ‘‌নির্বাচন কমিশন মারাত্মকভাবে ভুল করেছে’‌, অগ্নিবীর নিয়ে কড়া জবাব চিদম্বরমের 'ভিতরে থেকে জেনেছি সিস্টেমে দলিত বিরোধী', বড় দাবি রাহুলের, পালটা খোঁচা মোদীর BCCI-এর প্রস্তাবের কথা স্বীকার পন্টিংয়ের,ভারতের কোচ হতে অরাজি অ্যান্ডি ফ্লাওয়ার জালিয়াতির অভিযোগ, গ্রেফতার নওয়াজউদ্দিনের ভাই আয়াজউদ্দিন সিদ্দিকি ‘কিছু জানতাম না…’! ব্যুমেরাং-এ টাক মাথায় রুক্মিণী, দেব-বান্ধবীর এ কী হাল করল জিৎ ঘূর্ণিঝড় রেমাল কি কলকাতার ওপরে তাণ্ডব চালাবে? এখনও পর্যন্ত যা বলছে হাওয়া অফিস মন তো ভালো, হৃদয় ভালো কি? জানুন আপনার হার্টের স্বাস্থ্যের খুঁটিনাটি তথ্য T20 বিশ্বকাপের আগে হাসান আলিকে কেন স্কোয়াড থেকে ছেড়ে দিল পাকিস্তান- ৩টি কারণ জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী

Latest IPL News

জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি ২০ রান কম করেছি, তবে ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়মে কোনও স্কোরই যথেষ্ট নয়- হতাশ ফ্যাফ স্বপ্ন অধরা কোহলিদের, RR-এর কাছে এলিমিনেটরে হেরে আইপিএল ২০২৪ থেকে বিদায় RCB-র ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.