বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Concacaf Champions Cup: মেসি-সুয়ারেজের যুগলবন্দি, ন্যাশভিলকে হারিয়ে কনকাকাফের কোয়ার্টার ফাইনালে মিয়ামি

Concacaf Champions Cup: মেসি-সুয়ারেজের যুগলবন্দি, ন্যাশভিলকে হারিয়ে কনকাকাফের কোয়ার্টার ফাইনালে মিয়ামি

মেসি ও সুয়ারেজ। ছবি-রয়টার্স (USA TODAY Sports via Reuters Con)

দুর্দান্ত গোল মেসি এবং সুয়ারেজের। শুধু গোল করাই নয়, গোল করালেনও। দুই তারকার যুগলবন্দিতে ন্যাশভিলকে হারাল মিয়ামি।

কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপের গুরুত্বপূর্ণ ম্যাচে বড় জয় পেল ইন্টার মিয়ামি। একেবারে গোলের বন্যা বইয়ে দিল মেসি বাহিনীরা এবং এর জেরে বড় ব্যবধানে জিতল তারা। ন্যাশভিল এসসিকে তারা পরাজিত করল ৩-১ গোলে। দুই লেগ মিলিয়ে মোট ফলাফল হয় ৫-৩। এর আগে যখন দুই দল মুখোমুখি হয়েছিল, তখন ম্যাচ শেষ হয়েছিল ২-২ ফলাফলে। অন্যদিকে এই মেসি-সুয়ারেজদের এই জয় চাপে ফেলল ন্যাশভিলকে। ব্যাকফুটে চলে যায় তারা। কোনও ভাবেই এদিন তারা রুখে দাঁড়াতে পারেনি ইন্টার মিয়ামির বিরুদ্ধে। রক্ষণভাগকে দুর্বল দেখায়। একটি গোল শোধ করলেও তারপর তারা ভেদ করতে পারেনি মেসিদের রক্ষণভাগ।

কিন্তু এই জয় আনন্দ দেয় সকল ফুটবল প্রেমীদের। ইতিমধ্যেই ম্যাচের গোলগুলি ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে। মেসি ভক্ত থেকে শুরু করে সুয়ারেজ ভক্ত, সকলেই কমেন্ট করতে থাকেন এতে। সকলেরই দাবি তারকা ফুটবলেরদের পারফরম্যান্স মন জয় করেছে সকলের।

বৃহস্পতিবার, অর্থাৎ ১৪ মার্চ, ফ্লোরিডার চেজ স্টেডিয়ামে মুখোমুখি হয় দুই দল। শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলে ম্যাচ জিতে মুখে একরাশ হাসি নিয়ে মাঠ ছাড়ে মিয়ামি সমর্থকেরা। অন্যদিকে লড়াই করেও জিততে না পারায় হতাশ হয়ে যায় ন্যাশভিল সমর্থকরা। এদিন দুটি অর্ধই যায় মেসিদের নামে।

নেমেই ৮ মিনিটের মাথায় মিয়ামিকে এগিয়ে দেয় উরুগুয়ের তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেজ। তার কিছুক্ষণ পরেই নিজের ভক্তদের মুখে হাসি ফোটান মেসি। ২৩ মিনিটের মাথায় দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন তিনি। যদিও এরপর ন্যাশভিলের কাছেও বেশ কয়েকটি সুযোগ আসে গোল করার কিন্তু তারা তার সদ্ব্যবহার করতে পারেনি। দ্বিতীয়ার্ধের চিত্রটাও ঠিক একই হয়। নেমেই আক্রমণে যায় মেসিরা। তবে এবার কোনও রকমে নিজেদের গোল খাওয়া থেকে বাঁচাছিল ন্যাশভিল। তবে ৬৩ মিনিটের মাথায় দলের হয়ে গোল করেন টেলর। এরপর যদিও কিছুটা হলেও চেষ্টা চালিয়ে যায় ন্যাশভিল। অতিরিক্ত সময় এসে তারা গোল করে। ম্যাচ শেষ হয় ৩-১ গোলে।

তবে এমন দুর্দান্ত পারফরম্যান্স ও গোল ছড়িয়ে পড়তে বেশি সময় নেয়নি। দ্রুতই ভাইরাল হয়ে যায় চারিদিকে এবং এরপরই শুরু হয় ফুটবলপ্রেমীদের কমেন্ট। মেসি ভক্ত হোক কি সুয়ারেজ ভক্ত, সকলেই আনন্দ পেয়েছে এই পারফরম্যান্স। কেউ দাবি করে মেসি সেরা, তো আবার কেউ দাবি করে সুয়ারেজ সেরা। সবমিলিয়ে, এমন ফুটবল নজর কেড়েছে সকলের।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

আইপিএলের ফাইনালে হারলেও একাধিক পুরস্কার পেল সানরাইজার্স হায়দরাবাদ IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় আইপিএলে অধিনায়ক হিসেবে কেমন পারফরমেন্স শ্রেয়সের? গাড়ি, সম্পত্তি কেনার ইচ্ছা হবে পূরণ, বাড়বে টাকাও! জুনের আগেই লাকি বৃষ সহ কারা? 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! বাজারে নয়া স্মার্টওয়াচ নিয়ে এল Honor, জানুন আছে কী কী বৈশিষ্ট্য জানুন T20 World Cup 2024 Warm up match-র সম্পূর্ণ সূচি! কোন ম্যাচ কীভাবে দেখবেন IPL শেষ হতেই নতুন লুকে ধোনি, খোশমেজাজেই স্যাঁলোতে চালালেন পুরনো দিনের গান কত যৌতুক পেতে পারেন, হিসেব দিচ্ছে জনপ্রিয় ওয়েবসাইট, শেষে আছে ট্যুইস্ট ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে?

Latest IPL News

IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও IPL 2024: এক মরশুমে সবচেয়ে কম ম্যাচ হেরে শিরোপা জয়ের যুগ্ম নজির KKR-এর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.