বাংলা নিউজ > ময়দান > ফুটবল > ISL 2021-22: নামেননি অনুশীলনে, হ্যামস্ট্রিং সমস্যায় সম্ভবত ফাইনালে নেই কেরালার সাহাল
সেমিফাইনালে জামশেদপুরের বিরুদ্ধে গোল করে সাহালের সেলিব্রেশন। ছবি- পিটিআই। (PTI)

ISL 2021-22: নামেননি অনুশীলনে, হ্যামস্ট্রিং সমস্যায় সম্ভবত ফাইনালে নেই কেরালার সাহাল

  • সাহাল একান্তই না খেললে, নিশু কুমার বা রাহুল কেপি, কেরালার হয়ে ফাইনালে খেলতে পারেন।

রবিবার (২০ মার্চ) গোয়ার ফতোরদায় জওহরলাল নেহেরু স্টেডিয়ামে এ মরশুমের আইএসএল ফাইনালে মুখোমুখি হতে চলেছে কেরালা ব্লাস্টার্স ও হায়দরাবাদ এফসি। দুই মরশুমে প্রথমবার দর্শকদের উপস্থিতিতে এই ফাইনাল নিয়ে উত্তেজনা চরমে। তবে তার আগে দুঃসংবাদ কেরালা শিবিরে। সম্ভবত ফাইনালে মাঠে নামতে পারবেন না সাহাল আব্দুল সামাদ।

এ মরশুমে কেরালার হয়ে ছয় গোল করা সাহাল, দলের ফাইনালে পৌঁছনোয় বেশ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। সেমিফাইনালে জামশেদপুরের বিরুদ্ধে প্রথম লেগে সাহালের গোলেই তো ম্যাচ জিতেছিল কেরালা। তবে দ্বিতীয় লেগের আগে তাঁর হ্যামস্ট্রিংয়ে সামান্য টান লাগায়, তাঁকে বিশ্রাম নেওয়ার পরামর্শ দেওয়া হয়। সেই হ্যামস্ট্রিং সমস্যা এখনও পুরোপুরি সারেনি। শুক্রবার পর্যন্ত নাকি সাহাল কোনওরকম অনুশীলনও করেননি, তাই ফাইনালে তাঁর খেলা নিয়ে তৈরি হয়েছে প্রবল সংশয়।

২৪ বছর বয়সী ভারতীয় তারকার ফিটনেস আপডেট নিয়ে এক সূত্র Times of India-কে জানান, ‘সাহাল (শুক্রবার) মাঠে আসলেও, অনুশীলনে অংশগ্রহণ করেননি। সকলে ভয় পাচ্ছেন যে ওর মনে কোনও পেশি ছিড়েছে, যা থেকে সুস্থ হতে অন্তত সপ্তাহখানেক লাগবে। ওর ওই চোটের পর কিছুদিন কেটে গেলেও এক বিন্দুও অনুশীলন করেনি সাহাল। ওর চোটের বিষয়ে শনিবারই সুস্পষ্ট ধারণা পাওয়া যাবে, তবে ওর মাঠে নামার উপর বেশ প্রশ্নচিহ্ন রয়েছে।’ সাহাল একান্তই না খেললে, নিশু কুমার বা রাহুল কেপি, কেরালার হয়ে ফাইনালে খেলতে পারেন।

বন্ধ করুন