বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Transfer News of Kilian Embappe: ১৯ বছর জেতেনি লিগ, প্রিমিয়র লিগে এলে নাকি সেই দলেই যোগ দেবেন এমবাপে- রিপোর্ট

Transfer News of Kilian Embappe: ১৯ বছর জেতেনি লিগ, প্রিমিয়র লিগে এলে নাকি সেই দলেই যোগ দেবেন এমবাপে- রিপোর্ট

কিলিয়ান এমবাপে। ছবি- এপি

প্রিমিয়র লিগে খেলতে চান কিলিয়ান এমবাপে। মনে করা হচ্ছে আর্সেনালে যোগ দেওয়ার ইচ্ছাপ্রকাশ করেছেন তিনি।

কিলিয়ান এমবাপের দল ছাড়ার জল্পনা কিছুতেই থামছে না। বরং দ্রুত গতিতে তা বৃদ্ধি পাচ্ছে। প্যারিসের ক্লাব পিএসজির সঙ্গে ২০২৪ সাল পর্যন্ত চুক্তি রয়েছে কিলিয়ানের। কিন্তু এই বছর থেকেই তাঁর পিএসজি ছাড়া নিয়ে জল্পনা তুঙ্গে উঠেছে। জল্পনা আরও পালে হাওয়া পায় সম্প্রতি পিএসজির সভাপতির একটি মন্তব্যে। তিনি জানান বিশ্বের সেরা ফুটবলারকে তারা খালি হাতে ছেড়ে দেবেন না। এবার জানা যাচ্ছে, তারকা ফরাসি ফুটবলার যদি প্রিমিয়র লিগ খেলতে চান তাহলে তিনি আর্সেনালে যোগ দিতে পারেন।

দ্য ইন্ডিপেন্ডেন্টের মিগুয়েল ডেলানির মতে, কিলিয়ান প্রিমিয়র লিগ খেললে আর্সেলানেই যোগ দেবেন। এর আগে শোনা যাচ্ছিল লিভালপুল ২০০ মিলিয়ন মির্কিন ডলার দিতে প্রস্তুত এমবাপের জন্য। কিন্তু তিনি আর্সেনালেই যোগ দেবেন বলে দাবি করা হয়েছে দ্য ইন্ডিপেন্ডেন্টের মিগুয়েল ডেলানির পক্ষ থেকে। কিলিয়ান এমবাপের ভবিষ্যৎ নিয়ে তীব্র জল্পনা-কল্পনার শুরু হয় কিছুদিন আগে। কিলিয়ান একটি চিঠির মাধ্যমে পিএসজিকে জানিয়েছিলেন যে তিনি তাঁর চুক্তির মেয়াদ বাড়াবেন না। তবে যাইহোক, ডেলানি দাবি করেছেন যে আর্থিক কারণে এমবাপের আর্সেনালে যাওয়ার সম্ভাবনা কম। ২৪ বছর বয়সী এই তারকা ফুটবলার এবং গানারদের মধ্যে কোনও যোগাযোগ হয়নি।

গত বছর রিয়াল মাদ্রিদ এমবাপের সঙ্গে চুক্তির কথাবার্তা অনেকটা এগিয়ে নিয়ে গেলেও শেষ পর্যন্ত তাকে সই করাতে পারেনি। এইবার এমবাপে পিএসজি ছাড়তে চাইলে তাঁকে নেওয়ার ক্ষেত্রে অনেকটাই এগিয়ে থাকবে রিয়াল মাদ্রিদ। ফরাসি তারকা ফুটবলারের বর্তমান চুক্তির মেয়াদ আগামী বছর শেষ হবে। এই মরশুমে তাঁকে ছেড়ে দেওয়া হবে কিনা তা সিদ্ধান্ত নিতে প্যারিসের ক্লাবের সাথে আলোচনার জন্য প্রস্তুত রিয়াল। সম্প্রতি পিএসজি প্রেসিডেন্ট তাঁর মন্তব্যে উল্লেখ করেন এমবাপে চুক্তি নবীকরণ করতে চান না, সেই বিষয় জেনে তিনি হতবাক হয়েছেন। তিনি যদি চুক্তি পুনরায় না করেন তাহলে তাকে খালি হাতে তিনি ছাড়বেন না। কিলিয়ান পিএসজির হয়ে সবচেয়ে বেশি গোল করেছেন। বর্তমানে ফর্মে থাকা খেলোয়াড়দের মধ্যে তিনি অন্যতম। তাই এই বছর হোক কিংবা পরের বছর তাকে নেওয়ার জন্য প্রত্যেক দলই ঝাপাবে বলে মনে করা হচ্ছে।

পাশাপাশি পিএসজি কর্তা এও জানিয়ে রেখেছেন, যদি এমবাপে ২০২৪ সালের পর ক্লাবে থাকতে চান, তাহলেও তারা তাকে রেখে দেবেন। তবে এমবাপে যে পিএসজিতে আর থাকতে চাইছেন না, তাঁর বক্তব্যেই স্পষ্ট হয়েছে। শুধু তাই নয়, মেসি পিএসজি ছাড়ার পর থেকেই এই জল্পনা আরও বেড়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘এ আনন্দ চিরন্তন...’ সন্তানদের সঙ্গে কাটানো আনন্দের মুহূর্ত ভাগ করে নিলেন শাহিদ 'অন্তরআত্মার উদযাপন' করে নিউ ইয়র্কের রাস্তায় নিয়ন লুকে সারা বিয়ের পর শ্বশুরের সামনেই বউকে চুমু জাহিরের, রিসেপশনে মাথা ভর্তি সিঁদুরে সোনাক্ষী মুসলিম ছেলের হিন্দু বউ, রিসেপশনে সিঁথিভর্তি সিঁদুরে সোনাক্ষী, নেটপাড়া বলছে… বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে হলদিয়া বন্দর থেকে চালু কলকাতাগামী মালগাড়ি, চিন থেকে আসছে জাহাজ, বড় কাজের সুযোগ UGC নেট-এর প্রশ্নপত্র ফাঁসকাণ্ডে বিহারের গ্রামে CBI ঢুকতেই হেনস্থার শিকার বিয়ের পর শ্বশুরকে প্রণাম, আর বউকে একী করছেন জাহির! লজ্জা পেলেন সোনাক্ষী জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড সিঙ্গুরের সমবায়ে তৃণমূলের জয় জয়কার, তিন দশক পরে শূন্য পেয়ে সরল বামেরা

T20 WC 2024

বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল ভেবেছিলাম চোট সারিয়ে খেলব,কিন্তু ভগবান চায়নি! এখনও কেন মন খারাপ হার্দিকের? ক্যারিবিয়ানদের ডেরায় আদরের নাম পন্তকে! ‘পকেট রকেট’ বললেন ভিভ, সেরা ফিল্ডার সূর্য আফগান ক্রিকেটে ব্র্যাভো ম্যাজিক! ৬টি ম্যাচে ৪টিতেই প্রতিপক্ষকে অলআউট রশিদদের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.