বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > Premier League: রাশফোর্ড দাপটে সহজ জয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের, লাল কার্ড দেখলেন ক্যাসেমিরো

Premier League: রাশফোর্ড দাপটে সহজ জয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের, লাল কার্ড দেখলেন ক্যাসেমিরো

গোলের পর রাসফোর্ডের সেলিব্রেশন। ছবি- এএফপি 

প্রিমিয়র লিগে ক্রিস্টাল প্যালেসকে উড়িয়ে দিল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। লাল কার্ড দেখলেন ক্যাসেমিরো। অন্য ম্যাচে উলভসের বিরুদ্ধে হারতে হল লিভারপুলকে।

প্রিমিয়র লিগে ক্রিস্টাল প্যালেসের বিরুদ্ধে ২-১ গোলের জয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের। আর এই জয়ের ফলে পয়েন্ট টেবিলে তৃতীয় স্থানে চলে গেল ম্য়ান ইউ। ক্রিস্টাল প্যালেসের বিরুদ্ধে দাপুটে ফুটবল খেললেন মার্কাস রাশফোর্ড। গোলও করলেন তিনি। তবে এই ম্যাচে লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় ক্যাসেমিরোকে।

ম্যাচের শুরু থেকেই এগিয়ে থাকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। মাত্র ৭ মিনিটের মাথায় পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন ব্রুনো ফার্নান্ডেজ। শুরুতেই এগিয়ে যাওয়ায় অ্যাডভান্টেজ পায় ম্যান ইউ। এরপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি এরিক টেন হাগের দলকে। প্রথামার্ধে আর কোনও গোল না হলেও বিপক্ষকে নিয়ে কার্যত ছেলেখেলা করে তারা।

ম্যাঞ্চেস্টারের থেকে অনেকটাই দুর্বল দল ক্রিস্টাল। তাই এই ম্যাচে বিপক্ষের থেকে অনেকটাই এগিয়ে নেমেছিল তারা। সেই জন্যই নিজেদের দাপট বজায় রেখেছিল। প্রথমার্ধে আর দুই দলই আর কোনও গোলের মুখ দেখতে পারেনি। ১ গোলে এগিয়ে থেকে প্রথমার্ধ শেষ করে ম্যান ইউ।

দ্বিতীয়ার্ধে ম্যাচের ফেরার মরিয়া চেষ্টা চালায় ক্রিস্টাল প্যালেস। কিন্তু কোনও ভাবেই তারা ম্যাচের মধ্যে ফিরতে পারেনি। বরং ম্যাঞ্চেস্টারের পল্টা আক্রমণে গোল হজম করতে হয় ক্রিস্টাল প্যালেসকে। ৬২ মিনিটের মাথায় জয়সূচক গোলটি করেন রাশফোর্ড। এই গোলের সঙ্গে সঙ্গে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জয় কার্যত নিশ্চিত হয়ে যায়।

এরই মধ্যে ৭০ মিনিটের মাথায় লাল কার্ড দেখে মাঠ ছাড়েন ক্যাসেমিরো। শেষ ২০ মিনিট ১০ জনে খেলতে হয় রাশফোর্ডদের। আর এই সুযোগে নিজেদের ব্যবধান কমায় ক্রিস্টাল প্যালেস। ৭৬ মিনিটের মাথায় জেফ্রে স্কুল্পের গোল করেন। এরপর আর দুই দলই কোনও গোল করতে পারেনি। ফলে ম্যাচ ২-১ গোলে ম্যাচ জিতে নেয় ম্যাঞ্চেস্টার ইউনাইটেড।

অন্যদিকে ফের হারের মুখ দেখল লিভারপুল। উলভসের বিরুদ্ধে ৩-০ গোলে হারতে হল লিভারপুলকে। সময়টা মোটেই ভালো যাচ্ছে না ক্লপদের। পরপর ম্যাচ হার। জয়ের দেখা নেই বললেই চলে। এদিন ম্যাচে ৫ মিনিটের মাথায় আত্মঘাতী গোল করে উলভসকে এগিয়ে দেন জোয়েল মাটিপ। এর ঠিক কিছু পরেই ১২ মিনিটের মাথায় গোল করেন ক্রাইগ ডসন। উলভস ২-০ গোলে এগিয়ে থাকায় লিভারপুল ম্যাচে ফেরার কোনও সুযোগ পায়নি। ৭১ মিনিটের মাথায় রুবেন নেভেস উলভসের হয়ে জয়সূচক গোলটি করেন। ফলে লিভারপুলকে হারাতে খুব একটা বেগ পেতে হয়নি উলভসকে।

প্রিমিয়র লিগের অন্য ম্যাচে মুখোমুখি হয় অ্যাস্টন ভিলা এবং লেস্টার সিটি। এই ম্যাচে গোলার বন্যা দেখা যায়। ৪ গোল করে লেস্টার। তবে এই ম্যাচে প্রথমে এগিয়ে গেলেও শেষ পর্যন্ত হারতে হয় অ্যাস্টন ভিলাকে। ৯ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে দেন অলি ওয়াটকিংস। এরপরই শুরু হয় লেস্টার সিটির দাপট। ১২ মিনিটের মাথায় গোল করে সমতা ফেরান জেমস ম্যাডিসন। এরই মধ্যে হ্যারি সউটার আত্মঘাতী গোল করে বিপক্ষকে এগিয়ে দেন। ৪১ মিনিটের মাথায় গোল করে সমতা ফেরান কেলেছি। প্রথমার্ধের ইঞ্জুরি টাইমে টেটে গোল করেন। এরপর ৭৯ মিনিটে ডেনিস গোল করে দলের জয় নিশ্চিত করেন।

অন্যদিকে ব্রাইটন বোর্নমাউথকে ১ গোলে হারাল। ব্রাইটনের হয়ে একটি মাত্র গোল করেন কাওরু মিতোমা। ৮৭ মিনিটের মাথায় গোল করেন তিনি।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘উনি ৪৯...!’ প্যারিস ফ্যাশন উইকে প্রীতির লুক দেখে তাজ্জব নেটপাড়া 'কোনও টাকা দিতে হবে না…' প্রযোজনা সংস্থার বিরুদ্ধে অভিযোগ নিয়ে, সরব মানসী প্রথমবার সংসদে, শপথ গ্রহণের সময় কী বললেন রচনা বন্দ্যোপাধ্যায়? দেখুন সেই মুহূর্ত… এশিয়া কাপে শুরুতেই পাকিস্তানের মুখোমুখি ভারত! স্মৃতি-হরমনদের পুরো সূচি দেখুন ৩৭ বছর বয়সে হৃদরোগে মৃত্যু চিকিৎসক অনির্বাণের, কোভিডকালে ভাইরাল হয় তাঁর গান বাসন্তীর লোকালয়ে কুমির আতঙ্ক! বন দফতরের তৎপরতায় মঙ্গলবার ভোর রাতে হল উদ্ধার Video:হাতে সংবিধানের কপি নিয়ে শপথ রাহুলের, বললেন 'জয় হিন্দ, জয় সংবিধান' সংবিধান ইস্যুতে মোদীর নিশানায় ইন্ডি জোট? জরুরি অবস্থা স্মরণ করিয়ে মোদীর টুইট IRCTC থেকে অন্যের ট্রেনের টিকিট কাটা যানে না? পদবি আলাদা হলেই বিপদ? মুখ খুলল রেল শপথপাঠে প্যালেস্তাইনের জয়ধ্বনি আসাদউদ্দিনের, ছত্রপালের কণ্ঠে 'জয় হিন্দুরাষ্ট্র'

T20 WC 2024

পিটিয়ে ভূত ভাগিয়ে দিয়েছেন! হারের পর বিমর্ষ মুখেই রোহিত বন্দনায় হেজেলউড আফগানিস্তান T20 WCUP-এর সেমির টিকিট হাতে পেতেই, ভারতকে কৃতজ্ঞতা জানাল তালিবানরা টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে আফগানিস্তান, রাস্তায় বাঁধনহারা উচ্ছ্বাস সমর্থকদের বাম্বাই সে আয়া মেরা দোস্ত!সেমিতে উঠে বাপ্পি লাহিড়ির গানে রোহিতকে ধন্যবাদ রশিদের ক্রিকেট খেলা শুরুই করেছি ভারতের হয়ে খেলব বলে! দলে ডাক পেয়ে বললেন অভিমানী রিয়ান 'এত তাড়াতাড়ি সুযোগ পাব ভাবিনি',জিম্বাবোয়ে সফরে সুযোগ পেয়ে ঘোর কাটছে না নীতীশের একটা ক্যাচই বদলে দিয়েছিল ম্যাচের মোড়! মার্শকে সাজঘরে ফিরিয়ে সেরা ফিল্ডার অক্ষর অস্ট্রেলিয়া তো সেমিতে যাবেই, হম্বিতম্বি করেছিলেন কামিন্স, মনে করালেন আফগান তারকা IND vs AUS: রোহিত ঝড়ে কাবু অজিরা, T20 WC-এ এত দ্রুত আগে পার করতে পারেনি ভারত কামিন্স-জাম্পা-স্টইনিসদের লজ্জার নজিরের দিনে ব্যতিক্রমী বোলিং হেজেলউডের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.