বাংলা নিউজ > ময়দান > ফুটবলের মহারণ > দশমীর চাপ- ভুবনেশ্বরে রাত সাড়ে ৯টায় মোহনবাগানকে AFC Cup-এর ম্যাচ খেলতে হবে

দশমীর চাপ- ভুবনেশ্বরে রাত সাড়ে ৯টায় মোহনবাগানকে AFC Cup-এর ম্যাচ খেলতে হবে

মোহনবাগানের এএফসি কাপের ম্যাচের সময় বদলাল। 

কই দিন ওড়িশা এফসি-র সঙ্গে মলদ্বীপের টিম মাজিয়ার খেলা রয়েছে। ওড়িশার সেটি হোম ম্যাচ। খেলা একই স্টেডিয়ামে। বিকেল সাড়ে পাঁচটা থেকে শুরু হওয়ার কথা সেই ম্যাচ। এই ম্যাচটি শেষ হওয়ার পরেই শুরু হবে মোহনবাগান-বসুন্ধরা ম্যাচ।

বদলে গেল মোহনবাগানের এএফসি কাপের ম্যাচের সময়। ২৪ অক্টোবর কলকাতার দলটির ম্যাচ ছিল বাংলাদেশের বসুন্ধরা কিংসের বিরুদ্ধে। সেটি বাগানের হোম ম্যাচই ছিল। তবে দুর্গাপুজোর কারণে সেই ম্যাচে পুলিশ নিরাপত্তা দিতে পারবে না বলে, যুবভারতীতে আর সেই ম্যাচ করা সম্ভব হচ্ছে না। ২৪ অক্টোবর দশমী পড়েছে। বহু জায়গায় ভাসান রয়েছে। সব মিলিয়ে কোনও ভাবেই ম্যাচের জন্য আলাদা করে নিরাপত্তা দিতে পারবে না পুলিশ। তাই ম্যাচটি এখন খেলা হবে ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে। ভেন্যু বদলের পরে, এবার বদলে গেল খেলার সময়ও। প্রথমে ম্য়াচটি হওয়ার কথা ছিল দুপুর সাড়ে তিনটে থেকে। এখন সেই ম্যাচের সময়ই বদলে গিয়ে হবে রাত সাড়ে ন'টা থেকে।

আসলে একই দিন ওড়িশা এফসি-র সঙ্গে মলদ্বীপের টিম মাজিয়ার খেলা রয়েছে। ওড়িশার সেটি হোম ম্যাচ। খেলা একই স্টেডিয়ামে। বিকেল সাড়ে পাঁচটা থেকে শুরু হওয়ার কথা সেই ম্যাচ। এই ম্যাচটি শেষ হওয়ার পরেই শুরু হবে মোহনবাগান-বসুন্ধরা ম্যাচ। বুধবার নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে এ কথা জানিয়ে দেওয়া হয়েছে মোহনবাগান এসজি-র পক্ষ থেকে।

আরও পড়ুন: মুম্বই-কেরালা ম্যাচে মাঠের মধ্যে ফুটবলারদের কুৎসিত ভাবে তুমুল মারামারি, বিতর্কে দুই দলই- ভিডিয়ো

চলতি এএফসি কাপের গ্রুপ লিগ পর্বে ভারতের দুই ক্লাব মোহনবাগান এসজি এবং ওড়িশা এফসি রয়েছে একই গ্রুপে।দুই দলই রয়েছে ‘ডি’ গ্রুপে। গ্রুপ লিগের দু’টি ম্যাচ খেলে দু’টিতেই জয় পেয়েছে মোহনবাগান। সেই সঙ্গে তারা এই গ্রুপের শীর্ষস্থান ধরে রেখেছে। ২ ম্যাচ খেলে ১টি করে জয় পেয়েছে মাজিয়া এবং বসুন্ধরা। মাজিয়া গ্রুপ টেবলের দুইয়ে রয়েছে। বসুন্ধরা কিংস গোল পার্থক্যে পিছিয়ে মাজিয়ার সমান পয়েন্ট নিয়ে রয়েছে তিনে। তবে ওড়িশা এখনও পর্যন্ত দুই ম্যাচ খেলে একটিতেও জয় পায়নি। তারা গ্রুপ টেবলের লাস্টবয়।

আরও পড়ুন: একাধিক সুযোগ হাতছাড়া করেছি, আরও সমস্যা ছিল- চেন্নাইয়িনকে হারানোর পরেও খুঁত খুঁজে পেলেন বাগান কোচ ফেরান্দো

ইন্ডিয়ান সুপার লিগে দুরন্ত ছন্দে রয়েছে মোহনবাগান। তারা জয়ের হ্যাটট্রিক করে ফেলেছে। ঘরের মাঠে পরপর দুই ম্যাচে জয়ের পর চেন্নাই পাড়ি দিয়েছিল সবুজ মেরুন। এবারের আইএসএলে চেন্নাইয়িন এফসি-র বিরুদ্ধে প্রথম অ্যাওয়ে ম্য়াচ খেলল ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা। সেই ম্যাচেও তারা দুরন্ত ফর্মে ছিল। চেন্নাইয়িনকে ৩-১ গোলে হারিয়েছে মোহনবাগান। আইএসএলের পাশাপাশি এএফসি কাপেও নিজেদের জয়ধ্বজা উড়িয়ে রেখেছে বাগান। গ্রুপ পর্বের দু' ম্যাচ খেলে দু'টিতেই জিতেছে তারা। মোহনবাগান এএফসি কাপে তাদের প্রথম ম্যাচে ওড়িশা এফসি-কে ৪-০ হারিয়েছিল। পরের ম্যাচে মোহনবাগান ২-১-এ হারায় মাজিয়াকে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করে’ ২৮০০ কোটি টাকার লটারি জিতলেন ব্যক্তি! মামলা দায়ের কোম্পানির বিরুদ্ধে দলের বাইরে কে কী বলল, কিছু যায় আসে না- সমালোচকদের এক হাত নিলেন শুভমন গিল দূর করবে লিভারের সমস্যা! তৈলাক্ত ত্বকের যম এই পানীয় কোভিডের সময় পিএম মোদী আমায় একটা কথা বলেছিলেন…জানালেন প্রধান বিচারপতি গোয়ায় সমুদ্রসৈকতে সাত পাক ঘুরলেন, নতুন জীবন শুরু করে রকুলকে চুমু জ্যাকির মাঝরাতে রায়গঞ্জ বিশ্ববিদ্যালয় থেকে ঘেরাওমুক্ত হলেন উপাচার্য, হস্তক্ষেপ করল পুলিশ ‘একটু ব্যথা করবে সহ্য…', বয়সের ফারাক শুনে ‘সুগার দাদু’কে নিয়ে এ কী বললেন বং গাই বরুণের বউ বদল! আলিয়া বাদ,‘সানি সংস্কারি কি তুলসী কুমারি’তে নায়িকা এই সুন্দরী বাবা অসুস্থ, ২১ বছরের তরুণ নেমেছিল অধিকার আদায়ে, হরিয়ানায় কৃষক আন্দোলনে মৃত্যু অবসর নিলেও ব্যাট তুলে রাখছেন না, বেঙ্গল প্রিমিয়র লিগে খেলবেন মনোজ!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.