বাংলা নিউজ > ময়দান > TT Player Death: ম্যাচের মধ্যেই অসুস্থ ৩২ বছরের টিটি প্লেয়ার, হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা

TT Player Death: ম্যাচের মধ্যেই অসুস্থ ৩২ বছরের টিটি প্লেয়ার, হাসপাতালে নিয়ে গেলে মৃত বলে ঘোষণা

ম্যাচ চলাকালীন মৃত্যু টিটি প্লেয়ারের। প্রতীকি ছবি-এক্স

ম্যাচ চলাকালীন হঠাৎ অসুস্থ। মাটিতে লুটিয়ে পড়তেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় মহিলা টিটি প্লেয়ারকে। সেখানেই মৃত্যু ৩২ বছরের এই প্লেয়ারের।

চরম দুঃসংবাদ বাংলা টেবিল টেনিস জগতে। অল্প বয়সে প্রাণ হারালেন এক তারকা টিটি খেলোয়াড়। যার পর রীতিমতো শোকের ছায়া নেমে এসেছে গোটা বাংলা জুড়ে। দীর্ঘদিন ধরে অসুস্থ বা শয্যাশায়ি ছিলেন তা কিন্তু নয়, একেবারে ম্যাচ চলাকালীনই মৃত্যু হয় টিটি তারকা অর্পিতা নন্দীর। জানা গিয়েছে যে ম্যাচ চলাকালীনই তিনি হঠাৎ মাটিতে লুটিয়ে পড়েন। বিন্দুমাত্র সময় নষ্ট না করেই তাঁকে তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক অর্পিতা নন্দীকে মৃত বলে ঘোষণা করে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৩২ বছর। যদিও তাঁর মৃত্যু নিয়ে রয়েছে ধোঁয়াশা। ম্যাসিভ হার্ট অ্যাটাক নাকি অন্যকিছু, তা ময়নাতদন্ত করার পরেই সব জানা যাবে বলে দাবি করেছে পুলিশ।

প্রয়াত বঙ্গ টিটি তারকা অর্পিতা নন্দী ছিলেন হাওড়ার ব্যাঁটরা অঞ্চলের বাসিন্দা। তবে তিনি চাকরি করতেন উত্তরপ্রদেশের লখনউতে। সেই সূত্রেই ইছাপুরে অর্ডিন্যান্স বোর্ডের টেবিল টেনিস টুর্নামেন্টে অংশগ্রহণ করেছিলেন। শুক্রবার, অর্থাৎ ২৩ ফেব্রুয়ারি তাঁর একটি ম্যাচ ছিল। খেলা হচ্ছিল ইছাপুর গান অ্যান্ড শেল ফ্যাক্টরির অডিটোরিয়ামে। প্রথম সেট শেষ হয়ে যাওয়ার পর তিনি হেঁটে যাচ্ছিলেন, কিন্তু হঠাৎ অসুস্থ হয়ে পড়েন এবং মাটিতে লুটিয়ে যান।

একটুও সময় নষ্ট না করে, অর্পিতা নন্দীকে নিয়ে যাওয়া হয় কামারহাটির সাগর দত্ত মেডিক্যাল কলেজ হাসপাতালে এবং সেখানেই চিকিৎসক তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃত্যুর খবর আসতেই ভেঙে পড়ে অর্পিতার পরিবার। কিভাবে হঠাৎ অসুস্থ হয়ে পড়লেন, সেটাই সন্দেহ জাগাচ্ছে সকলের। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে যে ম্যাসিভ হার্ট অ্যাটাকের কারণেই মৃত্যু হয়েছে। কিন্তু স্থানীয় পুলিশ সবকিছু খতিয়ে দেখতে চায়। তারা দাবি করেছে যে ময়নাতদন্ত করা হলেই সবকিছু স্পষ্ট হয়ে যাবে। প্রসঙ্গত, প্রয়াত বঙ্গ টিটি তারকার পরিবারের এক সদস্যও এই খেলার সঙ্গে যুক্ত। অর্পিতা নন্দীর দাদা অনির্বাণ নন্দীও একজন টিটি খেলোয়াড়। যদিও অর্পিতা নন্দী সিনিয়র পর্যায়ে খেলেননি।

উল্লেখ্য, এর আগে এই বছরের জানুয়ারি মাসে মৃত্যু হয় বিকাশ নেগী নামে এক ক্রিকেটারেরও। মৃত্যুকালীন তাঁর বয়স ছিল ৩৬। জানা গিয়েছে যে নয়ডার কোতোয়ালি থানা এক্সপ্রেসওয়ে এলাকার একটি স্টেডিয়ামে ম্যাপ চলাকালীন সেই ক্রিকেটারের মৃত্যু হয়। যদিও পেশাগতভাবে তিনি একজন ইঞ্জিনিয়ার ছিলেন, তবে ক্রিকেটও খেলতেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

IPL 2024-এ তিনবার ২৫০ টপকে বিশ্বরেকর্ড হায়দরাবাদের, এমন নজির CSK বা MI-এরও নেই প্রতিদিন ১২টি ডিম খেলেও বাড়ে না কোলেস্টেরল! গবেষণায় চমকপ্রদ তথ্য ‘বাঙালির… অপমান!’ শিক্ষাবিদদের সঙ্গে দেখা করেননি রাজ্যপাল, ক্ষুব্ধ ব্রাত্য ‘আমি বাঙাল…’, আদিবাসী বাড়িতে মধ্যাহ্নভোজ, ঘটিদের প্রিয় কোন খাবার চেয়ে খেলেন রচনা ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড নিজের কেন্দ্রে ভোটের দিন গিয়েছিলেন হাসপাতালে, পরদিনই মৃত্যু BJP প্রার্থীর ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি দুর্গাপুর-চেন্নাই বিমান পরিষেবা চালু করছে ইন্ডিগো, তারিখ- সময়সূচি সবটা জেনে নিন আগেই এক্সপ্রায়ার করে গিয়েছে, প্রিসাইডিং অফিসারদের বাজে খাবার দেওয়ার অভিযোগ 'আমি তো হতবাক!' দুরদর্শনের গেরুয়া লোগো দেখে চটেছেন মমতা, বিজেপি কী বলছে?

Latest IPL News

ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড বিশ্বকাপ ফাইনালে কীভাবে আউট হয়েছিলেন, গম্ভীরকে দেখালেন বিরাট? ফের তাজা হল ক্ষত ডেথ ওভারে নাইট বোলারদের রান দেওয়ার রোগ সারাতে, কোচের দাওয়াই ‘স্পট বোলিং’ ইমপ্যাক্ট প্লেয়ারের জন্যই IPL-এ আন্তর্জাতিক মানের ব্যাটিং দেখছেন- ট্র্যাভিস হেড রোহিত বা বোর্ড নয়, ইম্প্যাক্ট প্লেয়ার থাকবে কিনা,ঠিক করুক দর্শকরাই, মত পন্টিংয়ের IPL 2024: রোহিতের জন্য চিৎকার করছেন PBKS ক্যাপ্টেন! জেনে নিন ঘটনাটা আসলে কী?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.