বাংলা নিউজ > ময়দান > টি২০ বিশ্বকাপ > বিরাটদের ফিল্ডিং কোচ হওয়ার আবেদন অজয় রাত্রা,অভয় শর্মার
ফিল্ডিং কোচ হওয়ার আবেদন জানালেন অজয় রাত্রা (ছবি:টুইটার)
ফিল্ডিং কোচ হওয়ার আবেদন জানালেন অজয় রাত্রা (ছবি:টুইটার)

বিরাটদের ফিল্ডিং কোচ হওয়ার আবেদন অজয় রাত্রা,অভয় শর্মার

  • নতুন কোচের নিয়োগ প্রক্রিয়া শুরু করা হয়েছে বিসিসিআইয়ের তরফে। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা উইকেট রক্ষক অজয় রাত্রা এবং অভয় শর্মা ইতিমধ্যেই ফিল্ডিং কোচের পদের জন্য আবেদন করেছেন।

শুভব্রত মুখার্জি: টি-২০ বিশ্বকাপের পরপরেই ভারতীয় সিনিয়র পুরুষ ক্রিকেট দলের কোচিং স্টাফদের আমূল পরিবর্তন হতে চলেছে। হেড কোচ রবি শাস্ত্রী, বোলিং কোচ ভরত অরুণ এবং ফিল্ডিং কোচ আর শ্রীধর তাদের পদ থেকে সরে যাচ্ছেন । তার জায়গায় নতুন কোচের নিয়োগ প্রক্রিয়া শুরু করা হয়েছে বিসিসিআইয়ের তরফে। প্রাক্তন ভারতীয় ক্রিকেটার তথা উইকেট রক্ষক অজয় রাত্রা এবং অভয় শর্মা ইতিমধ্যেই ফিল্ডিং কোচের পদের জন্য আবেদন করেছেন।

নভেম্বর মাসের ৪ তারিখ ভারতের কোচিং স্টাফের পদের জন্য আবেদনের শেষ তারিখ। উল্লেখ্য রাত্রা ভারতের হয়ে ৬ টি টেস্ট এবং ১২ টি ওয়ানডে ম্যাচে খেলেছেন। বর্তমানে তিনি আসামের রঞ্জি দলের হেড কোচ। উল্লেখ্য অন্যদিকে অভয় শর্মা ভারতের সিনিয়র দল, 'এ' দল এবং অনুর্ধ্ব-১৯ দলের কোচের দায়িত্ব পালন করেছেন। এই দুজন ছাড়াও বিরাটদের ফিল্ডিং কোচ হওয়ার জন্য আবেদন করেছেন বিজু জর্জ, শুভদীপ ঘোষ এবং টি দিলিপ।

ফিল্ডিং কোচ হওয়ার জন্য আবেদন করার পাশাপাশি এই পাঁচ জন ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির জন্যও আবেদন করেছেন। উল্লেখ্য সপ্তাহ দুয়েক আগেই রাহুল দ্রাবিড়, নির্বাচক প্রধান চেতন শর্মা এবং আবে কুরুভিল্লা ব্যাঙ্গালোরের ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির ব্যাটিং, বোলিং এবং ফিল্ডিং কোচ হওয়ার জন্য আবেদনকারীদের ইন্টারভিউ নিয়েছিলেন।  প্রসঙ্গত ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির ব্যাটিং কোচ হওয়ার বিষয়ে আবেদন করেছেন অময় খুরাশিয়া, হৃষিকেশ কানিতকর, সিতাংশু কোটাক এবং অভিনব পার্মার। এনসিএর বোলিং কোচ হওয়ার জন্য আবেদন জানিয়েছিলেন নরেন্দ্র হিরওয়ানি এবং সৈরাজ বাহুতুলে।

বন্ধ করুন