বাংলা নিউজ > ময়দান > আম্পায়ারের দৃষ্টি আকর্ষণ করতে চাইলেন কোহলি, পাত্তাই দিলেন না নীতিন মেনন, দেখুন মজাদার ভিডিও
বিরাট কোহলি। ছবি- টুইটার।
বিরাট কোহলি। ছবি- টুইটার।

আম্পায়ারের দৃষ্টি আকর্ষণ করতে চাইলেন কোহলি, পাত্তাই দিলেন না নীতিন মেনন, দেখুন মজাদার ভিডিও

  • বেন স্টোকসকে তৃতীয় আম্পায়ার নট-আউট ঘোষণা করায় হতাশ ছিলেন ভারত অধিনায়ক।

ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে শুরু করে ওয়ান ডে পর্যন্ত একাধিকবার আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে অখুশি প্রকাশ করতে দেখা গিয়েছে বিরাট কোহলিকে। একাধিকবার আম্পায়ারের সঙ্গে ম্যাচের মাঝে তর্কও করতে দেখা গিয়েছে ভারত অধিনায়ককে। বেশ কয়েকবার প্রতিপক্ষ খেলোয়ারদের নিয়ে অভিযোগ করার উদ্দেশ্যে ফিল্ড আম্পায়ারের দৃষ্টি আকর্ষণ করেছেন বিরাট। তবে কখনও এমন পরিস্থিতির মুখে পড়তে হয়নি কোহলিকে।

পুণের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে বেন স্টোকসকে তৃতীয় আম্পায়ার নট-আউট ঘোষণা করার পরে স্বাভাবিকভাবেই হতাশ ছিল ভারতীয় শিবির। কেননা টেলিভিশন রিপ্লে দেখে মনে হয়েছে যে, ইনিংসের ২৬তম ওভারে রান-আউট ছিলেন স্টোকস। কোহলিও হতাশ ছিলেন।

স্টোকস কেন আউট, সেটাই বোঝানোর জন্য কোহলি দৃষ্টি আকর্ষণ করতে চান ফিল্ড আম্পায়ার নীতিন মেননের। তবে মেনন কোহলির কথা শোনার প্রয়োজন মনে করেননি। তিনি স্পষ্ট এড়িয়ে যান কোহলির ডাক। আম্পায়ার তাঁকে এড়িয়ে যাচ্ছেন, এটা বুঝতে পেরে ভারত অধিনায়কও হেসে ফেলেন শেষমেশ।

উল্লেখ্য, দ্বিতীয় ম্যাচে ইংল্যান্ডের ইনিংসের ২৬তম ওভারে স্টোকসের বিরুদ্ধে রান-আউটের জোরালো আবেদন জানায় ভারত। ফিল্ড আম্পায়াররা বল তৃতীয় আম্পায়ারের কোর্টে ঠেলে দেন। টেলিভশন রিপ্লেতে স্পষ্ট দেখা যায় স্টোকসের ব্যাট ক্রিজের ভিতরে পৌঁছয়নি। তবে টেলিভিশন আম্পায়ার নিঃসন্দেহ হতে না পেরে ব্যাটসম্যানের অনুকূলেই রায় দেন। যুবরাজ সিং, মাইকেল ভনের মতো প্রাক্তন তারকার সোশ্যাল মিডিয়ায় দাবি করেন যে, এক্ষেত্রে আউট ছিলেন স্টোকস।

বন্ধ করুন