বাংলা নিউজ > ময়দান > Men's Asian Hockey 5s World Cup Qualifier: ১২-২ গোলে জয়ের পরেই ধাক্কা, পাকিস্তানের কাছে হকিতে ৪-৫ গোলে হারল ভারত

Men's Asian Hockey 5s World Cup Qualifier: ১২-২ গোলে জয়ের পরেই ধাক্কা, পাকিস্তানের কাছে হকিতে ৪-৫ গোলে হারল ভারত

ভারত এবং পাকিস্তান ম্যাচের মুহূর্ত। ছবি- টুইটার (হকি ইন্ডিয়া)

ওমানের বিরুদ্ধে ১২-২ গোলে জয়ের পরই পাকিস্তানের কাছে ধাক্কা খেল ভারতীয় হকি হল। ৪-৫ ব্যবধানে হারতে হল ভারতকে।

হকি ৫ সাইড বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে ৪-৫ গোলে হেরে যাওয়ার আগে ওমানের বিরুদ্ধে খেলতে নামে ভারত। আর সেই ম্যাচে ওমানকে ১২-২ গোলে দুর্দান্ত জয় পায় ভারতীয় হকি দল। কিন্তু ঠিক পরের ম্যাচেই পাকিস্তানের বিরুদ্ধে হারতে হয় টিম ইন্ডিয়াকে। পাক ম্যাচে ভারতের হয়ে গোল করেন মনিন্দর সিং (১৭ এবং ২৯ মিনিট), গুরজ্যোৎ সিং (১২ মিনিট) এবং মহম্মদ রাহিল গোল করেন ২১ মিনিটের মাথায়।

পাকিস্তানের হয়ে পাঁচটি গোল করেন অস্তিহাম আসলাম (২,৩ মিনিট), জিকরিয়া হায়াত (৫ মিনিট), আব্দুল রহমন (১৩ মিনিট) এবং আব্দুল রানা (২৬ মিনিট)। ফলে এর থেকে স্পষ্ট হয়েছে, এই ম্য়াচে শুরু থেকেই কারা দাপট দেখাতে থাকে তা বলার অপেক্ষা রাখে না। ভারতে প্রথম থেকেই চাপে রাখতে সক্ষম হয় পাকিস্তান। ফলে সেই সুযোগ কাজে লাগিয়ে এগিয়ে যায় পাকরা।

ম্যাচে ফিরে আসতে বেশ কিছুটা সময় খরচ করতে হয় ভারতকে। ১২ মিনিটের মাথায় প্রথম গোল করে ভারত। তার আগে ২টি গোল হজম করে ফেলে তারা। ম্যাচের সময় যত গড়িয়েছে ততই যেন চাপ বেড়েছে। শুধু তাই নয়, ম্যাচে ফিরে আসার চেষ্টা করলেও তারা তা কাজে লাগাতে পারেনি। ভারতকে চাপে রেখে ম্যাচ জিতে নেয় পাকিস্তান।

প্রসঙ্গত ৫ সাইড হকিতে দুর্দান্ত পারফরম্যান্স করে চলেছে ভারতীয় দল। ওমানকে তারা হারিয়েছে ১২-২ গোলে। তার আগে বাংলাদেশকে ১৫-১ গোলে হারিয়েছে। ফলে তাদের এই পারফরম্যান্স মুগ্ধ করেছে গোটা দেশকে। শুধু তাই নয়, দুই দলের বিরুদ্ধে যে জয় ভারত পেয়েছে, তাতে মনে করা হয়েছিল পাকিস্তানকে সহজেই তারা হারিয়ে দিতে পারবে। কিন্তু তা আর হল না। অপেক্ষাকৃত কঠিন প্রতিপক্ষকে পেতেই ল্যাজ গুটিয়ে ফিরতে হল। স্বাভাবিক ভাবেই এই ফলাফলে হতাশ ভারতীয় সমর্থকরা।

পাকিস্তানের বিরুদ্ধে হারায় যেমন হতাশ ভারতীয় সমর্থকরা, ঠিক তেমনই কিছুটা হলেও ভেঙে পড়েছে প্লেয়াররা। কারণ আগের ম্যাচগুলিতে এত ব্যবধানে জয় পেয়েছে তারা, ফলে পাক ম্যাচে এমন হবে কল্পনাও করতে পারেনি। অত্যাধিক আত্মবিশ্বাসের ফলেই এমনটা হয়েছে বলে মনে করছেন অনেকে। আজ অর্থাৎ বৃহস্পতিবার ভারত নামবে জাপান এবং মালয়েশিয়ার বিরুদ্ধে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'মণিপুরকে ঐক্যবদ্ধ রেখে শান্তি ফেরানো মোদীর অগ্রাধিকার', ইম্ফলে বার্তা শাহের বৃষ্টিতে ভেসে যেতে পারে পাকিস্তান বনাম নিউজিল্যান্ড পুরো টি-টোয়েন্টি সিরিজই ‘শেনোভা আমার আর রবি কিষাণের মেয়ে', BJP সাংসদকে কোর্টে নিয়ে যাওয়ার হুমকি মহিলার কেমন কাটবে কালকের দিন? মঙ্গলবার কি হবে মঙ্গলময়? জানুন ১৬ এপ্রিলের রাশিফল প্রচারে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন মিঠুন–টিগ্গা, ব়্যালি ছেড়ে চলে যেতে বাধ্য হলেন CSK vs MI: ধোনি ছক্কা মারতেই হাঁ নেহা! মিস করবেন না করিনার মুখটা সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের পদমর্যাদা রক্ষা করা আপনাদের দায়িত্ব, মুখ্যসচিব, স্বরাষ্ট্র সচিবকে মনে করাল আদালত 'সবাই আফসোস করবেন,কালো টাকার দিকে ঠেলে দেওয়া হল…',নির্বাচনী বন্ড নিয়ে বললেন মোদী ‘কিং’-এর বাজেট ২০০ কোটি! সুহানার ডেবিউ সিনেমার জন্য বড় বাজি শাহরুখের: রিপোর্ট

Latest IPL News

সিনিয়র প্লেয়ারদের বলে যাচ্ছি নিশ্চিত করতে.নাইটদের ড্রেসিংরুমে কী বার্তা শাহরুখের খুঁড়িয়ে খুঁড়িয়ে দেওয়াল ধরে হাঁটছেন,ধোনির চোট নিয়ে আপডেট দিলেন CSK-এর বোলিং কোচ BCCI-র কড়া নির্দেশ, আর হয়তো দেখা যাবে না খেলা চলাকালীন তোলা BTS ভিডিয়ো! বাবার সঙ্গেই গা ঘামাচ্ছেন ওয়ার্নারের মেয়ে, আরেকজন ক্রিকেটার পাবে অজিরা? IPL 2024: MI-এর হারের পরেই বুমরাহ গেলেন CSK ড্রেসিংরুমে, কেন? ব্যাজবল নয়, জয়সবল পছন্দ, বলছেন ইংল্যান্ডের অধিনায়কই IPL ট্রফির থেকেও RCB আমার কাছে আগে,কেন বলেছিলেন কোহলি? ভিডিয়ো: ইডেনের মাটিতে লোটাচ্ছে নাইটদের পতাকা, একা সবকটা কুড়িয়ে মন জিতলেন শাহরুখ গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.