বাংলা নিউজ > ময়দান > MLC 2023: শাহরুখের নাইটদের লজ্জার হার! ৫০ রানেই গুটিয়ে গেল নারিনদের ইনিংস, MI জিতল ১০৫ রানে

MLC 2023: শাহরুখের নাইটদের লজ্জার হার! ৫০ রানেই গুটিয়ে গেল নারিনদের ইনিংস, MI জিতল ১০৫ রানে

নারিন-রাসেলদের নাইটদের বিরুদ্ধে ১০৫ রানে জিতল এমআই (ছবি-টুইটার)

MLC 2023: এ দিনের ম্যাচে টস জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল এমআই নিউ ইয়র্ক। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৫ রান তোলে। জবাবে ১৫৬ রান তাড়া করতে নেমে মাত্র ৫০ রানেই শেষ হয়ে যায় লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্সের ইনিংস।

MLC 2023: শাহরুখের নাইটদের এ কি অবস্থা? মাত্র ৫০ রানেই গুটিয়ে গেল পুরো দল। উন্মুক্ত চাঁদ বাদে দলের হয়ে কেউই ডবল ফিগার রান করতে পারলেন না। সকলেই এলেন আর চলে গেলেন। এদিন টস জিতে প্রথম ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিল এমআই নিউ ইয়র্ক। প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৫ রান তোলে। জবাবে ১৫৬ রান তাড়া করতে নেমে মাত্র ৫০ রানেই শেষ হয়ে যায় লস অ্যাঞ্জেলেস নাইট রাইডার্সের ইনিংস। এ দিনের হারের ফলে লিগ টেবিলে একেবারে শেষ রয়েছে নাইট রাইডার্স। অন্যদিকে লিগ টেবিলের দুই নম্বরে উঠে গিয়েছে এমআই নিউ ইয়র্ক।

ম্যাচের কথা বললে এদিনের ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করতে নেমে ব্যাট হাতে ঝড় তুলেছিলে ব্রেভিস। মাত্র সাত বলে ১৫ রান করার পরেই আউট হন তিনি। রানের গতি কমে যায় এমআই-এর। এরপরে শায়ান জাহাঙ্গিরকে চার রানে ফিরিয়ে দিয়েছিলেন আলি খান। এরপরে মোনাক প্যাটেল ও হামাদ আজাম আউট হয়ে সাজঘরে ফেরেন। তখন এমআই-এর স্কোর ছিল ৫৪ রানে চার উইকেট। এরপর পুরান ও পোলার্ড খেলার রাশ ধরার চেষ্টা করলেও, পোলার্ড তাতে সফল হননি। এরপরে টিম ডেভিড এসে রান ও রানের গতিকে এগিয়ে নিয়ে যান। পুরান ৩৭ বলে ৩৮ রানের ইনিংস খেলেন। অন্যদিকে ২১ বলে ৪৮ রান করেন টিম ডেভিড। মাত্র ২ রানের জন্য পঞ্চাশ হাতছাড়া করেন তিনি। এভাবে নির্ধারিত ২০ ওভারে আট উইকেটে ১৫৫ রান তোলে এমআই নিউ ইয়র্ক। এই সময়ে নাইটদের রফ থেকে বল হাতে দুটি করে উইকেট নেন আলি খান, কর্ণে ড্রাই, অ্যাডাম জাম্পা। একটি উইকেট নেন লকি ফার্গুসন।

এমআই-এর দেওয়া ১৫৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শূন্য রানে আউট হন মার্টিমন গাপ্টিল। এরপর থেকেই ধসে থাকে নাইটদের ইনিংস। নীতিশ কুমার শূন্য রানে, রিলি রসউ ২ রান করে, জাসকারান মালহোত্রা ৫ রান করে সাজঘরে ফেরেন। তবে একদিক থেকে তখনও উন্মুক্ত চাঁদ খেলার রাশ ধরে রেখেছিলেন। এরপরে নেমেছিলেন আন্দ্রে রাসেল। সকলেই ভেবেছিলেন এবার হয়তো খেলার ছবি বদলাবে। কিন্তু কোথায় কি। পোলার্ডের বলে পুরানের হাতে ক্যাচ দিয়ে মা্র ২ রান করেই সাজঘরে ফিরে যান রাসেল। এরপরেই খুশিতে ভেঙে পড়ে এমআই শিবির। পোলার্ডকে বিশেষ সেলিব্রেশন করতে দেখা যায়।

এরপরে ছবি আর বদলায়নি। সুনীল নারিন, কর্ণে ড্রাই, অ্যাডাম জাম্পা, আলি খান ও লকি ফার্গুসন কেউই ছয়ের বেশি রান করতে পারেননি। এই ম্যাচে নাইটদের চার জন ব্যাটার শূন্য রান করেন। তিন জন ব্যাটার ২ রান করে সাজঘরে ফিরেছিলেন। এছাড়াও একজন চার রান ও অন্য দু জন পাঁচ ও ছয় রান করেন। দলের হয়ে একমাত্র উন্মুক্ত চাঁদ ২৬ বলে ২৬ রানের ইনিংস খেলে। এমআই-এর হয়ে পাঁচ বোলারই ২টি করে উইকেট নিয়েছেন। বোল্ট, রাবাডা,পোলার্ড ছাড়াও এই তালিকায়রয়েছেন এহসান আদিল ও কেনজিগের নাম। এদিনের ম্যাচের সেরার পুরস্কার জিতেছেন টিম ডেভিড।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘আমার বউ রান্নাটা ঠিক…’, পিয়াকে নিয়ে বেফাঁস পরম, বিয়ের পর জীবনে কী বদল এল নায়কের এত্ত জোরে নাক ডাকছেন! শ্যুটিংয়ের ফাঁকে ঘুমিয়ে কাদা 'আলোর কোলে'র 'জামাই দাদা' ‘বাবা-মা চাননি মেয়ে ইঞ্জিনিয়ারিং পড়ুক, জয়েন্ট দিক!’ স্বীকৃতির কথায় অবাক রচনা কেস খেতে হলে খাব, হাজার বার খাব! সামনে ভোট, ঝড়ে দুর্গতদের পাশে থাকতে মরিয়া মমতা ১০% বা তার বেশি ইনক্রিমেন্ট দিচ্ছে TCS! কারা কারা পাচ্ছেন? তবে কমল কর্মীর সংখ্যা Hyderabad vs Kerala Live Score, Hyderabad 0-0 Kerala ISL 2023 পঞ্চায়েতে দুর্নীতির অভিযোগ, TMC প্রার্থীর বিরুদ্ধে FIR-এ দেরি, ওসিকে শো কজ HC-র ‘‌সব পুলিশ খারাপ নন, তিন চারজনের নাম আমার কাছে আছে’‌, হুঁশিয়ারি মমতার আগামিকাল সংক্রান্তিতে খরমাস শেষে শুরু হবে শুভকাজ, স্নান দানের শুভ সময় জেনে নিন দুই দেশে যুদ্ধের হুঙ্কার! ইজরায়েল, ইরানে ভারতীয়দের না যাওয়ার পরামর্শ কেন্দ্রের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.