বাংলা নিউজ > ময়দান > Mohun Bagan vs Odisha FC ISL Semi-Final: ৩ মিনিটে গোল করেও ম্যাচ হার মোহনবাগানের
ম্যাচে ওড়িশার হয়ে জয়সূচক গোল করেন রয় কৃষ্ণা। ছবি- মোহনবাগান ও আইএসএল।

Mohun Bagan vs Odisha FC ISL Semi-Final: ৩ মিনিটে গোল করেও ম্যাচ হার মোহনবাগানের

Mohun Bagan Super Giant vs Odisha FC ISL 2023-24 Semi-Final Live Score And Updates: চলতি আইএসএলের প্রথম সেমিফাইনালে সম্মুখসমরে নামে মোহনবাগান সুপার জায়ান্ট ও ওড়িশা এফসি। ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে প্রথম লেগের ম্যাচে পরাজিত হয় সবুজ-মেরুন শিবির।

Mohun Bagan Super Giant vs Odisha FC: ঘরের মাঠে মুম্বই সিটি এফসির বাধা টপকে চলতি আইএসএলের লিগ শিল্ড জিতেছে মোহনবাগান। লিগ টপারের খেতাব জিতে সমর্থকদের নববর্ষের স্মরণীয় উপহার দিয়েছে সবুজ-মেরুন শিবির। এএফসি চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতা অর্জনের প্রাথমিক লক্ষ্য পূরণ হয়েছে মোহনবাগান সুপার জায়ান্টের। এবার টার্গেট আইএসএলের খেতাব ধরে রাখার। সেমিফাইনালে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের প্রতিপক্ষ ওড়িশা এফসি, যারা ২২ ম্যাচে ৩৯ পয়েন্ট সংগ্রহ করে চার নম্বরে থেকে লিগের অভিযান শেষ করে। মোহনবাগান সেখানে লিগ চ্যাম্পিয়ন হয় ২২ ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে। সেমিফাইনালের প্রথম লেগে মোহনবাগান মাঠে নামে ভুবনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে। অ্যাওয়ে ম্যাচে জিতে ফাইনালের পথে এক পা বাড়িয়ে রাখতে মরিয়া ছিল মোহনবাগান। যদিও শেষমেশ ম্যাচ হেরে মাঠ ছাড়তে হয় সবুজ-মেরুন শিবিরকে।

23 Apr 2024, 09:30:03 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: সেমিফাইনালের প্রথম লেগে হার মোহনবাগানের

সেমিফাইনালের প্রথম লেগে হার মোহনবাগানের। দ্বিতীয়ার্ধে কোনও দলই প্রতিপক্ষের জালে বল জড়াতে পারেনি। ফলে ম্যাচের চূড়ান্ত স্কোর-লাইন থাকে ওড়িশার অনুকূলে ২-১। ফাইনালে জায়গা করে নিতে সেমিফাইনালের ফিরতি লেগে ঘরের মাঠে জিততেই হবে মোহনবাগানকে।

23 Apr 2024, 09:25:02 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: ৬ মিনিটের ইনজুরি টাইম

৮৮ মিনিটে মোহনবাগানের আক্রমণ প্রতিহত হয় অমরিন্দরের দস্তানায়। দ্বিতীয়ার্ধে ৬ মিনিট সময় যোগ হয় ইনজুরি টাইম হিসেবে। সংযোজিত সময়ের শুরুতেই অফ-সাইডে নষ্ট হয় ওড়িশার আক্রমণ। ৯০+৪ মিনিটের মাথায় দীপকের শট জমা পড়ে অমরিন্দরের দস্তানায়।

23 Apr 2024, 09:17:41 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: ক্রসবারে প্রতিহত মোহনবাগানের আক্রমণ

৮১ মিনিটের মাথায় রয় কৃষ্ণর শট প্রতিহত করেন বিশাল। ৮২ মিনিটে ভাগ্য সঙ্গ না দেওয়ায় গোল হাতছাড়া হয় মোহনবাগানের। অনিরুদ্ধর গায়ে লাগা বল ওড়িশার ক্রসবারে প্রতিহত হয়ে ফেরে। ৮৪ মিনিটে লিস্টনক তুলে নিয়ে কিয়ানকে মাঠে নামায় মোহনবাগান। ৮৫ মিনিটে রয় কৃষ্ণাকে তুলে নেয় ওড়িশা।

23 Apr 2024, 09:12:01 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: মাঠে নামলেন কামিন্স

৭৮ মিনিটের মাথায় জনি কাউকোকে তুলে নিয়ে মোহনবাগান মাঠে নামায় জেসন কামিন্সকে। জোড়া পরিবর্ত ফুটবলার মাঠে নামায় ওড়িশা এফসিও। তা মাঠে নামায় রডরিগেজ ও গেহলটকে।

23 Apr 2024, 09:09:04 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: লাল কার্ড দেখলেন ডেলগাডো

৭৪ মিনিটের মাথায় নিজেদের বক্সের ঠিক বাইরে হ্যান্ড বল করেন ডেলগাডো। রেফারি তাঁকে দ্বিতীয়বার হলুদ কার্ড দেখান। ম্যাচে দু'বার হলুদ কার্ড দেখায় রেফারি তাঁকে লাল কার্ড দেখিয়ে মাঠের বাইরে যাওয়ার নির্দেশ দেন। ওড়িশাকেও বাকি সময়টা খেলতে হবে ১০ জনে। ফ্রি-কিক থেকে গোল করতে ব্যর্থ হ পেত্রাতস।

23 Apr 2024, 09:07:36 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: ফের মোহনবাগানের আক্রমণ প্রতিহত

৭১ মিনিটের মাথায় রয় কৃষ্ণ বল নিয়ে ঢুকে পড়েন মোহনবাগানের বক্সে। তবে বিপদ ঘটাতে পারেননি। ৭২ মিনিটে প্রতিআক্রমণে ওঠে মোহনবাগান। তবে তাদের আক্রমণ প্রতিহত হয়। কর্নার পেয়ে যায় মোহনবাগান। যদিও সুযোগ কাজে লাগাতে পারেনি তারা।

23 Apr 2024, 08:58:33 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: লাল কার্ড দেখলেন সাদিকু

৬৫ মিনিটের মাথায় ওড়িশার আক্রমণ প্রতিহত হয়। ৬৭ মিন্টের মাথায় দ্বিতীয়বার হলুদ কার্ড দেখেন মোহনবাগানের সাদিকু। রেফারি তাঁকে লাল কার্ড দেখিয়ে মাঠ ছাড়ার নির্দেশ দেন। ম্যাচের বাকি সময়টায় ১০ জনে খেলতে হবে মোহনবাগানকে।

23 Apr 2024, 08:51:12 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: দুরন্ত সেভ অমরিন্দরের

৫৩ মিনিটে ওড়িশার রেবেলোর আক্রমণ লক্ষ্যভ্রষ্ট হয়। ৫৮ মিনিটে বিপজ্জনক জায়গা থেকে ফ্রি-কিক পেয়ে যায় মোহনবাগান। হলুদ কার্ড দেখেন ডেলগাডো। ৫৯ মিনিটে স্পট-কিক থেকে গোল করার উপক্রম করেছিলেন পেত্রাতস। তবে তাঁর ডাইরেক্ট ফ্রি-কিক ডানদিকে ঝাঁপিয়ে প্রতিহত করেন ওড়িশা কিপার অমরিন্দর।

23 Apr 2024, 08:39:25 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: দ্বিতীয়ার্ধের খেলা শুরু

দু'দল প্রান্ত বদল করার পরে দ্বিতীয়ার্ধের খেলা শুরু। ৪৭ মিনিটের মাথায় ডিফেন্সিভ হাফে ফ্রি-কিক পায় মোহনবাগান। ৫১ মিনিটের মাথায় ওড়িশা এফসির বক্সের ঠিক বাইরে ফ্রি-কিক পেয়ে যায় বাগান। স্পট-কিক থেকে লিস্টন কোলাসোর শট ক্রসবারের অনেক উপর দিয়ে মাঠের বাইরে চলে যায়।

23 Apr 2024, 08:22:04 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: প্রথমার্ধের খেলা শেষ, ২-১ গোলে পিছিয়ে মোহনবাগান

ইনজুরি টাইমের একেবারে শেষ মুহূর্তে সুবিধাজনক জায়গা থেকে ফ্রি-কিক পেয়েও কাজে লাগাতে পারেনি মোহনবাগান। একটি কর্নারও নষ্ট করে তারা। প্রথমার্ধের খেলা শেষ হয়। ওড়িশা এফসি শুরুতেই গোল খেয়ে পিছিয়ে পড়েও জোড়া গোল করে প্রথমার্ধে। বিরতিতে ২-১ গোলে এগিয়ে মাঠ ছাড়ে হোমটিম। মোহনবাগানকে দ্বিতীয়ার্ধে মাঠে নামতে হবে এক গোলে পিছিয়ে থেকে। বিরতির ঠিক আগে হলুদ কার্ড দেখেন বাগানের সাদিকু ও ওড়িশার রানাওয়াদে। প্রথমার্ধে মোহনবাগানের হয়ে গোল করেন মনবিন্দর। ওড়িশার হয়ে গোল করেন ডেলগাডো ও রয় কৃষ্ণা।

23 Apr 2024, 08:15:57 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: সুযোগ নষ্ট পেত্রাতসের

৪১ মিনিটের মাথায় বক্সের ভিতরে ওড়িশার গোলকিপারকে কার্যত একা পেয়েও গোল করতে পারেননি পেত্রাতস। তাঁর শট ক্রসবারের উপর দিয়ে মাঠের বাইরে চলে যায়। ৪৫ মিনিটের মাথায় গোলের সুবর্ণ সুযোগ হাতছাড়া করে ওড়িশা এফসি। প্রথমার্ধে ৫ মিনিট সময় সংযোজিত হয়।

23 Apr 2024, 08:11:05 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: রয় কৃষ্ণার গোলে লিড নিল ওড়িশা

৩৯ মিনিটের মাথায় রয় কৃষ্ণার গোলে ২-১ লিড নিল ওড়িশা এফসি। মাঝমাঠ থেকে ভাসানো বল হেডে রিসিভ করেন রয় কৃষ্ণা। তিনি দৌড়ে গিয়ে বক্সের ভিতরে ঢুকেই বাগান গোলকিপারকে পরাস্ত করেন। পায়ের আলতো টাচে বিশালের পাশ দিয়ে বল বাগানের জালে জড়িয়ে দেন রয় কৃষ্ণা। একদা ঘরের ছেলের গোলেই এ যাত্রায় পিছিয়ে পড়তে হয় মোহনবাগানকে।

23 Apr 2024, 08:06:05 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: পেত্রাতসের দুরন্ত কর্নার

৩৩ মিনিটের মাথায় কর্নার থেকে সরাসরি গোল করার উপক্রম করেছিলেন পেত্রাতস। অমরিন্দর শেষমেশ ফিস্ট করে বল মাঠের বাইরে বার করে দেন। ফের কর্নার পায় বাগান। তবে এক্ষেত্রেও ওড়িশার জালে বল জড়াতে পারেনি বাগান

23 Apr 2024, 08:01:05 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: হলুদ কার্ড দেখলেন অভিষেক

২৯ মিনিটের মাথায় জাহউকে বিপজ্জনকভাবে ফাউল করে হলুদ কার্ড দেখেন অভিষেক সূর্যবংশী। আধ ঘণ্টার খেলা অতিক্রান্ত। জলপানের বিরতিতে ম্যাচের স্কোর-লাইন ১-১।

23 Apr 2024, 07:57:57 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: ফ্রি-কিক থেকে গোল করতে ব্যর্থ পেত্রাতস

২৩ মিনিটের মাথায় ওড়িশা বক্সের ঠিক উপরে ফ্রি-কিক পেয়ে যায় মোহনবাগান। হলুদ কার্ড দেখেন ওড়িশার জাহউ। যদিও ফ্রি-কিক থেকে গোল করতে পারেননি পেত্রাতস।

23 Apr 2024, 07:49:22 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: পেনাল্টি দিয়েও ফিরিয়ে নিলেন রেফারি

১৪ মিনিটের মাথায় মোহনবাগানের বিরুদ্ধে পেনাল্টি দিয়েও ফিরিয়ে নেন রেফারি। সহকারী রেফারি রয় কৃষ্ণা অফসাইডে ছিলেন বলে জানানোর পরেই পেনাল্টির সিদ্ধান্ত ফিরিয়ে নেওয়া হয়। ১৭ মিনিটের মাথায় সাদিকুর বাঁ-পায়ের শট প্রতিহত হয়। ১৮ মিনিটের মাথায় পেত্রাতসোর শটও ব্যর্থ হয়।

23 Apr 2024, 07:42:46 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: ডেলগাডোর গোলে সমতা ফেরাল ওড়িশা

গোল খাওয়ার পরে মরিয়া হয়ে আক্রমণে ওঠে ওড়িশা এফসি। ম্যাচে সমাতে ফেরাতে তাদের খুব বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি। ১১ মিনিটের মাথায় ডেলগাডোর গোলে ম্যাচে সমতা ফেরায় ওড়িশা এফসি। ১০ মিনিটের মাথায় ওড়িশার একটি দুরন্ত আক্রমণ প্রতিহত করে মোহনবাগান। গোললাইন সেভ হয় সেক্ষেত্রে। তবে ঠিক পরক্ষণেই জাহউয়ের পাস থেকে গোল করেন ডেলগাডো।

23 Apr 2024, 07:41:23 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: স্পট কিক কাজে লাগাতে ব্যর্থ ওড়িশা

৮ মিনিটের মাথায় মোহনবাগান বক্সের ঠিক উপরে স্পট কিক পেয়ে যায় ওড়িশা এফসি। যদিও গোল করতে পারেনি তারা। পরপর ২টি কর্নারও আদায় করে নেয় হোম টিম। একজোড়া কর্নারকেও নষ্ট করে ওড়িশা। বিপদ হয়নি মোহনবাগানের।

23 Apr 2024, 07:34:54 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: ম্যাচের শুরুতেই গোল মোহনবাগানের

২ মিনিটের খেলা অতিক্রম হওয়া মাত্রই কর্নার পেয়ে যায় মোহনবাগান। তিন মিনিটের মাথায় মনবীরের গোলে ১-০ এগিয়ে যায় সবুজ-মেরুন শিবির। কর্নার থেকে পেত্রাতসের ভাসানো বল হেডে ওড়িশা এফসির জালে জড়িয়ে দেন মনবীর। ২ মিনিট ২৬ সেকেন্ডে গোল করে দলকে এগিয়ে গেন তিনি।

23 Apr 2024, 07:30:48 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: রেফারির বাঁশিতে ম্যাচ শুরু

মোহনবাগান এই ম্যাচে মাঠে নামে তাদের সাদার উপরে সবুজ-মেরুন অ্যাওয়ে জার্সি পরে। ওড়িশা স্বাভাবিকভাবেই তাদের হোম জার্সিতে খেলতে নামে। রেফারির লম্বা বাঁশিতে শুরু হয় সেমিফাইনালের প্রথম লেগের লড়াই। দ্বিতীয় মিনিটেই মোহনবাগানের অর্ধে আক্রমণ শানায় ওড়িশা। যদিও শেষমেশ টার্গেটে শট নেওয়ার সুযোগ তৈরি করতে পারেননি রয় কৃষ্ণারা।

23 Apr 2024, 07:25:22 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: মোহনবাগানকে গার্ড অফ অনার ওড়িশার

উভয় দল মাঠে আসার সময় মোহনবাগান সুপার জায়ান্টকে গার্ড অফ অনার দেয় ওড়িশা এফসি। লিগ চ্যাম্পিয়ন হয়ে লিগ শিল্ড জয়ের জন্যই সবুজ-মেরুন বাহিনীকে কুর্নিশ জানায় তাদের সেমিফাইনালের প্রতিপক্ষরা।

23 Apr 2024, 07:07:26 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: ওড়িশার প্রথম একাদশ

অমরিন্দর (গোলকিপার), আমে, ডেলগাডো, পুইতিয়া, আহমেদ জাহউ, মৌর্তাদা ফল, লালরিনজুয়ালা, জেরি, রালতে, রয় কৃষ্ণা ও প্রিন্সটন। পরিবর্ত ফুটবলার- এল রালতে, বিগনেশ, নরেন্দ্র, থইবা, লেনি, আফাওবা, অনিকেত, গড্ডার্ড ও দিয়েগো। 

23 Apr 2024, 06:58:14 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: মোহনবাগানের প্রথম একাদশ

বিশাল কাইথ (গোলকিপার), আনোয়ার আলি, অনিরুদ্ধ থাপা, জনি কাউকো, দিমিত্রি পেত্রাতস, মনবীর সিং, শুভাশিস বোস, অভিষেক সূর্যবংশী, লিস্টন কোলাসো, হেক্টর ও আর্মান্দো সাদিকু। পরিবর্ত ফুটবলার- আর্শ শেখ (গোলকিপার), দীপেন্দপ বিশ্বাস, আশিস রাই, আমন, নামতে, টাংরি, সাহাল, জেসন কামিন্স ও কিয়ান।

23 Apr 2024, 06:32:00 PM IST

Mohun Bagan vs Odisha FC Live: খেতাব ধরে রাখতে মরিয়া মোহনবাগান

লিগ চ্যাম্পিয়ন হয়ে চলতি আইএসএলের লিগ শিল্ড জিতেছে মোহনবাগান সুপার জায়ান্টস। এবার তাদের লক্ষ্য ইন্ডিয়ান সুপার লিগের খেতাব ধরে রাখা। সেমিফাইনালে ওড়িশার বাধা টপকাতে মরিয়া মোহনবাগান। প্রথম লেগের অ্যাওয়ে ম্যাচ জিতেই ফাইনালের পথে এক পা বাড়িয়ে রাখতে চায় সবুজ মেরুন শিবির।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কমবে ওজন, বাড়বে রোগ প্রতিরোধ ক্ষমতা! জেনে নিন মৌরির বহু গুণ জাতীয় সড়কের নীচে ড্রেন পাইপ ভেঙে বিপত্তি, আহত অনেকে, ক্ষতিগ্রস্ত বহু গাড়ি জামাইয়ের জন্য মিঠাই ভক্তদের ‘পাগল’ কটাক্ষ, শ্বশুরের সঙ্গে সম্পর্ক নিয়ে অকপট আদৃত ঘূর্ণিঝড় যেতে না যেতেই বর্ষা নিয়ে বড় আপডেট IMD-র, চিন্তা বাড়ল পূর্বাভাসে ঢাকে কাঠি T20 বিশ্বকাপের, প্রস্তুতি ম্যাচেই কানাডার হয়ে চমক ভারতীয় ক্রিকেটারের অটোতে চেপে রেমাল দুর্গতদের মাঝে অভিষেক, TMC সেনাপতির জামার দাম নিয়ে বিস্ফোরক BJP পরমের সঙ্গে বিয়ের ৬ মাস! স্পেশ্যাল রাতে এই মিষ্টি কাজটা করলেন পিয়া ‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? সঙ্গীর থেকে দূরত্বের ভয় মানসিক সমস্যা বাড়াচ্ছ? কী বলছে আজকে আপনার প্রেম রাশিফল অভিমানের অবসান, সৌরভের প্রচেষ্টায় ২ বছর পরে ফের বাংলায় ফিরলেন ঋদ্ধিমান সাহা

Latest IPL News

‘এই টিমটা যদি সারাজীবন থাকত’, IPL জিতলেও মন খারাপ শাহরুখের, নিলামে কী হবে KKR-র? জন্মদিনে এর থেকে ভালো আর কী উপহার পেতাম! IPL চ্যাম্পিয়ন হয়ে প্রতিক্রিয়া নারিনের আবেদনের সময় শেষ, তবু গম্ভীরের জন্য টিম ইন্ডিয়ার কোচের দরজা খোলা! শুরু জল্পনা ‘অপেক্ষা সার্থক…’, IPL-এর ট্রফি জড়িয়ে রাতপার্টি সুহানা-অনন্যার, ব্রাত্য় কলকাতা! রিঙ্কুকে শুভেচ্ছা জানাতে পন্তের ভিডিয়ো কল! ঋষভকে ব্যাক্তিগত প্রশ্ন করলেন নীতীশ IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.