বাংলা নিউজ > ময়দান > মুস্তাক আলির ট্রফির জন্য বাংলা দলে মহম্মদ শামির ভাই, আছেন ঈশান-শাহবাজরা
মুস্তাক আলির ট্রফির জন্য বাংলা দলে মহম্মদ শামির ভাই, আছেন ঈশান-শাহবাজরা{ (ছবিটি প্রতীকী, সৌজন্য টুইটার)
মুস্তাক আলির ট্রফির জন্য বাংলা দলে মহম্মদ শামির ভাই, আছেন ঈশান-শাহবাজরা{ (ছবিটি প্রতীকী, সৌজন্য টুইটার)

মুস্তাক আলির ট্রফির জন্য বাংলা দলে মহম্মদ শামির ভাই, আছেন ঈশান-শাহবাজরা

  • বাংলা দলে নতুন মুখ হিসেবে এসেছেন কাইফ আহমেদ ও শামির ভাই মহম্মদ কাইফ।

শুভব্রত মুখার্জি

দাদা ভারতীয় দলের এই মুহূর্তের অন্যতম সেরা পেসার। ভাই এবার জায়গা করে নিলেন বাংলা দলে। অনেকদিন ধরেই বাংলা দলে ঢোকার জন্য লড়াই চালাচ্ছিলেন মহম্মদ শামির ভাই। সৈয়দ মুস্তাক আলি ট্রফির প্রাথমিক দল ঘোষণা হয়েছে সোমবার। সেই দলে জায়গা করে নিয়েছেন করে নিয়েছেন শামির ভাই।

বাংলা দলে নতুন মুখ হিসেবে এসেছেন কাইফ আহমেদ ও শামির ভাই মহম্মদ কাইফ। কয়েকদিন আগেই রাজ্য সংস্থাগুলির কাছে ঘরোয়া টুর্নামেন্ট নিয়ে মতামত চাওয়া হয়েছিল। সেখানে সিএবির তরফ থেকে টি-টোয়েন্টি প্রতিযোগিতা দিয়ে ঘরায়া ক্রিকেট ফেরানোর কথা বলা হয়েছিল। সেইমতো আগামী ১০ জানুয়ারি থেকে মুস্তাক আলি ট্রফি দিয়ে শুরু হচ্ছে ভারতীয় ক্রিকেটের ঘরোয়া মরশুম। বাংলার সবকটি ম্যাচ পড়েছে কলকাতায়। তার আগে ২ জানুয়ারির মধ্যে জৈব সুরক্ষা বলয়ে প্রবেশ করতে হবে দলে থাকা সমস্ত ক্রিকেটারদের। বোর্ডের তরফে সরকারিভাবে এখনও কোনও গ্রুপ ঘোষণা করা হয়নি। 

বাংলার প্রাথমিক দল:

সন্দীপন দাস, মহম্মদ কাইফ, শুভম সরকার, অরিত্র চট্টোপাধ্যায়, শুভঙ্কর বল, ঋত্বিক চট্টোপাধ্যায়, প্রয়াস রায়বর্মন, সুজিত যাদব, কাইফ আহমেদ, অভিমন্যু ঈশ্বরন, মনোজ তিওয়ারি, সুদীপ চট্টোপাধ্যায়, অনুষ্টুপ মজুমদার, শ্রীবৎস গোস্বামী, ঈশান পোড়েল, কাজি জুনেইদ সৈফি, ঋত্বিক রায়চৌধুরী, শুভম চট্টোপাধ্যায়, বিবেক সিং, শাহবাজ আহমেদ, অর্ণব নন্দী, সুদীপ ঘরামি, মুকেশ কুমার, আকাশদীপ, রবিকান্ত সিংহ এবং অভিষেক দাস।

বন্ধ করুন