বাংলা নিউজ > ময়দান > ভিডিয়ো: বাউন্ডারিতে সুপারম্যানের মতো ক্যাচ ধরেও মস্ত ভুল করে বসলেন জর্ডন, ঘুরে গেল ম্যাচ

ভিডিয়ো: বাউন্ডারিতে সুপারম্যানের মতো ক্যাচ ধরেও মস্ত ভুল করে বসলেন জর্ডন, ঘুরে গেল ম্যাচ

মস্ত ভুল করে বসলেন ক্রিস জর্ডন (ছবি-টুইটার)

T20 Blast: টি-টোয়েন্টি ব্লাস্টের একটি উত্তেজনাপূর্ণ ম্যাচও খেলা হয়েছিল যেখানে একজন খেলোয়াড়ের ভুল পুরো দলের পরিশ্রমকে মাটি করে দিয়েছিল। সারে ও এসেক্সের মধ্যকার ম্যাচের ফলাফল শেষ বলে চলে যায়। এই ম্যাচটি ভক্তদের হৃদস্পন্দন বাড়িয়ে দিয়েছে।

T20 Blast: লন্ডনের লর্ডসে অ্যাশেজের রোমাঞ্চকর ম্যাচে ইংল্যান্ডকে হারিয়েছে অস্ট্রেলিয়া। এই শহরে টি-টোয়েন্টি ব্লাস্টের একটি উত্তেজনাপূর্ণ ম্যাচও খেলা হয়েছিল যেখানে একজন খেলোয়াড়ের ভুল পুরো দলের পরিশ্রমকে মাটি করে দিয়েছিল। সারে ও এসেক্সের মধ্যকার ম্যাচের ফলাফল শেষ বলে চলে যায়। এই ম্যাচটি ভক্তদের হৃদস্পন্দন বাড়িয়ে দিয়েছে।

কেনিংটন ওভালে খেলা এই ম্যাচে প্রথমে ব্যাট করতে নামে সারের দল। দলটি ২০ ওভারে ১৯৫ রান করে। ওয়েস্ট ইন্ডিজের তারকা অলরাউন্ডার সুনীল নারিন এই দলের হয়ে ৭৮ রানের ঝোড়ো ইনিংস খেলেন। যাতে ছিল সাতটি চার ও ছয়টি ছক্কা। জবাবে এসেক্সের শুরুটা ভালো হয়নি। খাতা না খুলতেই প্রথম উইকেট হারায় দলটি। তবে এখান থেকে ইনিংস সামলান ড্যানিয়েল লরেঞ্জ ও মাইকেল পেপার। এর পরে, সারে একটি দুর্দান্ত প্রত্যাবর্তন করে। একটা সময়ে পরিস্থিতি এমন দাঁড়ায় যে সারের জিততে শেষ বলে তিন রানের প্রয়োজন ছিল।

শেষ বলে স্ট্রাইকে ছিলেন ফিরোজ খুশি আর বোলিং করছিলেন শন অ্যাবট। ওভারের শেষ বলে, খুশি একটি শক্তিশালী শট খেলেন যা বাউন্ডারির ​​কাছাকাছি চলে যায়। এখানে উপস্থিত ক্রিস জর্ডন দৌড়ে গিয়ে ঝাঁপিয়ে বলটি ধরলেন। কিন্তু এরপরে নিজেকে কন্ট্রোল করতে পারছিলেন না জর্ডন। সেই সময়ে জর্ডন বুঝতে পারেন যে তিনি বাউন্ডারি পেরিয়ে যাবেন। তাই বাউন্ডারি লাইন ক্রস করার আগেই তিনি বাউন্ডারির ​​অপর দিকে দাঁড়িয়ে থাকা খেলোয়াড়ের দিকে বল ছুড়ে দেন। তিনি চেষ্টা করছিলেন যেন বলটি তাঁর সতীর্থ ক্রিকেটার ধরে নেন এবং এটি যেন একটি ক্য়াচ হয়।

কিন্তু এখানেই তিনি ভুল করে বসেন ক্রিস জর্ডন। জর্ডন বলটি ছুড়ে ​​ওপারে না ফেলে বাউন্ডারির দিকেই ছুড়ে দেন। বাউন্ডারির উল্টো দিকে দাঁড়িয়ে থাকা ক্রিকেটারের পক্ষে সেটিকে ধরা সহজ ছিল না। এরফলে বলটি বাউন্ডারি লাইন টপকে যায়। আম্পায়ার এটাকে ছক্কা বলে মনে করেন এবং ছয়ের সিগনাল দেন। এরফলে এসেক্স ম্যাচটি জিতে নেয়।

জর্ডন নিজের ভুল বুঝতে পেরে বাউন্ডারি ধরে মাথা নীচু করে দীর্ঘক্ষণ দাঁড়িয়েছিলেন। সেই সময়ে তিনি বেশ হতাশ হয়ে মাথা ধরে দাঁড়িয়ে ছিলেন। বাউন্ডারির ​​কাছাকাছি থাকা ভক্তরাও এই ঘটনাটিকে বিশ্বাস করতে পারছিলেন না। তবে তারা সকলেই জর্ডনের প্রয়াসকে কুর্নিশ জানান। হাততালি দিয়ে জর্ডনের আত্মবিশ্বাস বাড়িয়ে দেন। এই জয়ে এসেক্সের ১৪ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে সাউথ গ্রুপে এখন চতুর্থ স্থানে রয়েছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল কর্কট রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল মদ্যপ অবস্থায় ইঞ্জিনিয়ারিং পড়ুয়ার হাতে স্টিয়ারিং! নাগপুরে মৃত্যু ২ ফুটপাতবাসীর মিথুন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল রোনাল্ডোর সহজতম সুয়োগ নষ্ট, শেষ মুহূর্তের গোলে কোনও মতে অক্সিজেন পেল পর্তুগাল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ১৯ জুনের রাশিফল ‘অনেকদিন ধরেই আলাদা…’, Bigg Boss OTT-তে সলমনের জায়গায় আসা নিয়ে জবাব অনিলের দলীয় কর্মীকে দিয়ে নিজের পা ধোয়ানোর অভিযোগ!মুখ খুললেন মহারাষ্ট্রের কং -প্রধান

T20 WC 2024

ভক্তের সঙ্গে উত্তপ্ত বাক্য বিনিময়, প্রায় হাতাহাতি, কী সাফাই দিলেন হ্যারিস রউফ? ১২ বার ১০০-র নীচে অল-আউট! T20 বিশ্বকাপের ইতিহাসে কখনও এতবার এরকম ঘটনা ঘটেনি এবার জয়ের জন্য কুলদীপকে দলে চাই ভারতের! T20 বিশ্বকাপ নিয়ে পরামর্শ ধোনিদের কোচের বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.