বাংলা নিউজ > ভাগ্যলিপি > বুধের পর সিংহে প্রবেশ করবে সূর্য, ১৭ তারিখ থেকে সুসময় আসছে ৪ রাশির জীবনে
যে ব্যক্তির কোষ্ঠিতে সূর্য শুভ পরিস্থিতিতে থাকে, সেই ব্যক্তি জীবনে মান-সম্মান ও উচ্চপদ লাভ করে।
যে ব্যক্তির কোষ্ঠিতে সূর্য শুভ পরিস্থিতিতে থাকে, সেই ব্যক্তি জীবনে মান-সম্মান ও উচ্চপদ লাভ করে।

বুধের পর সিংহে প্রবেশ করবে সূর্য, ১৭ তারিখ থেকে সুসময় আসছে ৪ রাশির জীবনে

  • প্রতি ৩০ দিনে নিজের রাশি পরিবর্তন করে সূর্য। অগস্ট মাসে ১৭ তারিখে ভোররাত ১টা ০৫ মিনিটে সিংহ রাশিতে প্রবেশ করবে সূর্য।

সূর্যকে নবগ্রহের রাজা বলা হয়। জ্যোতিষ শাস্ত্রে সূর্যকে জীবন ও শক্তির কারক মনে করা হয়। যে ব্যক্তির কোষ্ঠিতে সূর্য শুভ পরিস্থিতিতে থাকে, সেই ব্যক্তি জীবনে মান-সম্মান ও উচ্চপদ লাভ করে। প্রতি ৩০ দিনে নিজের রাশি পরিবর্তন করে সূর্য। অগস্ট মাসে ১৭ তারিখে ভোররাত ১টা ০৫ মিনিটে সিংহ রাশিতে প্রবেশ করবে সূর্য। সে সময় এই রাশিতে উপস্থিত থাকবে বুধও। সূর্যের রাশি পরিবর্তনের ফলে চারটি রাশির জীবনে শুভ প্রভাব পড়বে।

মেষ- সূর্যের গোচরের ফলে আত্মবিশ্বাসে বৃদ্ধি হবে। আপনি যে কাজ করতে চাইবেন, তা পুরো হবে। ছাত্রদের জন্য সময় ভালো। এসময় নতুন কিছু শেখার সুযোগ পাবেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। চাকরিজীবী ও ব্যবসায়ীদের আয় বৃদ্ধি হবে। অর্থ সঞ্চয় করবেন।

তুলা- সূর্যের রাশি পরিবর্তনের ফলে আপনার বিরোধী সক্রিয় হবে। কিন্তু আপনার পরিশ্রম তাঁদের পরাজিত করতে সক্ষম হবে। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। চাকরিজীবীদের কেরিয়ারে উন্নতি হবে। আয় বৃদ্ধির যোগ রয়েছে। নতুন কাজ শুরুর জন্য সময় ভালো।

বৃশ্চিক- এই রাশির জাতকদের কর্মক্ষেত্রে সাফল্যের যোগ রয়েছে। নিজের লক্ষ্যপূরণ করতে পারবেন। চাকরিতে পদোন্নতি হতে পারে। শত্রুদের পরাজিত করবেন। পৈতৃক সম্পত্তি থেকে লাভের যোগ রয়েছে।

সিংহ- সূর্যের রাশি পরিবর্তনের ফলে সাহস ও বাড়বে। কাজে সাফল্য লাভ করবেন। লক্ষ্য পূরণের শক্তি থাকবে। চাকরিতে পদোন্নতি হতে পারে। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে।

বন্ধ করুন