বাংলা নিউজ > ভাগ্যলিপি > চট করে রেগে যান এই রাশির জাতকরা, আপনিও কী আছেন এই তালিকায়, জেনে নিন
মিথুন রাশির জাতকরা অত্যন্ত রাগী।
মিথুন রাশির জাতকরা অত্যন্ত রাগী।

চট করে রেগে যান এই রাশির জাতকরা, আপনিও কী আছেন এই তালিকায়, জেনে নিন

  • ছোটখাটো বিষয় রেগে যাওয়ার কারণে অনেকেরই বদনাম রয়েছে। এমনকি রাগের মাথায় তাঁরা যে কখন নিজের ক্ষতি করে ফেলেন, তা-ও বোঝা যায় না।

ছোটখাটো বিষয় রেগে যাওয়ার কারণে অনেকেরই বদনাম রয়েছে। এমনকি রাগের মাথায় তাঁরা যে কখন নিজের ক্ষতি করে ফেলেন, তা-ও বোঝা যায় না। জ্যোতিষ শাস্ত্রে এমন পাঁচটি রাশির উল্লেখ করা হয়েছে, যাঁরা চট করে রেগে যান। আবার সহজে এঁদের রাগও কমানো সম্ভব হয় না। জানুন কোন রাশির জাতকরা তাড়াতাড়ি রেগে যান।

মিথুন- জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী মিথুন রাশির জাতকরা অত্যন্ত রাগী। ছোটখাটো বিষয় রেগে যান এঁরা। অন্যের ভুল-ত্রুটি বার করতে এই রাশির জাতকরা অধিক মনোযোগী। তবে মকর জাতকদের কেউ কিছু বলে দিলে রেগে যান। কারও সঙ্গে কথা বলার সময় কখন রেগে যাবেন, তা-ও আগে থেকে বোঝা যায় না।

সিংহ- কেউ যদি এই রাশির জাতকদের কোনও কাজ করতে মানা করেন, তা হলে তা এঁদের এক্কেবারে না-পসন্দ। নিজের মতো করে বাঁচতে এবং কাজ করতে ভালোবাসেন এই রাশির জাতকরা। এক বার রেগে গেলে এঁদের নিয়ন্ত্রণ করা কঠিন। সিংহ রাশির জাতকরা আত্মবিশ্বাসে ভরপুর থাকেন। কারও অধীনে থাকা পছন্দ করেন না।

বৃশ্চিক- তর্ক-বিতর্কে জড়িয়ে পড়ার স্বভাব রয়েছে এই রাশির জাতকদের। জ্যোতিষ অনুযায়ী এই স্বভাবের কারণেই এঁরা পরে রেগে যান। বিতর্কের সময় এঁদের আক্রমণাত্মক স্বভাব বেড়িয়ে আসে। তাড়াতাড়ি ক্রুদ্ধ না-হলেও, এই রাশির জাতকদের সঙ্গে তর্কে পেরে ওঠা কঠিন। রাগের মাথায় এঁরা এমন কিছু বলে দেন, যার ফলে মনে আঘাত লাগে।

মকর- এই রাশির জাতকরা খিটখিটে মেজাজের হন। জ্যোতিষ অনুযায়ী, ছোটখাটো কথায় ইরিটেট হয়ে যান। এমনকি ঠেস দিয়ে কথা বলে ফেলেন। কেউ কিছু বলে দিলে ঝগড়ার জন্য প্রস্তুত হয়ে যান এই রাশির জাতকরা।

কুম্ভ- এঁরা খুব রাগী হন। তবে রাগ প্রকাশ করা এড়িয়ে যান। কিন্তু একবার রেগে গেলে রাগ নিয়ন্ত্রণে রাখতে পারেন না। এই রাশির জাতকরা খুব মুডি। কখন কোন কথা এঁদের ভালো লাগবে, আবার কোন কথায় রেগে যাবেন, তা বলা মুশকিল।

বন্ধ করুন