বাংলা নিউজ > ভাগ্যলিপি > Career horoscope today: মকর ও কুম্ভ সহ এই ৭ রাশির জন্য বৃহস্পতিবার হবে শুভ, দেখুন আজকের কেরিয়ার রাশিফল

Career horoscope today: মকর ও কুম্ভ সহ এই ৭ রাশির জন্য বৃহস্পতিবার হবে শুভ, দেখুন আজকের কেরিয়ার রাশিফল

মেষ: মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি খুব ব্যস্ত কাটবে এবং আপনার পুরো দিনটি কোনও না কোনও আয়োজনে কাটবে।

Career horoscope today: বৃহস্পতিবার ৮ জুন মকর এবং কুম্ভ রাশি সহ এই ৭ রাশির জন্য দিনটি বিশেষভাবে ভাগ্যবান হতে চলেছে। আর্থিক লাভ ছাড়াও, আপনি অফিসে ভালো পারফরম্যান্সের জন্য সম্মান এবং প্রশংসা পেতে পারেন। আসুন জেনে নিই ১২ টি রাশির অর্থনৈতিক রাশিফল।

মেষ

মেষ রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি খুব ব্যস্ত কাটবে এবং আপনার পুরো দিনটি কোনও না কোনও আয়োজনে কাটবে। আজ আপনাকে কিছু কেনাকাটার জন্য যেতে হতে পারে। আপনার শারীরিক এবং পার্থিব দৃষ্টিভঙ্গি আজ কিছুটা পরিবর্তন হবে। শুধুমাত্র সেই কাজটিই যত্ন সহকারে করুন যার পূর্ণতা সম্পর্কে আপনার কোনও সন্দেহ নেই।

বৃষ

বৃষ রাশির জাতকদের জন্য আজ একটি শুভ দিন এবং ভাগ্য আপনার পক্ষে থাকবে। আপনার সম্মান বৃদ্ধি পাবে। আপনার প্রতিপত্তি বাড়বে এবং অফিসেও আপনার কাজ একটি নতুন স্বীকৃতি পাবে। আপনি সেরা সম্পদ পাবেন আজ। ব্যবসার ক্ষেত্রে, আপনি নতুন মিত্র পাবেন এবং আপনি তাদের সাহায্য পাবেন।

মিথুন

মিথুন রাশির জাতকদের আজকের দিনটি খুব ব্যস্ত যাবে। বিশেষ ধরনের দুশ্চিন্তা দূর করতে করতে আজকের দিনটি কাটবে। আজ আপনার বাড়িতে কিছু অতিথি আসতে পারে এবং এতে আপনার খরচ বাড়তে পারে।

কর্কট

কর্কট রাশির লোকেরা ভাগ্যবান হবে আজ এবং আপনার আর্থিক অবস্থা আজ শক্তিশালী হবে। ভালো সম্পত্তি পাওয়ার ইঙ্গিত রয়েছে এবং একই সঙ্গে কিছু ব্যয়ও বাড়তে পারে। সন্তানদের দিক থেকে আনন্দের সংবাদ আসবে এবং পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। দীর্ঘদিন ধরে আটকে থাকা কোনও কাজ শেষ হবে।

সিংহ

সিংহ রাশির জাতক জাতিকাদের ভাগ্য সাহায্য করবে আজ এবং আপনার আয় বৃদ্ধির লক্ষণও রয়েছে আজ। গ্রহের শুভ সংমিশ্রণে আপনার ভাগ্য উজ্জ্বল হবে। ভাগ্য বৃদ্ধি পাবে এবং কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা হবে। আপনি অবস্থান পরিবর্তন থেকে উপকৃত হতে পারেন। ব্যবসায় ঘনিষ্ঠ সহযোগীর প্রতি সত্যিকারের আনুগত্য এবং মিষ্টি কথাবার্তা আজ আপনার উপকারে আসবে।

কন্যা

ভাগ্য আজ কন্যা রাশির জাতকদের পক্ষে থাকবে এবং আপনার আর্থিক অবস্থাও খুব শক্তিশালী হবে। সবাইকে সম্মান করা ভালো, তাহলে উপকার পাবেন। চাকরি বা কাজের ব্যবসার ক্ষেত্রে নীরব থাকাই আপনার জন্য ভালো হবে আজ। তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন এবং সবাইকে সম্মান করুন।

তুলা

তুলা রাশির জাতকদের জন্য আজ একটি শুভ দিন এবং আপনার ভাগ্য বৃদ্ধি পাবে। শক্তি বৃদ্ধি পাবে এবং মনে তৃপ্তি থাকবে। আজ একটি আনন্দের দিন হবে। আপনার সৌন্দর্য বৃদ্ধি পাবে এবং আজ আপনি বস্তুগত সুবিধা সংক্রান্ত যে কোনও কেনাকাটা করতে পারেন। ঘনিষ্ঠ বন্ধুর পরামর্শ ও সহযোগিতায় আপনার সম্মান বৃদ্ধি পাবে। সময়ের সদ্ব্যবহার করুন এবং মনের সন্তুষ্টি বজায় রাখুন।

বৃশ্চিক

বৃশ্চিক রাশির জাতক জাতিকারা আর্থিক বিষয়ে আজ লাভবান হবেন এবং আপনার পরিবারে ঐক্য বৃদ্ধি পাবে। আজকের দিনটি আপনার জন্য শুভ এবং আপনার অংশীদাররা কাজকে এগিয়ে নেওয়া এবং উন্নতিতে বিশেষ অবদান রাখবে আজ। একজন বিশেষজ্ঞের পরামর্শ ভবিষ্যতে আপনার জন্য দরকারী প্রমাণিত হবে। আপনার দিনটি সুখ ও শান্তিতে কাটবে।

ধনু

ধনু রাশির জাতক জাতিকাদের জন্য আজকের দিনটি আর্থিকভাবে লাভজনক এবং আপনি কোথাও থেকে আটকে থাকা অর্থও পেতে পারেন। আপনার অবস্থান শক্তিশালী হবে এবং কাজ সম্পন্ন হবে। আজ, হঠাৎ প্রচুর পরিমাণে অর্থ প্রাপ্তির কারণে, তহবিল বৃদ্ধি পাবে। আপনি নিজেই আজ আপনার সমস্যার সমাধান করতে পারবেন।

মকর

মকর রাশির জাতকদের জন্য আজকের দিনটি খুব ব্যস্ত হতে চলেছে এবং আপনি সাফল্যের লক্ষণ দেখতে পাবেন। ব্যবসায় মনোযোগ দেওয়া আপনার জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ হবে। আপনার ব্যবসা সঠিকভাবে গুটিয়ে নেওয়া এবং আপনার অ্যাকাউন্টগুলিকে শক্তিশালী রাখা ভালো হবে আপনার জন্য।

কুম্ভ

কুম্ভ রাশির জাতকদের জন্য আজ একটি শুভ দিন এবং আজ আপনার ভাগ্য বৃদ্ধির লক্ষণ রয়েছে। শুভ কাজে ব্যয় হবে এবং মনে সুখ থাকবে। যে কোনও ধরনের দুশ্চিন্তা থেকে দূরে থাকুন। আজ আপনি সাফল্য পেয়ে খুশি হবেন এবং ভাগ্য আপনার সঙ্গে থাকবে।

মীন

আজ মীন রাশির জাতকদের জন্য একটি সৌভাগ্যের দিন হতে চলেছে এবং আপনার সমস্ত ইচ্ছা পূরণ হবে। ঘরোয়া পর্যায়ে শুভ কাজ হবে এবং আপনার মন তাতে নিযুক্ত থাকবে। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে এবং এতে আপনাকে অনেক খরচ করতে হতে পারে। দান করলে মনে শান্তি থাকবে।

ভাগ্যলিপি খবর

Latest News

ভারতীয় নারীরা পুরুষদের অর্ধেকেরও কম আয় করেন, বাড়ছে লিঙ্গবৈষম্য ভাঙার কাজ শুরু, দেড় মাসেই ইতিহাস হবে ভারত-পাক ম্যাচ উপহার দেওয়া নাসাউ স্টেডিয়াম দুর্ভোগের শেষ নেই, টিকে থাকার লড়াই চালাচ্ছেন ৮৬ শতাংশ ভারতীয় কর্মচারীই 'স্মার্ট পঞ্চায়েত ২.০', হোয়াটসঅ্যাপ চ্যাটবট মিলবে ট্রেড লাইসেন্স, জমি-বাড়ির নথি মদন তামাং খুনের মামলায় বিমল গুরুংয়ের নাম যুক্ত করতে নির্দেশ দিল হাইকোর্ট লোকালয়ে হাতির হানা ঠেকাতে বড় পদক্ষেপ, পরিখা খনন করবে ত্রিপুরা সরকার কামারকুন্ডু স্টেশন উত্তাল হকারের মৃত্যুতে! RPF-এর বিরুদ্ধে ধাক্কা দেওয়ার অভিযোগ 'প্রথমে ভেবেছিলাম বাদাম, পরে দেখি…'আইসক্রিমের মধ্য়ে ছিল কাটা আঙুল!দাবি চিকিৎসকের ভারতে বার্ড ফ্লু নিয়ে ভয় কতটা? দুশ্চিন্তার কারণ আছে কি? বলে দিলেন চিকিৎসকরা ‘তৃনীল’ ভক্তদের জন্য সুখবর, প্রথমবার একসঙ্গে নীল-তৃণা, সঙ্গে সৌরভ! আসছে বড় চমক

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.