বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 25 April-এর জন্য
রবিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।
রবিবার মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির ভাগ্যফল 25 April-এর জন্য

  • রবিবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

মেষ- সুখ-সুবিধায় ব্যয় করবেন। কাজ বাড়বে। পরিবারের সদস্যদের সহযোগিতা লাভ করবেন। ব্যবসা বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। সন্ধ্যা নাগাদ মাঙ্গলিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। ব্যবসায় বিশেষ কোনও চুক্তি চলতে থাকলে তা চূড়ান্ত হতে পারে। 

বৃষ- আইনি বিবাদে সাফল্য লাভ করবেন। স্থান পরিবর্তনের পরিকল্পনা সফল হবে। পরিবারের পরিবেশ ভালো থাকবে। সন্তানের তরফে অবসাদ হতে পারে। সম্পত্তি ক্রয়ের জন্য দিন ভালো। ভাগ্যের সঙ্গ পাবেন। 

মিথুন- উন্নতি হবে। যে কাজ পুরো করতে পারবেন, সে বিষয় চিন্তাভাবনা করুন। সৃজনশীল কাজের সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য লাভ করবেন। ভাগ্যের সঙ্গ পেলে অসম্পূর্ণ কাজও পূর্ণ হবে। ব্যবসায়ীরা নিত্য নতুন পরিকল্পনা তৈরি করবেন। চাকরিজীবীরা প্রশংসা পাবেন। পারিবারিক ব্যবসার জন্য জীবনসঙ্গীর পরামর্শের ফলে কাজ হবে। মায়ের সঙ্গে বিবাদ হতে পারে। 

কর্কট- ভালো ফলাফল পাবেন আজ। মন দিয়ে ব্যবসায়িক কাজ করলে উত্তম সাফল্য লাভ করবেন। বন্ধুদের সঙ্গে আনন্দ করবেন। অবসাদ কমবে। প্রয়োজনীয় কাজ পূর্ণ করে, গুরুত্বপূর্ণ বিষয় আলোচনা করবেন। সন্তানের তরফে সুসংবাদ পাবেন। পড়ুয়ারা পরীক্ষার জন্য পরিশ্রম করলে ভালো ফলাফল লাভ করবেন।

বন্ধ করুন