বাংলা নিউজ > ভাগ্যলিপি > Ajker Rashifal Leo to Scorpio: সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের আজকের দিনটি কেমন কাটতে চলেছে? রইল ১২ এপ্রিলের রাশিফল

Ajker Rashifal Leo to Scorpio: সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের আজকের দিনটি কেমন কাটতে চলেছে? রইল ১২ এপ্রিলের রাশিফল

শুক্রবার ১২ এপ্রিল আপনার ভাগ্যে কী রয়েছে? জানুন রাশিফলে।

নীলষষ্ঠী ২০২৪ শুক্রবার পড়ছে। এই শুভ দিনে ১২ এপ্রিলের রাশিফলে জেনে নিন আপনার ভাগ্য। জ্যোতিষমতে আজ আপনার দিনটি কেমন কাটবে? জেনে নিন।

১২ এপ্রিল সিংহ, কন্যা, তুলা,বৃশ্চিক এই চার রাশির রাশিফলে দেখে নিন আপনার ভাগ্যে কী রয়েছে? এই চার রাশির মধ্যে আপনার রাশি থাকলে, দেখে নিন ১২ এপ্রিল ২০২৪, শুক্রবার দিনটি আপনার কেমন কাটবে। স্বাস্থ্য থেকে শিক্ষা, প্রেম থেকে অর্থভাগ্যে আজ দিনটি কেমন কাটতে চলেছে? দেখে নিন রাশিফলে।

সিংহ-প্রতিযোগিতার অনুভূতি আপনার মনে থাকবে। আজকের দিনটি আপনার জন্য একটি শুভ দিন হতে চলেছে। চাকরিজীবীরা নতুন পদ পেতে পারেন। আপনার ব্যবসায় ভাল লাভের সম্ভাবনা রয়েছে। আপনি আপনার কাজের দক্ষতা দিয়ে মানুষকে আপনার দিকে আকৃষ্ট করবেন।  যে কোনো কাজে আপনাকে নীতিগত নিয়মের প্রতি মনোযোগ দিতে হবে। আপনার কিছু প্রতিপক্ষ আপনার উপর কর্তৃত্ব করার চেষ্টা করবে।

কন্যা-আপনি ব্যবসায় আপনার ভাইদের কাছ থেকে কিছু আর্থিক সাহায্য পেতে পারেন, যা আপনার ব্যবসায় মূল্য যোগ করবে। চাকরিজীবীদের জন্য আজকের দিনটি ভালো যাবে। আপনার বাড়িতে অতিথির আগমন হতে পারে। আপনি যে কোনও সরকারি প্রকল্পের সম্পূর্ণ সুবিধা গ্রহণ করবেন। আপনি আপনার স্ত্রীর জন্য উপহার আনতে পারেন। ছোট বাচ্চাদের আজ আপনার সাথে কিছু মজা করতে দেখা যাবে।

( Nil Shashthi and Poila Baishakh date Time: নীলষষ্ঠী ২০২৪ এ কবে পড়ছে? পয়লা বৈশাখ কি ১৪, নাকি ১৫ এপ্রিল? দেখে নিন তারিখ)

তুলা- আপনার কোন গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেওয়া উচিত নয়, অন্যথায় আপনি এতে ভুল হতে পারেন। আজকের দিনটি আপনার জন্য একটি চাপের দিন হতে চলেছে। আপনার দুর্বল আর্থিক অবস্থার কারণে, আপনাকে আপনার খরচ মেটাতে পরিবারের কোনো সদস্যের কাছ থেকে টাকা ধার করতে হতে পারে। পরিবারে কিছু কলহের কারণে আপনি অস্থির থাকবেন। ব্যবসায় চলমান সমস্যাগুলি আপনার ভাইদের সহায়তায় সমাধান করা হবে। সন্তানদের পড়াশোনার পাশাপাশি অন্য কোনো কাজেও আগ্রহ তৈরি হতে পারে।

বৃশ্চিক- আজ অলস্য ঝেড়ে ফেলে এগিয়ে যাওয়ার দিন হবে এবং আপনি অতিরিক্ত কাজের কারণে এদিক ওদিক ছুটতে ব্যস্ত থাকবেন। আপনি কিছু ঋতু সমস্যার সম্মুখীন হতে পারেন। রাজনীতিতে কর্মরত ব্যক্তিরা কিছু বিশেষ পদ পেতে পারেন এবং আপনি কিছু সম্মানে ভূষিত হতে পারেন। আপনি যদি একটি বড় বিনিয়োগ করার প্রস্তুতি নিচ্ছেন, তাহলে একটু চিন্তা করুন। নতুন গাড়ি কিনতে পারেন।

 

 

 

 

 

 

 

ভাগ্যলিপি খবর

Latest News

ডিউটি ফেলে কন্টেন্ট ক্রিয়েটরের সঙ্গে মাঝরাস্তায় গুলাবি সারারায় নাচ পুলিশের! শুধু দোকানে নয়, বাড়িতেও রান্না করা হয় পোড়া তেলে, জানেন কী বিপদ ডেকে আনছেন ডায়বেটিস নিয়ন্ত্রণ করতে পারছেন না? ট্রাই করুন ‘মিলেট’, ফল পাবেন হাতেনাতে ‘‌১ লক্ষেরও বেশি ভোটে হারবেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়’‌, শ্রীরামপুর জুড়ে পোস্টার সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির ছিন্নমস্তা জয়ন্তী কেন পালিত হয়? জেনে নিন মায়ের এই বিশেষ রূপের পুজোর তাৎপর্য আরামবাগ লোকসভা কেন্দ্র ২০২৪-একদা রাজ করতেন অনিল বসু, বাম ভোটই কি এবার ফ্যাক্টর? সপ্তাহান্তে দাম কমল সোনার! কলকাতায় কত টাকায় বিকোচ্ছে? তবে ‘শক’ দিল রুপো 'জীবনের সেরা সময়...' ১২ ফেলের সাফল্যে ডগমগ বিক্রান্ত, ছেলেকে নিয়ে বললেন কী? বৃষ্টি না হওয়ায় চা–শিল্পে ভয়ঙ্কর সংকট দেখা দিয়েছে, প্যাকেজের দাবিতে চিঠি নবান্নে

Latest IPL News

সব দলে বুমরাহ বা রশিদ নেই- ইমপ্যাক্ট প্লেয়ারের নিয়ম নিয়ে রোহিতের সুরে সুর কোহলির LSG-এর বিরুদ্ধে রোহিত আউট হতেই, উঠে দাঁড়িয়ে অভিবাদন গোটা ওয়াংখেড়ের- ভিডিয়ো শ্বশুর-জামাই এবার বিশ্বকাপে শর্মাজির বেটার জন্য গলা ফাটাবো- দার্শনিক রাহুল পুরো মরশুমই ভুলে ভরা,কোয়ালিটি ক্রিকেটই খেলতে পারিনি- দশে শেষ করে ক্ষুব্ধ হার্দিক ব্যর্থ হল রোহিতের লড়াই, নিজেদের ডেরায় হেরে লাস্টবয় হয়েই অভিযান শেষ মুম্বইয়ের কোহলির স্ট্রিট ক্রিকেট দলে জায়গা পেলেন রাসেল, বন্ধু এবিডি-কেও নিতে ভোলেননি বিরাট IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR IPL-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি স্পঞ্জের মতো জল শুঁষে নিচ্ছে আউটফিল্ড, RCB v CSK ম্যাচে বৃষ্টি নিয়ে চিন্তা নেই! টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.