বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 16 April Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল

Daily Horoscope 16 April Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

Daily Horoscope Today for Leo-Virgo-Libra-Scorpio: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

সিংহ: অংশীদারিত্বে কিছু কাজ করার জন্য দিনটি আপনার পক্ষে ভালো হবে। আপনাকে স্থাবর ও অস্থাবর পরিকল্পনার প্রতি পূর্ণ মনোযোগ দিতে হবে। পারিবারিক উদ্দেশ্য সম্পর্কে আপনার পিতার সাথে পরামর্শ করতে হবে। আপনি আপনার সন্তানদের কর্মজীবন নিয়ে চিন্তিত থাকবেন। আপনার কোনো বন্ধুর কারণে আপনি কোনো সমস্যার সম্মুখীন হতে পারেন এবং আপনি যদি কোনো ভ্রমণে যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন, তাহলে সে বিষয়ে খুব সতর্ক থাকুন। আপনার জীবনের জিনিস নিরাপদ রাখুন. আপনার সন্তান আপনার কাছে কিছু অনুরোধ করতে পারে।

কন্যা: ব্যবসার দিক থেকে দিনটি আপনার জন্য ভালো হতে চলেছে। কোনো ঝুঁকিপূর্ণ কাজে লিপ্ত হওয়া থেকে বিরত থাকতে হবে। আপনার টাকা যদি কোথাও আটকে থাকে তাহলে আপনি তা ফেরত পেতে পারেন। আপনি আপনার বুদ্ধি এবং প্রজ্ঞা দিয়ে অনেক কিছু অর্জন করতে পারেন। অপরিচিত কারো সাথে করমর্দন করে কোন কাজ করবেন না। আপনার চারপাশের পরিবেশ হবে মনোরম। আপনি একের পর এক সুসংবাদ শুনতে থাকবেন। শিক্ষার্থীরা তাদের শিক্ষাজীবনে যে সমস্যার সম্মুখীন হচ্ছে সে বিষয়ে তাদের সিনিয়রদের সাথে কথা বলতে হবে। আপনি আপনার বাড়িতে একটি নতুন গাড়ি নিয়ে আসতে পারেন।

তুলা: দিনটি আপনার জন্য আনন্দের হতে চলেছে। আপনি আপনার বিবাহিত জীবনে চলমান সমস্যা থেকে মুক্তি পাবেন। পরিবারের সদস্যদের সাথে মজা করে কিছু সময় কাটাবেন। আপনার একটি নতুন বাড়ি, যানবাহন, দোকান, দোকান ইত্যাদি কেনার স্বপ্ন পূরণ হবে। আপনি আপনার যেকোনো বড় লক্ষ্য সহজেই পূরণ করতে সক্ষম হবেন। আপনি আপনার পিতামাতার কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। পরিবারের সদস্যদের সাথে দেখা করে আপনি কিছু পুরানো স্মৃতি তাজা করবেন। কর্মক্ষেত্রে আপনার কোনো ভুল কর্তৃপক্ষের নজরে আসতে পারে, যার কারণে আপনার পদোন্নতি বন্ধ হয়ে যেতে পারে।

বৃশ্চিক: দিনটি আপনার জন্য ব্যয়বহুল হতে চলেছে। ব্যয়ের বিষয়ে আপনাকে একটি সমস্যা পরিকল্পনা করতে হবে। আপনার কাজে চিন্তাভাবনা করে এগিয়ে যাওয়া উচিত, অন্যথায় দায়িত্ব বৃদ্ধির কারণে আপনি সমস্যায় পড়বেন। আইনগত বিষয়ে লোকেরা আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে পারে, যার থেকে আপনাকে সতর্ক থাকতে হবে। কোন বহিরাগতের সাথে আচরণ করার সময় আপনার বিবেচনা করে কথা বলা উচিত। আপনার শ্বশুরবাড়ির কেউ আপনার সাথে মিটমাট করতে যেতে পারে। আপনি আপনার কর্মজীবনে একটি ভাল উত্থান দেখতে পাবেন। আপনি আজ কোনো বন্ধুর বাড়িতে ভোজে যেতে পারেন।

ভাগ্যলিপি খবর

Latest News

পুরীতে জগন্নাথের চন্দন যাত্রায় দুর্ঘটনা, বাজির স্তুপে আগুন লেগে দগ্ধ ২৫, মৃত ১ নবীনের স্বাস্থের অবনতির পিছনে ষড়যন্ত্রের অভিযোগ মোদীর, তদন্ত করার আশ্বাস NEET-এ কত নম্বর উঠবে? মিলল প্রাথমিক আভাস! বাড়তে পারে কীভাবে? কবে রেজাল্ট? আর কয়েকটা দিন বাকি… বিদায়ী ম্যাচের আগে আবেগঘন বার্তা ভারত অধিনায়ক সুনীলের রেশন দুর্নীতির মামলায় ইডি ডেকে পাঠাল ঋতুপর্ণা সেনগুপ্তকে, কবে হাজিরা তাঁর ? বিবেকানন্দ রকে মোদীর ধ্যান কি আদতে 'মৌন প্রচার'? EC-র দ্বারস্থ কংগ্রেস T20 WC-এর আগেই ‘ক্যাপ্টেন্সি’ মন্ত্রের রহস্য ফাঁস করে কী বোঝাতে চাইলেন রোহিত? ২০০৯-২০২৪: লোকসভা ভোটে রাজনৈতিক দলের সংখ্যা ১০৪% বৃদ্ধি, বলছে রিপোর্ট ফোলা ফোলা গাল! হীরামান্ডি-র লাস্যময়ী নায়িকার এ কী হাল, বলুন তো কার ছবি এটা এখনও শেষ হয়নি লোকসভা ভোট, তার আগেই সম্প্রচারিত হল বাকি দফার বুথ ফেরত সমীক্ষা!

Latest IPL News

ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.