বাংলা নিউজ > ভাগ্যলিপি > Daily Horoscope 17 April Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রাম নবমী? জানুন রাশিফল

Daily Horoscope 17 April Leo-Virgo-Libra-Scorpio: সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে রাম নবমী? জানুন রাশিফল

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে আজকের দিন? জানুন রাশিফল

Daily Horoscope Today for Leo-Virgo-Libra-Scorpio: কোন রাশির জাতকের কেমন কাটবে আজকের দিনটি? জেনে নিন আজকের রাশিফল।

সিংহ: আপনি চাকরিতে পদোন্নতির পাশাপাশি গুরুত্বপূর্ণ দায়িত্ব পাবেন। ব্যবসায় নতুন সহযোগীরা লাভবান হবেন। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায়িক কাজে আপনাকে ভ্রমণে যেতে হতে পারে। সরকারি ক্ষমতার সুফল পাবেন। বেকাররা কর্মসংস্থান পাবে। জমি লাভের সুযোগ আসবে। সামাজিক কাজে অংশগ্রহণ করবেন। পরিবারে কিছু শুভ কাজ সম্পন্ন হবে। বুদ্ধিবৃত্তিক কাজে বুদ্ধি ভালো হবে। পিতার সাহায্যে কোনো গুরুত্বপূর্ণ কাজে বাধা দূর হবে। চাকরিতে অধস্তনদের কাছ থেকে সহযোগিতা ও সাহচর্য পাবেন। পুরনো বন্ধুর কাছ থেকে ভালো খবর পাবেন। শিল্পে নতুন সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। ব্যাংকে জমা মূলধন বৃদ্ধি পাবে। সরকারের কাছ থেকে পুরস্কার বা সম্মাননা পাবেন।

কন্যা: আপনি সাধারণ সুখ এবং সমর্থন পাওয়ার সম্ভাবনা রয়েছে। গুরুত্বপূর্ণ কাজে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। তাড়াহুড়ো করে কোনো বড় সিদ্ধান্ত নেবেন না, বিশেষ করে কাজের ক্ষেত্রে। দূরপাল্লার যাত্রায় সতর্ক থাকুন। খুব তাড়াতাড়ি কাউকে বিশ্বাস করবেন না। আপনার আবেগ নিয়ন্ত্রণ করুন। জমি, ভবন ইত্যাদির মতো সম্পত্তি ক্রয়-বিক্রয়ের জন্য আজকের দিনটি শুভ হবে না। এই বিষয়ে কঠোর পরিশ্রম করার পরেও, সাফল্য অর্জনের সম্ভাবনা কম হবে। অভিভাবকদের কাছ থেকে সহযোগিতামূলক আচরণ ইত্যাদি কম হবে। সামাজিক সম্মান ও প্রতিপত্তির ক্ষেত্রে আপনাকে সংগ্রাম করতে হবে। ছাত্রদের জন্য আজকের দিনটি কঠিন হবে।

তুলা: কাজে ব্যস্ততা থাকবে। কোনো নতুন কাজের চেষ্টা করা থেকে বিরত থাকুন অন্যথায় ক্ষতি হতে পারে। পূর্বে অমীমাংসিত কিছু কাজ শেষ হওয়ার সম্ভাবনা থাকবে। সমাজে সম্মান ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। শত্রু আপনার সাথে প্রতিযোগিতার মনোভাব নিয়ে আচরণ করবে। আজ ব্যবসায়িক পরিস্থিতি সন্তোষজনক হওয়ার সম্ভাবনা কম থাকবে। ধৈর্য ধরে রাখুন। অপ্রয়োজনীয় বিতর্ক ইত্যাদিতে জড়াবেন না। অতিরিক্ত লোভ জড়িত পরিস্থিতি এড়িয়ে চলুন, অন্যথায় সম্মান ইত্যাদি হ্রাস পেতে পারে। কোনো গুরুত্বপূর্ণ কাজে ভ্রমণে যেতে হতে পারে। কাজে বিলম্ব বা ব্যর্থতার সম্ভাবনা রয়েছে। আপনার ইতিবাচক হওয়া উচিত এবং সম্পূর্ণ শক্তি দিয়ে চেষ্টা করা উচিত। রাজনীতিতে পদ ছাড়তে পারেন।

বৃশ্চিক: দিনটি হবে সংগ্রামে পূর্ণ। কাজকর্মে বাধা আসবে। কারো দ্বারা বিভ্রান্ত হবেন না। আপনার বুদ্ধি দিয়ে কাজ করুন। সামাজিক কাজে আগ্রহ কম থাকবে। দীর্ঘদিন আটকে থাকা কাজ শেষ হওয়ার সম্ভাবনা থাকবে। অত্যন্ত সম্মানিত ব্যক্তিদের সঙ্গে গণসংযোগ স্থাপন করা হবে। আপনার অলস অভ্যাস নিয়ন্ত্রণ করুন। ব্যবসায়িক খাতে জড়িত ব্যক্তিদের উত্থান-পতনের সম্মুখীন হতে হবে। জীবিকার ক্ষেত্রে নিয়োজিত ব্যক্তিদের তাদের সহকর্মীদের সাথে আরও সমন্বয় তৈরি করতে হবে। ধৈর্য্য ধারন করুন. রাগ নিয়ন্ত্রণ করুন। রাজনীতিতে উচ্চাকাঙ্ক্ষা পূরণের সম্ভাবনা থাকবে।

ভাগ্যলিপি খবর

Latest News

সানজিদা ‘বহিরাগত’, মন্তব্য করে নেটদুনিয়ার রোষানলে শারমিন সেহগাল KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! জ্যেষ্ঠ মাসের মঙ্গলবারকে কেন বলা হয় বুধোয়া মঙ্গল, জেনে নিন এই দিনের গুরুত্ব ‘আমাকে ধর্ষণ, খুনের হুমকি দিচ্ছে,’ ইউটিউবারের উপর রেগে ফায়ার স্বাতী মালিওয়াল ‘আমি খুব একটা…’, সৌমিতৃষার মতো সিরিয়ালে কাজের ইচ্ছে আদৃতেরও নেই? জবাব উচ্ছেবাবুর সিদ্দারামাইয়ার ছেলের মৃত্যু নিয়ে প্রশ্ন কুমারস্বামীর, পাল্টা আক্রমণ মুখ্যমন্ত্রী কে ঠিক, কেইবা ভুল! জোর ঝগড়া নন্দিনী-অভির, দেখুন কাণ্ড... বাংলাদেশের সাংসদ খুনে মুখ খুললেন সুন্দরী শিলাস্তি,মডেল হতে গিয়ে অন্ধকার গলিতে… নেটফ্লিক্সে ভারতীয় সিনেমা ও সিরিজের বিলিয়ন ভিউ, কোন ছবি ও সিরিজ শীর্ষে রয়েছে? ভীষণ গরমে একাধিক বার স্নান করছেন? স্নান করার সঠিক নিয়ম জানেন তো

Latest IPL News

KKR-এর হাতেই উঠবে IPL ট্রফি, আত্মবিশ্বাসী বনির; ফাইনালে দর্শনার পাশে নেই সৌরভ! CSK, MI অথবা RCB, তিন দলের কাউকে ছাড়া IPL ফাইনাল এই নিয়ে তৃতীয়বার, দেখুন ইতিহাস এটা আলাদা অনুভূতি, আমরা নিশ্চিত ট্রফি জিতব- ফাইনালের আগে ভুবনেশ্বরের হুঙ্কার নির্বাচন নিয়ে ভাবি না-T20 WC-এর দলে সুযোগ না পাওয়া নিয়ে বড় বার্তা KKR অধিনায়কের জল্পনার অবসান! IPL ফাইনালে KKR-এর পাশে শাহরুখ,হুডিতে মুখ ঢেকে রওনা দিলেন চেন্নাই ক্রিকেট ছেড়ে হঠাৎই অটোওয়ালার ভূমিকায় শ্রেয়স, পিছনে বিশ্বকাপজয়ী কামিন্সও, ভিডিয়ো টস নাকি শিশির না হেড বনাম স্টার্ক! IPL 2024 Final-এ কোন ফ্যাক্টর কাজ করবে KKR vs SRH: জার্সিটা ভালো, টিম না- এভাবে হ্যাটা করেছিল লোকজন,স্মৃতিচারণ শাহরুখের শাহরুখের উপরেই কি নির্ভর করছে ভারতীয় দলে গম্ভীরের কোচ হওয়ার ভাগ্য? দেখে নিন পরাজয় দিয়ে অভিযান শুরু করে কীভাবে IPL 2024 Final-এর টিকিট পাকা করল SRH?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.