বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 17 March-এর জন্য
বুধবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
বুধবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 17 March-এর জন্য

  • বুধবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- ভাষায় নিয়ন্ত্রণ রাখুন। আত্মীয়ের তরফে দুঃসংবাদ পেতে পারেন। লেনদেনের জন্য সময় ভালো। দাম্পত্য জীবনে সামঞ্জস্য থাকবে। সকলেই আপনার ব্যবহারের প্রশংসা করবেন। অবিবাহিতরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। যাত্রায় যেতে পারেন। আর্থিক লাভ হবে। কোনও বন্ধুর সঙ্গে দেখা হবে। 

কন্যা- শ্বশুরবাড়ির তরফে সুসংবাদ পাবেন। কোনও কারণে পরিবারের কোনও সদস্যের সঙ্গে মতভেদ হতে পারে। যাত্রা করবেন না। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। দিন ভালো কাটবে। বয়স্কদের সঙ্গে কথা বলে মানসিক শান্তি লাভ করবেন। ঋণের টাকা ফিরে পাওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা- কয়েকদিনের পরিশ্রমের ফল আজ পাবেন। শত্রুদের থেকে সাবধানে থাকুন। অফিসে কারও সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। অবসাদ নেবেন না। বেশ কয়েকদিন ধরে আটকে থাকা কাজ আজ পূর্ণ হবে। আর্থিক পরিস্থিতিতে পরিবর্তন দেখা দেবে। পরিবারে সামঞ্জস্য থাকবে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। আত্মীয়দের সঙ্গে দেখা হবে। আনন্দে থাকবেন। ব্যবসায় উন্নতি হবে।

বৃশ্চিক- সঠিক সময় আপনার সাহায্যের কারণে পরিবারের কোনও সদস্যের সমস্যার সমাধান হবে। নতুন কাজে সাফল্য লাভ করবেন। ভাগ্যের সঙ্গ পাবেন। স্বাস্থ্যের যত্ন নিন। দিন খুবই লাভদায়ক। সহযোগীদের সাহায্য লাভ করবেন। হঠাৎ যাত্রায় যেতে পারেন। সাবধানে গাড়ি চালান।

বন্ধ করুন