বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 23 March-এর জন্য
মঙ্গলবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।
মঙ্গলবার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল।

আজ রাশিফল: জানুন সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিক রাশির ভাগ্যফল 23 March-এর জন্য

  • মঙ্গলবার কোন রাশির কী পূর্বাভাস, জানাচ্ছেন জ্যোতিষীরা।

সিংহ- নিজের পরিচিত ব্যক্তিদের উপর ব্যয় করবেন। অস্বাস্থ্যকর জীবনযাপন পরিবর্তনের চেষ্টা করুন। দীর্ঘদিন ধরে পড়ে থাকা কাজ ও পরিকল্পনা পূর্ণ হতে পারে। নিকটাত্মীয়দের সঙ্গে দেখা হতে পারে। সহকর্মী নিজের দায়িত্ব থেকে দূরে পালাতে পারে। কর্মস্থলে সাফল্য লাভ করবেন।

কন্যা- ভাগ্যের সঙ্গ পাবেন। কর্মক্ষেত্রে সাফল্য লাভ করবেন। জীবনসঙ্গীর সঙ্গে মতভেদ হতে পারে। স্বাস্থ্য ভালো থাকবে। মা-বাবার সঙ্গে সময় কাটানো ভালো। অনাবশ্যক কাজে সময় কাটাতে পারেন। ব্যয় নিয়ন্ত্রণে রাখুন। সঞ্চয় প্রকল্পে লগ্নি করতে পারেন। চাকরিজীবীদের বদলি হতে পারে। নতুন চুক্তি হবে।

তুলা- স্বাস্থ্য সমস্যা কমবে। দাম্পত্য জীবনে মাধুর্য থাকবে। বন্ধুদের সঙ্গে দেখা হবে। ব্যবসা বৃদ্ধি হবে। ঋণের টাকা ফিরে পাবেন। সন্তানের তরফে সুসংবাদ পেতে পারেন। কোনও আত্মীয়ের বাড়ি যেতে পারেন। জমি-সম্পত্তির মামলা অগ্রসর হবে। 

বৃশ্চিক- পড়ুয়াদের জন্য দিন ভালো নয়। পরিবারে কোনও না কোনও কারণে মতভেদ দেখা দিতে পারে। ব্যবহারে ক্রোধের বহিঃপ্রকাশ ঘটবে। নিজের চিন্তাভাবনায় পরিবর্তন আনুন। চাকরিজীবীরা উন্নতির সংবাদ পাবেন। অতীতের আটকে থাকা কাজ অগ্রসর হবে। সারাদিন ব্যস্ত থাকবেন। বড় দায়িত্ব পেতে পারেন।

বন্ধ করুন