বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope Today: মতভেদ বাড়লে সম্পর্ক ভেঙে যেতে পারে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল

Love Horoscope Today: মতভেদ বাড়লে সম্পর্ক ভেঙে যেতে পারে, দেখুন কী বলছে আজকের প্রেম রাশিফল

মেষ: আজ আপনার সঙ্গী কোনও কিছু নিয়ে রেগে যেতে পারেন।

Love Horoscope Today: আজ কারা সঙ্গীর সঙ্গে কেনাকাটা করতে যেতে পারেন? আজ কাদের প্রেমের কারণে পারিবারিক কলহ হতে পারে, জেনে নিন এখান থেকে।

মেষ

আজ আপনার সঙ্গী কোনও কিছু নিয়ে রেগে যেতে পারেন। মতভেদ বাড়লে সম্পর্ক ভেঙে যেতে পারে। আপনার সঙ্গীর অনুভূতি বোঝার চেষ্টা করুন। বিবাদ বাড়তে দেবেন না।

বৃষ

আপনি আপনার সঙ্গীর সাথে কেনাকাটা করতে যেতে পারেন। প্রেমের কারণে পারিবারিক কলহ হতে পারে। আপনার আবেগ আক্রমনাত্মকভাবে প্রকাশ করা এড়িয়ে চলুন। আপনার কথাবার্তা নিয়ন্ত্রণ করুন।

মিথুন

প্রেমিক সঙ্গীর কাছ থেকে প্রত্যাশা বাড়তে পারে। ব্যক্তিগত জীবনে অনেক চ্যালেঞ্জ আসতে পারে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সমর্থন পাবেন। প্রেম খোঁজার চ্যালেঞ্জ গ্রহণ করুন। একতরফা প্রেম আপনার জন্য সমস্যা হয়ে উঠতে পারে।

কর্কট

প্রেমের সঙ্গী আপনার প্রতি অনেক ভালবাসা দেখাবে। ভালোবাসার কারণে বাবা-মাকে অবহেলা করবেন না। আপনার সঙ্গীর অনুভূতি বুঝতে আপনার বন্ধুদের উপেক্ষা করবেন না।

সিংহ

প্রেমিক সঙ্গী রেগে যেতে পারেন। প্রেমের সম্পর্কে দূরত্ব বাড়তে পারে। আপনার সঙ্গী আপনার সঙ্গে সময় কাটাতে চান, কিন্তু আপনি যদি তা করতে না পারেন, তাহলে তাকে বোঝানোর চেষ্টা করুন।

কন্যা

আপনার বন্ধু আপনার প্রতি ভালোবাসা প্রকাশ করতে পারে। আবহাওয়ার উপর নির্ভর করে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনা করা যেতে পারে। প্রেমের সম্পর্ক নিয়ে বাবা-মায়ের সঙ্গে বিবাদ হতে পারে। পরিবারে বিবাদের পরিস্থিতি তৈরি করা থেকে বিরত থাকুন।

তুলা

প্রেমিক সঙ্গী দুঃখী ও বিচলিত হতে পারেন। তার মনে কিছু ঘটতে পারে বা আপনার কিছু তার মন ছুঁয়ে যেতে পারে, যার কারণে সে কিছুটা চিন্তিত হতে পারে। আপনার সঙ্গীর সঙ্গে সবকিছু নিয়ে বিনা দ্বিধায় কথা বলুন। যে কোনও বিভ্রান্তি দূর করুন।

বৃশ্চিক

প্রেমের সঙ্গী আপনার সঙ্গে সময় কাটানোর জন্য প্রস্তুত থাকবে। আজ আপনার সঙ্গী আপনাকে একটি শর্ত দিতে পারে, যা আপনাকে পূরণ করতে হবে। আপনার সঙ্গী আপনাকে বিশেষ কিছু করতে বলতে পারেন।

ধনু

প্রেমিক সঙ্গীর স্বাস্থ্যের অবনতি হতে পারে। স্বাস্থ্যগত কারণে দেখা করতে পারবেন না আজ। বাবা-মায়ের সঙ্গে দূর-দূরান্তের ভ্রমণেও যেতে পারেন। নতুন চাকরির সুযোগও আসতে পারে।

মকর

পরিবারের সদস্যরা আপনার প্রেমের জীবনে সমস্যা তৈরি করতে পারে। পিতামাতা প্রেমের সম্পর্কে বিরোধিতা করতে পারেন। ভবিষ্যতে সম্পর্কের ক্ষেত্রে সমস্যা হতে পারে। আপনার সঙ্গীকে বিয়ে করতে বাধ্য করবেন না।

কুম্ভ

প্রেমের সঙ্গী আজ আপনার কাছে তার অনুভূতি প্রকাশ করতে পারে। মতবিরোধের পরিস্থিতি মিটে যাবে। প্রেমের সঙ্গী জীবনসঙ্গী হতে রাজি হতে পারে। আজকের দিনটি আপনার জন্য ভালো যাবে।

মীন

সঙ্গীর সঙ্গে ভালো সময় কাটবে। বিয়ে নিয়ে পরিবারে আলোচনা হতে পারে। আজ আপনি আপনার সঙ্গীর সঙ্গে বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করতে পারেন।

ভাগ্যলিপি খবর

Latest News

পুরী লোকসভা কেন্দ্র ২০২৪: সম্বিতের ভুলেই কী খেলা নির্ধারিত হবে এই আসনে? আজমগড় লোকসভা কেন্দ্র ২০২৪: ভোটের ফ্যাক্টর, অতীতের ফলাফল - একনজরে সব তথ্য RR vs SRH: পাওয়ার প্লে-তে ৩ উইকেট, ভুবিকে ছাপিয়ে IPL 2024-এ নয়া রেকর্ড বোল্টের ধানবাদ লোকসভা কেন্দ্র: জয়-পরাজয়ের ইতিহাস - একনজরে সব তথ্য জামশেদপুর লোকসভা কেন্দ্র: জয়-পরাজয়ের ইতিহাস - একনজরে সব তথ্য ইংরেজি না পড়লেও হবে, একাদশ-দ্বাদশ শ্রেণির সিলেবাসে নয়া নিয়ম মহারাষ্ট্রের বদলে গেল হাইকোর্টের রুটিন, বিচারপতি অমৃতা সিনহা পুলিশ মামলায়, চাকরি মামলায় কে? টিকিট বেচার থেকে খাবার বিক্রি করেই বেশি আয় করে PVR INOX ইন্ডিগোর মুনাফা দ্বিগুণ হল, এবার বিজনেস ক্লাস চালুর পরিকল্পনা নন্দীগ্রামে BJP কর্মী খুনে অভিযুক্তরা অধরা, তারই মধ্যে ধৃত দলের নেতা, কী অভিযোগ?

Latest IPL News

পরপর ২ বলে ২ উইকেট, উড়িয়ে দিলেন সামাদের স্টাম্প, আবেশ বদলে দিলেন ম্যাচের রং লন্ডন থেকে স্নাতকোত্তর ডিগ্রি সারার! মডেলিং নিয়ে ব্যস্ত সচিন কন্যা কত নম্বর পেল? কার্তিককে নিয়ে আবেগে ভাসলেন কোহলি, চোখের জল ধরে রাখতে পারলেন না স্ত্রী দীপিকা IPL থেকে অবসর নেওয়ার পরে T20 WC 2024-এ দেখা যাবে কার্তিককে! বড় দায়িত্ব পেলেন DK আমারও বয়স হচ্ছে- IPL-এ নিজের পারফরম্যান্স নিয়ে বলতে গিয়ে কী ইঙ্গিত করলেন অশ্বিন? কবে অবসর নেবেন কোহলি? হঠাৎ করেই বিশ্বকে অবাক করে দেবেন বিরাট, মাইকেল ভনের দাবি তাহলে হয়তো RCB অনেক আগেই IPL জিতে যেত… অম্বাতি রায়ডুর নিশানায় বিরাট কোহলি? IPL 2024: ১৩ বছর পর ফের চিপকে আইপিএলের শিরোপা জয়ের সন্ধানে নামবেন অশ্বিন T20 WC 2024-এর আগে অবসরের ইঙ্গিত দিলেন শিখর ধাওয়ান! IPL Qualifier 2 SRH vs RR: পিচ থেকে আবহাওয়া, কেমন হবে দুই দলের সম্ভাব্য একাদশ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.