বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Horoscope Today: আজ সঙ্গীর আচরণে কারা কষ্ট পেতে পারেন? কী বলছে আজকের প্রেম রাশিফল দেখে নিন

Love Horoscope Today: আজ সঙ্গীর আচরণে কারা কষ্ট পেতে পারেন? কী বলছে আজকের প্রেম রাশিফল দেখে নিন

মিথুন: মিথুন রাশির জাতক জাতিকাদের মধ্যে যে ধরনের পটভূমি তৈরি হয়েছে তার ভিত্তিতে আজকের দিনটি আপনার জন্য শুভ হবে।

Love Horoscope Today: আজ কাদের ভবিষ্যত্‍ পরিকল্পনা বাস্তব রূপ নেবে? আজ কারা প্রিয়জনের কাছ থেকে সুসংবাদ পাবেন? জেনে নিন এখান থেকে। 

মেষ

আজ, আপনি বাড়ির কোনও সদস্য বা সন্তানের আচরণে দুঃখিত হতে পারেন। আপনার স্ত্রী বা প্রেমিক সঙ্গীর আচরণ আপনাকে বিরক্ত করতে পারে। আজ, এমনকি আপনার ইচ্ছার বিরুদ্ধে, আপনাকে এমন কিছু করতে হবে যা অন্যদের জন্য অসুবিধাজনক। অতীতে করা বিনিয়োগ ভালো ফল দেবে।

বৃষ

আজ, ভাগ্য আর্থিক বিষয়ে বৃষ রাশির জাতকদের সহায়তা করবে। প্রতিষ্ঠিত ব্যবসার প্রসার ঘটবে। ত্রিপক্ষীয় অংশীদারিত্বের পরিস্থিতি থাকবে, কিন্তু ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে ত্রিপক্ষীয় সম্পর্ক অনুকূল হবে না। একজন নতুন বন্ধু আপনার প্রতি আকৃষ্ট হবে কিন্তু তার অনুভূতি প্রকাশ করতে পারবে না। সম্পদ সংগ্রহ করে আপনার আর্থিক অবস্থানকে শক্তিশালী করতে হবে তবেই আপনি আপনার অবস্থান বজায় রাখতে সক্ষম হবেন।

মিথুন 

মিথুন রাশির জাতক জাতিকাদের মধ্যে যে ধরনের পটভূমি তৈরি হয়েছে তার ভিত্তিতে আজকের দিনটি আপনার জন্য শুভ হবে। মানুষের শুভবুদ্ধিও জাগ্রত থাকবে। আর্থিক দ্বিধাও বিকেলের মধ্যে শেষ হয়ে যাবে, তবে কর্মক্ষেত্রে ধীর গতি মানসিক চাপ সৃষ্টি করতে পারে। সবকিছুরই দ্বিগুণ অর্থ আছে,  তাই সাবধান।

কর্কট

কর্কট রাশির জাতকদের জন্য আজ সকাল থেকে কিছু প্রতিকূল সময় যাবে। দিনের প্রথম অংশে ডাক্তার ইত্যাদির সঙ্গে  দেখা করা ভালো  হবে, তারপরে আপনি আপনার রুটিন কাজ করুন। কর্মক্ষেত্রে উত্থান-পতনের পরিস্থিতি হতে পারে তবে কোনও বড় সমস্যা হবে না। ব্যবসায় উন্নতির সম্ভাবনা থাকবে এবং অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে।

সিংহ 

সিংহ রাশির জাতক জাতিকাদের সপ্তাহের প্রথম দিন সবকিছু ঠিক থাকবে। আপনার ক্রমাগত প্রচেষ্টায় ব্যবসার পরিস্থিতির উন্নতি হবে। ক্ষেত্র বিশেষে বড় অফিসারের আশীর্বাদের কারণে চাকরিতেও আপনার অবস্থান মজবুত হবে। আপনি যদি আপনার নিজের ব্যবসা শুরু করেন তবে আপনি এতে ভালো সাফল্য পাবেন।

কন্যা 

কন্যা রাশির লোকেরা যখন ভালো  মেজাজে থাকে, তখন তারা তাদের প্রিয়জনের ভালো  করতে পিছপা হয় না। এমন কি সেই সব লোকেরা এর সুযোগ নেয়, যারা আসলে আপনার সঙ্গে  খারাপ ব্যবহার করে। তবে প্রতিপক্ষের কারণে আপনার খরচ বাড়তে পারে।

তুলা

তুলা রাশির জাতক জাতিকাদের যে কোনও পরীক্ষার প্রতিযোগিতার জন্য প্রস্তুত থাকতে হবে। আপনি যদি আপনার ব্যবসা বা ব্যবসার সঙ্গে  সম্পর্কিত কোনও চুক্তি বা লেখার কাজ করতে চান তবে দিনের বেলা কোথাও করুন। বাকি কাজের জন্য বিকাল পর্যন্ত ভালো পরিবহন চলছে। ব্যবসা সম্প্রসারণের জন্য বিদেশ ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

বৃশ্চিক

কখনও কখনও কিছু কাজ আপনার চিন্তার বিপরীতে পরিণত হয়। যাকে আপনি ভদ্রলোক মনে করেন, তিনি প্রতারণা করতে পারেন। আজকেও তেমন কিছু ঘটবে। তবে কিছু ভালো খবর পেয়ে হতাশাও কেটে যাবে।

ধনু

অনেক দিন ধরেই কিছু ছোটখাটো কাজের অবনতি দেখে অবাক হচ্ছেন। হয়তো আজ আপনার কাজের উন্নতি হবে। তবুও, আপনার মন কিছু অপ্রয়োজনীয় ভয় বা শঙ্কার কারণে অস্থির থাকতে পারে। দীর্ঘমেয়াদী বিনিয়োগ আপনার জন্য উপকারী প্রমাণিত হবে।

মকর 

মকর রাশির জাতক জাতিকারা আজ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পাবেন, যা আপনার বুদ্ধিবৃত্তিক ক্ষমতা বৃদ্ধি করবে। ভালো গণ্যমান্য ব্যক্তিদের সঙ্গে বৈঠক হবে এবং কোনও বড় লাভের আশায় দিনটি অর্থবহ দেখাবে। আপনি প্রিয়জনের কাছ থেকেও সুসংবাদ পাবেন এবং কোনও ধর্মীয় কাজের পরিকল্পনা করার সময় আজ আপনার পরামর্শ নেওয়া হবে।

কুম্ভ

এই সময়ে আপনার কর্মক্ষেত্রে আসা-যাওয়া এবং সময়মতো সব কাজ শেষ করার পর্ব চলছে। এদিকে আপনার নিজের কিছু লোকও আপনার চিন্তা বাড়াতে পারে। আপনি যদি প্রেমের সম্পর্কের ফাঁদে আটকে থাকেন, তাহলে দ্রুত সিদ্ধান্ত নিন। কর্মক্ষেত্রে আপনার কঠোর পরিশ্রম ফলদায়ক হবে, আপনি কর্মকর্তাদের কাছ থেকেও পূর্ণ সহযোগিতা পাবেন।

মীন

আবহাওয়ার ওঠানামার কারণে সপ্তাহের প্রথম দিনে মীন রাশির জাতকদের স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না। দিনের প্রথম অংশে আপনার সামনে অনেক কাজ ঝুলে থাকবে। যতদূর সম্ভব এগুলোর মধ্যে গুরুত্বপূর্ণ কাজগুলো সম্পন্ন করুন। দুপুরের পর আবার সময় ভালো যাবে না। কাজকর্মে বাধা আসতে পারে এবং তার মানসিক বিষণ্নতা সন্ধ্যা পর্যন্ত থাকবে। কাজে বন্ধুদের সাহায্য নিতে হবে।

ভাগ্যলিপি খবর

Latest News

মমতা সরকারের জমানায় ২.৫ গুণ বেড়েছে মসজিদের সংখ্যা, সরকারি তথ্য দিয়ে দাবি BJPর বিজেপির হয়ে কাজ করছেন রাজ্যপাল, বোসের বিরুদ্ধে ফোঁস করে কমিশনে নালিশ তৃণমূলের 'নিজেকে গুরুত্ব দেওয়ার জন্য কখনও অপরাধবোধে ভুগবেন না', বলছেন কাঞ্চনের ‘কচি বউ’ নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন? স্থানীয় মুদ্রাতেই আমদানি পণ্যের পেমেন্ট, ভারত-চিনের বিরাট আশ্বাস পেল মলদ্বীপ স্নেকপ্ল্যান্ট বাড়ির কোন দিকে রাখা শুভ?এই ভুলগুলি করছেন না তো! রইল বাস্তুটিপস ‘ক্লাসলেস কে?’ বাড়ির কাজের লোক নিয়ে বেফাঁস ‘ফেলুদা’ ইন্দ্রনীল, পালটা ভাস্বর ‘ঠিক খুঁজে হুগলির ভোটারদের এনেছেন’, দিদি নম্বর ১-এর প্রতিযোগীকে নিয়ে ট্রোলড রচনা '৪ জুন প্রচুর জল সঙ্গে রাখুন'! ভোটের ভবিষ্যদ্বাণী নিয়ে সমালোচকদের জবাব পিকের লোকসভা ভোটের আবহে রণক্ষেত্র নন্দীগ্রাম! BJPর মহিলা কর্মী খুন ঘিরে তপ্ত পরিস্থিতি

Latest IPL News

নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন? T20 WC-এ বিরাটকে দিয়ে ওপেন করানোটা বেশ ঝুঁকির হবে- দাবি ডি'ভিলিয়ার্সের তাল ঠুকছিলেন রায়াডু,তুষার...RCB হারতেই দিলেন খোঁচা 'এত ভালোবাসা ও প্রার্থনা...' হিট স্ট্রোকের পর কেমন আছেন শাহরুখ? কী জানালেন পূজা মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায় যন্ত্রণার ছাপ কোহলির চোখেমুখে,দরজায় ঘুষি ম্যাক্সির, RCB সাজঘরে শশ্মানের স্তব্ধতা IPL-এ লজ্জার নজির ম্যাক্সওয়েলের, স্পর্শ করলেন কার্তিকের অবাঞ্ছিত রেকর্ড ৩ ইনিংসেই লকির প্রথম বলে আউট- T20 ফর্ম্যাটে ক্যাডমোরের ত্রাস হয়ে উঠেছেন ফার্গুসন জুরেল রান আউট ছিলেন? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্তের বিরুদ্ধে সরব হলেন MI প্রাক্তনী হিট স্ট্রোকে কারণে হাসপাতালে চিকিৎসাধীন শাহরুখ, কেমন আছেন এখন? জানালেন জুহি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.