বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ১। প্রিয়জনদের সঙ্গে আনন্দঘন মুহূর্ত কাটাবেন। ব্যবসায়িক কাজে অধিক মুনাফা অর্জন করবেন। নিজের লক্ষ্যকে প্রাথমিকতা দেবেন। আর্থিক চিন্তা দূর হবে। আপনার শুভ সংখ্যা ৯ ও রঙ হলুদ।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ২। আপনার সরল স্বভাবের কারণে জীবনে আনন্দ আসবে। পারিবারিক জীবনে কঠিন সমস্যার মুখোমুখি হতে পারেন। আপনার শুভ সংখ্যা ৪ ও রঙ নীল।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৩। সরকারি মামলায় আইনি পরামর্শ নেওয়ার জন্য দিন ভালো। ব্যয় ভার বাড়তে পারে। বন্ধুদের সঙ্গে ভালো সময় কাটাবেন। নিজের ব্যক্তিত্ব উন্নতির চেষ্টা করুন। আপনার শুভ সংখ্যা ৮ ও রঙ লেমন।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৪। সিদ্ধান্ত নেওয়ার আগে নিজের প্রয়োজনীয়তা বোঝার চেষ্টা করুন। অতিরিক্ত আয়ের জন্য সৃজনশীল চিন্তাভাবনার আশ্রয় নেবেন। জীবনসঙ্গী ও বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ৯ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৫। ইতিবাচক চিন্তাভাবনা জীবনে উন্নতি নিয়ে আসবে। পুরনো বন্ধুদের সঙ্গে দেখা হতে পারে। নতুন বন্ধুত্ব গড়ে উঠতে পারে। আপনার শুভ সংখ্যা ২১ ও রঙ বেগুনী।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৬। প্রিয়জনদের সঙ্গে দেখা হতে পারে। সামাজিক কাজে অংশগ্রহণ করতে পারেন। পরিবারে কোনও বয়স্ক ব্যক্তি অসুস্থ হয়ে পড়তে পারে। লগ্নির ফলে লাভ হবে। আপনার শুভ সংখ্যা ১০ ও রঙ লেমন।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৭। নতুন পরিকল্পনা কার্যকরী করতে পারেন। ব্যক্তিগত জিনিসের ওপর নজর রাখুন, চুরি বা হারিয়ে যেতে পারে। আপনার শুভ সংখ্যা ৩ ও রঙ সবুজ।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৮। যাত্রা ভালো কাটবে। অংশীদারীতে কাজ করার সুফল লাব করবেন। পিকনিকে যেতে পারেন। আপনার শুভ সংখ্যা ৯ ও রঙ নীল।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে, আপনার মূলাঙ্ক ৯। বিবাদ এড়িয়ে যান। পরিবারে অতিথি সমাগম হতে পারে। আয়ের পথ সুগম হবে। বুদ্ধি দিয়ে সমস্ত কাজ পূর্ণ করবেন। আপনার শুভ সংখ্যা ২ ও রঙ সোনালী।

বন্ধ করুন