বাংলা নিউজ > ভাগ্যলিপি > দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।
১ থেকে ৯ মূলাঙ্কের ভাগ্যফল।

দৈনিক সংখ্যাজ্যোতিষ: কেমন কাটবে ১ থেকে ৯ মূলাঙ্কের জাতকদের দিন

  • সংখ্যাজ্যোতিষ অনুযায়ী কেমন কাটবে দিন, জেনে নিন।

মূলাঙ্ক ১- ১, ১০, ১৯ ও ২৮ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ১। কাজের জন্য দিন ভালো। পরিবারের সঙ্গে ভালো সময় কাটাবেন। আধ্যাত্মিক জগতের প্রতি আকৃষ্ট হবেন। কোনও অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন। আপনার শুভ সংখ্যা ১৫ ও রং কমলা।

মূলাঙ্ক ২- ২, ১১, ২০ ও ২৯ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ২। কর্মক্ষেত্রে কাজের চাপের কারণে পরিবারকে কম সময় দিতে পারবেন। স্বাস্থ্যের যত্ন নিন, নাহলে পুরনো রোগ ফের দেখা দিতে পারে। মা-বাবা, সন্তান ও আত্মীয়দের সঙ্গে সম্পর্ক মজবুত হবে। আপনার শুভ সংখ্যা ৫ ও রং সবুজ।

মূলাঙ্ক ৩- ৩, ১২, ২১ ও ৩০ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৩। কাজের জন্য দিন ঠিক-ঠাক। ভেবেচিন্তে সম্পত্তিতে লগ্নি করুন। সতর্কতার সঙ্গে কাজ করুন। বন্ধুদের সহযোগিতা লাভ করবেন। আপনার শুভ সংখ্যা ২ ও রং রুপোলি।

মূলাঙ্ক ৪- ৪, ১৩, ২২ ও ৩১ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৪। কাজে লাভ হতে পারে। আশপাশের যাত্রায় যেতে পারেন। গোপন শত্রুর সংখ্যা বৃদ্ধি পেতে পারে। পরাক্রম বাড়বে। সন্তানের কারণে সন্তুষ্ট থাকবেন। আপনার শুভ সংখ্যা ৫ ও রং বেগুনি।

মূলাঙ্ক ৫- ৫, ১৪ ও ২৩ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৫। আধিকারিকের রাগের কবলে পড়বেন। ভালো ভাবে নিজের কাজ পূর্ণ করুন। কোনও অচেনা ব্যক্তির ওপর বিশ্বাস করবেন না। প্রেম ও রোম্যান্সের জন্য পরিস্থিতি আপনার নিয়ন্ত্রণে। আপনার শুভ সংখ্যা ১২ ও রং সাদা।

মূলাঙ্ক ৬- ৬, ১৫ ও ২৪ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৬। আর্থিক লাভ হতে পারে। কোনও গাফিলতি করবেন না। স্বভাবে বিনম্র হন। পরিবারের সঙ্গে সম্পর্ক মধুর হবে। আপনার শুভ সংখ্যা ১০ ও রং বেগুনি।

মূলাঙ্ক ৭- ৭, ১৬ ও ২৫ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৭। কাজের জন্য অধিক মাথা ঘামাতে হতে পারে। সন্তানের সঙ্গে স্কুল বা কলেজে যেতে পারেন। পারিবারিক অনুষ্ঠানে ব্যস্ত থাকতে পারেন। অংশীদারী ও সম্পর্কে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। আপনার শুভ সংখ্যা ৩ ও রং হলুদ।

মূলাঙ্ক ৮- ৮, ১৭ ও ২৬ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৮। ব্যয় বৃদ্ধি হবে। পরিবার ও বন্ধুদের কারণে আনন্দে থাকবেন। দীর্ঘদিন ধরে আটকে থাকা সরকারি কাজ, আইনি মামলা বা চুক্তি ইত্যাদি সহজে সমাধান হতে পারে। আপনার শুভ সংখ্যা ১০ ও রং সবুজ।

মূলাঙ্ক ৯- ৯, ১৮ ও ২৭ তারিখে জন্মগ্রহণ করে থাকলে আপনার মূলাঙ্ক ৯। কাজ পূর্ণ না-হওয়ায় ভাগ্যকে দুষতে পারেন। আর্থিক বিষয় গাম্ভীর্যের সঙ্গে বিচার করুন। স্বাস্থ্যের কারণে চিন্তাগ্রস্ত থাকবেন। পারিবারিক সমস্যার সমাধান হবে। আপনার শুভ সংখ্যা ১ ও রং সোনালী।

বন্ধ করুন