বাংলা নিউজ > ভাগ্যলিপি > শনিবার থেকে শনির রাশিতে গোচর করবে বৃহস্পতি, ৪ রাশির ভাগ্যবৃদ্ধি নিশ্চিত
২০ নভেম্বর কুম্ভ রাশিতে প্রবেশ করবে বৃহস্পতি।
২০ নভেম্বর কুম্ভ রাশিতে প্রবেশ করবে বৃহস্পতি।

শনিবার থেকে শনির রাশিতে গোচর করবে বৃহস্পতি, ৪ রাশির ভাগ্যবৃদ্ধি নিশ্চিত

  • শনির কুম্ভ রাশিতে প্রবেশ করে দেবগুরু বৃহস্পতি কয়েকটি রাশির জাতকদের শুভ ফল প্রদান করবেন। এ সময় এই জাতকরা নতুন সুযোগ লাভ করবেন।

বৃহস্পতিকে জ্যোতিষে লাভ প্রদানকারী গ্রহ মনে করা হয়। শনির কুম্ভ রাশিতে প্রবেশ করে দেবগুরু বৃহস্পতি কয়েকটি রাশির জাতকদের শুভ ফল প্রদান করবেন। এ সময় এই জাতকরা নতুন সুযোগ লাভ করবেন। আগামী কাল, অর্থাৎ ২০ নভেম্বর কুম্ভ রাশিতে প্রবেশ করবে বৃহস্পতি। এ সময় কয়েকটি রাশির জাতকদের শুভ ফল প্রদান করবে। জেনে নিন কোন কোন রাশি—

মেষ- এই রাশির জাতকদের জন্য বৃহস্পতির গোচর শুভ প্রমাণিত হবে। সমাজে মান-সম্মান লাভ করবেন। উৎসাহে ভরপুর থাকবেন আপনি। নতুন বন্ধু গড়ে তুলবেন। চাকরির প্রস্তাবও পেতে পারেন। অন্য মাধ্যম থেকে অর্থ লাভ করবেন। ব্যবসায়ীদের জন্যও এই গোচর অত্যন্ত শুভ।

মিথুন- নিজের সমস্ত কাজে ভাগ্যের পূর্ণ সঙ্গ লাভ করবেন। আয় বৃদ্ধির প্রবল যোগ রয়েছে। নতুন চাকরির প্রস্তাবও পেতে পারেন। আবার দীর্ঘ সময় থেকে বেকার বসে থাকলে, সেই জাতকরাও এ সময় চাকরি পেতে পারেন। কর্মক্ষেত্রে মান-সম্মান বৃদ্ধি হবে। যাত্রার ফলে অর্থ উপার্জন করতে পারেন। গাড়ি কেনার সম্ভাবনা রয়েছে।

ধনু- এই গোচরের ফলে আপনার ভাগ্য বৃদ্ধি হবে। সাফল্যের পথ উন্মুক্ত হবে। বৃহস্পতির রাশি পরিবর্তন ধনু রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ। এ সময় লাভ প্রাপ্তির নানান সুযোগ পাওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন বন্ধুত্ব গড়ে উঠবে। সমস্ত কাজে পরিবারের সদস্যদের সঙ্গ লাভ করবেন। আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। গাড়ি কিনতে পারেন।

মকর- এই রাশির জাতকরা কেরিয়ারে লাভ করবেন। পদোন্নতি হতে পারে। এমনকি বেতন বৃদ্ধিও হতে পারে। চাকরির আবেদন জানিয়ে থাকলে ডাক পেতে পারেন। কর্মক্ষেত্রে উচ্চআধিকারিকরা আপনার কাজের প্রশংসা করবেন। আকস্মিক ধন লাভ হতে পারে। ব্যবসায় লাভ প্রাপ্তির প্রবল সম্ভাবনা রয়েছে।

বন্ধ করুন