বাংলা নিউজ > ভাগ্যলিপি > Love Life Astrology: প্রেম জীবনে কারা পেতে চলেছেন ভালবাসার মানুষকে? জানুন জ্যোতিষমতে
প্রেম জীবন কার কেমন যাবে?

Love Life Astrology: প্রেম জীবনে কারা পেতে চলেছেন ভালবাসার মানুষকে? জানুন জ্যোতিষমতে

  • পুরনো প্রেমিক ফিরতে চলেছে! কারা পেতে চলেছে ভালোবাসার মানুষ? চলুন দেখে নেওয়া যাক লাভ রাশিফল।

কিছু রাশির লাভ লাইফে চড়াই-উৎরাই আসতে চলেছে আর কিছু রাশির লোকেরা তাদের ভালোবাসার মানুষ খুঁজে পেতে চলেছে। জানুন লাভ হরোস্কোপ কী বলছে।

মেষ রাশি: আপনাদের মনে পরস্পরবিরোধী চিন্তা ভাবনা আসতে পারে। আপনি কেমন অনুভব করছেন, কী ভাবছেন সেটা আপনার জীবন সঙ্গীকে বোঝানোর চেষ্টা করুন। নিজেকে ব্যক্ত করার কোন সুযোগ পেলে সেটাকে কাজে লাগাবার চেষ্টা করুন।

বৃষ রাশি: বন্ধুদের সঙ্গে মিলে কোন রোমান্টিক যাত্রায় গিয়ে দিনটা সুন্দর করে তুলতে পারেন। নতুন কোন ব্যক্তি আপনার জীবনে আসতে পারে যা আপনার মূল চরিত্র কে আকর্ষিত করবে।

মিথুন রাশি: আপনার জীবনসঙ্গী ভবিষ্যতের জন্য আপনাকে কতটা সঙ্গ দেবে এ ব্যাপারে ভাবনা চিন্তা করুন। আর জীবন সঙ্গীর জন্য বিশেষ কিছু করার নির্ণয় নিতে পারেন।

কর্কট রাশি: আপনার নিজের কাছের মানুষেরই সব থেকে বড় বিরোধী হওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন জীবন সঙ্গীর পাওয়ার জন্য এই সময়টা আপনার জন্য লাভকারী নয়। অল্প কিছুদিনের অপেক্ষা, তার মধ্যেই হয়তো আপনার চিন্তা ভাবনা পরিবর্তিত হবে।

সিংহ রাশি: আপনার বর্তমান রিলেশনশিপে বাধা আসতে পারে, সেটা পুরোপুরি থেমে যাওয়ারও সম্ভাবনা আছে। তাই একটু অবসর নিন, বিষয়গুলি সম্পর্কে ভাবুন, কিছু সময় পর বিকল্প রাস্তা নিজে থেকেই আপনার চোখে পড়বে।

কন্যা রাশি: আপনি বিষন্নতা অনুভব করবেন। প্রিয়জনের দৃষ্টি আকর্ষনের চেষ্টা করবেন। তবে আপনার রিলেশনশিপের প্রতি বিশ্বস্ত থাকুন। আপনি আপনার আওয়াজ উঁচু করলে তবেই আপনার স্থিতিতে পরিবর্তন আসবে।

তুলা রাশি: অবিবাহিত লোকেদের তাদের পছন্দমত কোন ব্যক্তির সাথে সাক্ষাৎ হতে পারে, তাই সুযোগকে কাজে লাগাবার চেষ্টা করুন।

বৃশ্চিক রাশি: আপনাদের জন্য বিশেষ এই সময়টা। পুরনো সম্পর্ক নতুন জীবন ফিরে পেতে পারে। তাই কোনও সারপ্রাইজ প্ল্যান থাকলে সেটা করে ফেলুন। জীবন সঙ্গীকে বিশেষ কোনো উপহার দিন। সময়ের বিশেষ লাভ ওঠাবার চেষ্টা করুন।

ধনু রাশি: আপনাদের লম্বা সময় ধরে টিকিয়ে রাখা রিলেশনশিপে কোনও অনুকূল সুযোগ আসতে চলেছে। তাই মন শান্ত রাখুন, মাথা ঠান্ডা রাখুন, উত্তেজনা মূলক কথা এড়িয়ে চলুন। একটু ধৈর্য ধরে অপেক্ষা করুন কোনো বিকল্প রাস্তা আজ আপনারা ঠিক দেখতে পাবেন।

মকর রাশি: সামাজিক জীবনকে গন্ডিতে রাখার চেষ্টা করুন। পারিবারিক সামঞ্জস্যতা আসবার বিশেষ সুযোগ রয়েছে। তাই সুযোগকে কাজে লাগাবার চেষ্টা করুন যতটা সম্ভব। জীবনসঙ্গীর সঙ্গে আজকে বেশি সময় অতিবাহিত করার চেষ্টা করুন।

কুম্ভ রাশি: নিজের ভাগ্যের উপর বিশ্বাস রাখুন। জীবনকে দেখার আপনার সকারত্মক দৃষ্টিভঙ্গি, আপনার জীবনে ভালোবাসার মানুষ পাওয়ার ক্ষেত্রে বড় পরিবর্তন নিয়ে আসবে।

মীন রাশি: আপনার নতুন কোন দিশায় যাওয়ার সম্ভাবনা রয়েছে। নিজের সামাজিক জীবনে একটা সীমা নির্ধারনের চেষ্টা করুন এবং সেই মত চলার চেষ্টা করুন। সেটা আপনার এবং দুজনের জন্যই ফলপ্রদ হবে।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত)Lov

বন্ধ করুন