বাংলা নিউজ > ভাগ্যলিপি > শুক্রের রাশিতে গোচর, ৫ রাশির জাতকদের ব্যবসা ও কেরিয়ারে উন্নতি ঘটাচ্ছে মঙ্গল
কেরিয়ার ক্ষেত্রে সাফল্য লাভ করবেন মকর রাশির জাতকরা।
কেরিয়ার ক্ষেত্রে সাফল্য লাভ করবেন মকর রাশির জাতকরা।

শুক্রের রাশিতে গোচর, ৫ রাশির জাতকদের ব্যবসা ও কেরিয়ারে উন্নতি ঘটাচ্ছে মঙ্গল

মঙ্গলের তুলায় প্রবেশের ফলে কিছু রাশির কেরিয়ারে পরিবর্তন দেখা যাবে। এর পাশাপাশি বায়ু তত্ত্বের রাশি তুলায় মঙ্গলের গোচরের ফলে আবহাওয়া ঠান্ডা হতে পারে।

সাহস ও পরাক্রমের কারক গ্রহ মঙ্গল ২২ অক্টোবর রাশি পরিবর্তন করেছে। বর্তমানে শুক্রের রাশি তুলায় গোচর করছে এই গ্রহ।মঙ্গলের তুলায় প্রবেশের ফলে কিছু রাশির কেরিয়ারে পরিবর্তন দেখা যাবে। এর পাশাপাশি বায়ু তত্ত্বের রাশি তুলায় মঙ্গলের গোচরের ফলে আবহাওয়া ঠান্ডা হতে পারে। জেনে নিন কোন রাশির জাতকদের জন্য এই গোচর শুভ—

মেষ- ব্যবসায় লাভ হতে পারে। অংশীদারীর ব্যবসা করে থাকলে অংশীদারের সঙ্গে সম্পর্ক আরও ভালো হবে। লাভ অর্জনের ভালো পরিকল্পনা রয়েছে আপনার কাছে এবং এই পরিকল্পনা সফলও হবে।

বৃষ- কেরিয়ারে সুফল লাভ করবেন এই রাশির জাতকরা। আয় বৃদ্ধির জন্য নতুন চাকরি খুঁজতে পারেন এবং সাফল্য লাভ করবেন। কেরিয়ারে বন্ধুদের সাহায্য লাভ করবেন কিছু রাশির জাতকরা। 

কর্কট- এ সময় কেরিয়ারের সঙ্গে জড়িত নানান সমস্যা দূর হতে পারে। রোজগারের খোঁজে থাকলে, তা পেতে পারেন। পারিবারিক ব্যবসা থাকলে, বরিষ্ঠ সদস্যদের পরামর্শে মুনাফা হতে পারে। যা্ঁরা বাড়ি থেকে দূরে থাকেন তাঁরাও চাকরি লাভ করতে পারেন।

তুলা- কর্মক্ষেত্রে কঠিন কাজও সহজে করতে পারবেন। এমনকি সময়ের মধ্যে কাজ করে নিজের আধিকারিকদের প্রশংসা অর্জন করতে পারেন।

মকর- কেরিয়ার ক্ষেত্রে সাফল্য লাভ করবেন মকর রাশির জাতকরা। প্রতিযোগিতামূলক পরীক্ষা দিয়ে থাকলে ভালো ফল করবেন। বিদেশী ব্যবসার সঙ্গে জড়িত জাতকদের জন্যও সময় ভালো।

বন্ধ করুন