বাংলা নিউজ > ভাগ্যলিপি > Ram Navami 2024: রাশিচক্র অনুসারে রামায়ণ থেকে কী শিখবেন আপনি! জেনে নিন আজই

Ram Navami 2024: রাশিচক্র অনুসারে রামায়ণ থেকে কী শিখবেন আপনি! জেনে নিন আজই

রাশিচক্র অনুসারে রামায়ণ থেকে কী শিখবেন আপনি

Ram Navami 2024: আপনার রাশিচক্র বা রাশি অনুযায়ী, আদতে ঠিক কেমন মানুষ আপনি। জেনে নিন এখানে।

সাহসিকতা এবং নেতৃত্ব থেকে শুরু করে নম্রতা এবং নিঃস্বার্থতার মতো একাধিক গুণাবলী, প্রতিটি রাশিচক্রের উপর নির্ভর করে। জ্যোতিষ মতে, কোন ব্যক্তি কেমন হবে, তা তাঁর রাশিই বলে দেওয়ার ক্ষমতা রাখে। তাহলে আপনার রাশিচক্র বা রাশি অনুযায়ী, আদতে ঠিক কেমন মানুষ আপনি। জেনে নিন নিমেষেই।

  • মেষ রাশি

মেষ রাশির ব্যক্তিরা অনেকটা হনুমানের মতন। হনুমান যেমন সীতার সন্ধানে এবং রাবণের পরাজয়ের ক্ষেত্রে সাহসের গুরুত্বপূর্ণ উদাহরণ দেখিয়েছিলেন, ঠিক তেমন। আপনি কিন্তু আপনার স্বপ্ন অনুসরণ করতে দ্বিধা করবেন না।

  • বৃষ

আপনি যে কোনও ঝড়ের মধ্যে নিজেকে স্থির রাখার ক্ষমতা রাখেন। রামায়ণ আপনাকে আনুগত্য এবং ধৈর্য শেখায়। আপনার চরিত্র মাতা সীতার মতো, যিনি ধৈর্য সহকারে লঙ্কায় রামের জন্য অপেক্ষা করেছিলেন, বৃষ রাশির জাতকেরা এমন শক্তিকে চিনতে সক্ষম হয়, যা সামঞ্জস্য এবং অধ্যবসায়ের মধ্যে রয়েছে, এমনকি যখন জিনিসগুলি চ্যালেঞ্জিং হয়, তখনও তারা দক্ষ। টবেজ আপনার সহনশীলতা বাড়ান।

  • মিথুন

মিথুনরা যেভাবে নতুন তথ্য দ্রুত সংগ্রহ করতে পারে এবং বিভিন্ন পরিস্থিতিতে তাদের বুদ্ধিমত্তা ব্যবহার করতে পারে, তা তাদের লক্ষ্মণ-র মতো চরিত্রের প্রমাণ দেয়। আপনার জন্য আন্তরিক সম্পর্ক শ্রেয়। কারণ আপনার প্রিয়জনের মতো অন্য কেউ আপনাকে ভালো রাখতে পারবে না।

  • কর্কট

কৌশল্যা যেমন রামকে মানসিক সমর্থন দিয়ে শক্তি দিয়েছিলেন, তেমনি কর্কটরাও অন্যদের সাহায্য করতে এবং শক্তিশালী মানসিকতা তৈরিতে দক্ষ। অন্যদের সেবা করুন। আর তাতেই আনন্দ পাবেন। আপনার সহজাত সহানুভূতির কারণে আপনি আপনার আশেপাশের মানুষদের জন্য খুব শুভ।

  • কন্যা

দায়িত্ব এবং নম্রতা প্রথমে আসে। ভরত, তাঁর সিংহাসনে বসার পরিবর্তে রামের নামে অযোধ্যা শাসন করতে বেছে নিয়েছিলেন। আপনার চরিত্র ভরতের মতোন। সেবা ও অবদানই প্রকৃত সন্তুষ্টির উৎস।

  • তুলা রাশি

বিশেষ করে ভরতের রক্ষক হিসাবে, সম্প্রীতি প্রচারে এবং নিঃস্বার্থ সমর্থনের শিক্ষা দেওয়ার ক্ষেত্রে এগিয়ে ছিলেন শত্রুঘ্ন। আপনার চরিত্র তাঁরই মতো। তুলা রাশির ব্যক্তিরা ভারসাম্য বজায় রেখে, বিবাদ মীমাংসা করতে এবং সহযোগিতায় বিশ্বাস রাখেন।

  • বৃশ্চিক

রাবণের সঙ্গে জটায়ুর যুদ্ধের গল্প বৃশ্চিককে তাদের সাহসিকতা এবং ন্যায়ের জন্য লড়াই করার সংকল্পকে আলিঙ্গন করতে অনুপ্রাণিত করে। আপনাকে নিয়ন্ত্রিত করার জন্য অন্ধকার আসবে। এর বিরুদ্ধে টিকে থাকতে হলে আপনার সর্বোত্তম কাজ হবে নিজস্ব সচেতনতা।

  • ধনু রাশি

বিশ্বামিত্র রামকে পার্থিব এবং আধ্যাত্মিক উভয় বিষয়ে যে পরামর্শ এবং নির্দেশনা প্রদান করেছিলেন, তা ধনু রাশির জাতকেরা জন্মসূত্রে পেয়ে থাকেন। ভ্রমণ, শিক্ষা এবং আবিষ্কারের মাধ্যমে আপনার দৃষ্টিভঙ্গি তাই প্রসারিত করুন।

  • মকর

পূর্ববর্তী ভুলের কারণে দশরথের উপর যে মর্মান্তিক পরিণতি ঘটেছিল তা মকর রাশিদের ক্ষেত্রেও ঘটতে পারে, তাদের সিদ্ধান্তের দীর্ঘমেয়াদী প্রভাব পরীক্ষা করার জন্য এটি একটি সতর্কতা। তাই আপনার সংকল্প, আপনার উদ্দেশ্যগুলি সম্পন্ন না হওয়া পর্যন্ত চেষ্টা করে যান।

  • কুম্ভ

অভিশপ্ত হওয়ার পর, অহল্যার জ্ঞানার্জন এবং অনুতাপের পথ কুম্ভ রাশিকে উচ্চতর আত্ম-সচেতনতার মাধ্যমে আত্ম-উন্নতির সম্ভাবনা দেখায়। আপনার নীতি রক্ষা করুন। সাহসী হতে হবে।

  • মীন

রামের পাশে দাঁড়ানোর জন্য বিভীষণের ইচ্ছা, অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের সঙ্গে বন্ধুত্ব করতে শেখায়। মীন রাশি কীভাবে জ্ঞানী এবং সহানুভূতিশীল সিদ্ধান্ত নিতে পারে তার একটি নিখুঁত উদাহরণ এটি। আপনার সহজাত প্রবৃত্তিতে বিশ্বাস রাখুন।

ভাগ্যলিপি খবর

Latest News

প্রচুর সুযোগ, তবু অগ্নিবীর নিয়ে মিথ্যা প্রচার চালাচ্ছেন রাহুল গান্ধী: অমিত শাহ দেখে নিন পরাজয় দিয়ে অভিযান শুরু করে কীভাবে IPL 2024 Final-এর টিকিট পাকা করল SRH? দশমের বোর্ড পরীক্ষার ফলাফল ঘোষণা করল ওড়িশার BSE, রেজাল্ট জনুন এই লিঙ্কে আবেগের চাপে অসুস্থ হয়ে পড়ছেন! এই কাজ করলে আরও বিপদে পড়বেন IPL 2024 Final: চলুন এক নজরে দেখে নেওয়া KKR-এর রোড টু ফাইনালের যাত্রা দীপিকা প্রেগন্যান্ট, রণবীর কি এখনই হচ্ছেন ‘শক্তিমান’? মুখ খুললেন মুকেশ খান্না ‘আমাদের ছাড়া তুমি ভালো নেই জানি…', মায়ের ঘাটকাজ, শ্রাদ্ধ সারলেন ‘মিঠাই’এর তোর্সা বুধের বৃষে গমন, ৩ রাশিকে দেবে কষ্ট, চাকরি ও অগ্রগতিতে আসবে বাধা তৃতীয় শিরোপা জয়ের লক্ষ্য KKR, SRH-এর- কোন ৫ প্লেয়ার বদলাতে পারেন IPL ফাইনালের রং প্রায় সব পুরুষের অণ্ডকোষে রয়েছে এই মারাত্মক জিনিস! কী হতে পারে এর ফলে

Latest IPL News

দেখে নিন পরাজয় দিয়ে অভিযান শুরু করে কীভাবে IPL 2024 Final-এর টিকিট পাকা করল SRH? শাহবাজ কি সুযোগ পাবেন? নাইটরা কি কোনও পরিবর্তন করবে? KKR ও SRH-র সম্ভাব্য একাদশ IPL-এর এলিমিনেটর থেকে বিদায়ের পর বিরাটের কাণ্ডে, স্মৃতি ফিরল ODI WC Final-এর আর এক ম্যাচ বাকি,আশা করি ফল আমাদের পক্ষেই যাবে- KKR-কে প্রচ্ছন্ন হুমকি কামিন্সের 'ওর কথা কেউ বলে না': সন্দীপের প্রশংসায় গাভাসকর, নির্বাচকদের বিশেষ নজর দিতে বললেন জেতার খিদেটা ওর প্রবল- IPL-এর পর T20 WC-এও কোহলির খেলা দেখতে মুখিয়ে RCB কোচ পিঠের ব্যথা নিয়ে উদ্বেগ দেখালেও,কেউ বিশ্বাস করেনি- BCCI-এর উপর ক্ষোভ শ্রেয়সের Exclusive-ফাইনালে KKRকে হারাব,হুংকার 'বাংলার' শাহবাজের,মুগ্ধ ক্যাপ্টেন কামিন্সে' দ্বিতীয় কোয়ালিফায়ারের থেকে পুরো আলাদা- পিচ নিয়ে বড় আপডেট দিলেন নাইট অধিনায়ক ফর্মে নেই, রান নেই… রিঙ্কুকে T20 WC-এর দলে না রাখার সিদ্ধান্তকে সমর্থন পানেসরের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.