বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২০২৫ সাল পর্যন্ত এই রাশিগুলির দুর্দান্ত সময় কাটবে শনির কৃপায়! কী বলছে জ্যোতিষমত

২০২৫ সাল পর্যন্ত এই রাশিগুলির দুর্দান্ত সময় কাটবে শনির কৃপায়! কী বলছে জ্যোতিষমত

শনির কৃপায় ২০২৫ সাল পর্যন্ত সময় ভাল।

এর পরে, ১২ জুলাই শনি আবার মকর রাশিতে আসবে। এই সময়ে, অনেক রাশি শনি দ্বারা প্রভাবিত হবে। এভাবে শনি প্রায় ৬ মাস মকর রাশিতে অবস্থান করবে।

শনির বক্র দৃষ্টি: শনি রাশি পরিবর্তনের দ্বিতীয় ধাপে, শনি জুলাই মাসে কুম্ভ রাশি থেকে বের হয়ে মকর রাশিতে আসছে, ২০২৫ সাল পর্যন্ত এই রাশিগুলির দুর্দান্ত সময় কাটবে।

এই বছর দুটি পর্যায়ে শনির রাশি পরিবর্তন হচ্ছে। শনি একই সাথে দুটি পর্যায়ে রাশি পরিবর্তন করছে। ২৯ এপ্রিল শনি কুম্ভ রাশিতে প্রবেশ করলে প্রথম পর্ব শুরু হয়েছিল।

এর পরে, ১২ জুলাই শনি আবার মকর রাশিতে আসবে। এই সময়ে, অনেক রাশি শনি দ্বারা প্রভাবিত হবে। এভাবে শনি প্রায় ৬ মাস মকর রাশিতে অবস্থান করবে।

ছয় মাস পর, ১৭ জানুয়ারী, ২০২৩ তারিখে, শনি আবার কুম্ভ রাশিতে প্রবেশ করবে। এর পরে, শনি ২৯ মার্চ, ২০২৫ পর্যন্ত এই রাশিতে থাকবে। এখন ১২ জুলাই শনি মকর রাশিতে যাচ্ছে। এই পরিবর্তনের সাথে, এই ৪টি রাশির খুব উপকারী হবে।

বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই সময়টা খুবই ভালো। বিদেশ ভ্রমণে যেতে পারেন। যদি ব্যবসায় ক্রমাগত পতন হয়, তবে এটি লাভের সময়। আপনাকে বিজ্ঞতার সাথে বিনিয়োগ করতে হবে।

কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য শনি কর্মী হিসেবে কাজ করবে। আপনি যদি কারো উপকার করে থাকেন তাহলে শনিদেব আপনাকে ভালো ফল দেবেন।

শনিদেব মীন রাশির জাতকদের জন্য চাকরি এবং ব্যবসা উভয় ক্ষেত্রেই সাফল্য নিয়ে আসছেন।

(আমরা দাবি করি না যে এই নিবন্ধে দেওয়া তথ্য সম্পূর্ণ সত্য এবং নির্ভুল।এগুলো গ্রহণ করার আগে অবশ্যই সংশ্লিষ্ট ক্ষেত্রে বিশেষজ্ঞের পরামর্শ নিন।)

বন্ধ করুন