বাংলা নিউজ > ভাগ্যলিপি > ভাগ্যে নয়, কর্মে বিশ্বাসী হন এই রাশির জাতকরা, আপনিও কি তালিকায়?
জীবনের যে কোনও চ্যালেঞ্জের সাহসিকতার সঙ্গে মোকাবিলা করেন কন্যা রাশির জাতকরা।

ভাগ্যে নয়, কর্মে বিশ্বাসী হন এই রাশির জাতকরা, আপনিও কি তালিকায়?

কর্ম করে নিজের ভাগ্যোন্নতি ঘটাতে চান এই জাতকরা। জ্যোতিষে এমন চারটি রাশির উল্লেখ পাওয়া যায়, যাঁর জাতকরা ভাগ্যের চেয়ে বেশি কর্মের উপর ভরসা রাখেন।

আমাদের চারপাশে এমন অনেক ব্যক্তির সন্ধান পেয়ে থাকি, যাঁরা নিজের ব্যর্থতার জন্য ভাগ্যকে দুষে থাকেন। আবার ভাগ্যের হাতেই নিজের জীবন ছেড়ে দেন। আবার এমনও কিছু ব্যক্তি আছে, যাঁরা ভাগ্যের চেয়ে বেশি কর্মের উপর ভরসা রাখেন।

কর্ম করে নিজের ভাগ্যোন্নতি ঘটাতে চান এই জাতকরা। জ্যোতিষে এমন চারটি রাশির উল্লেখ পাওয়া যায়, যাঁরা জাতকরা ভাগ্যের চেয়ে বেশি কর্মের উপর ভরসা রাখেন। কর্মের মাধ্যমেই নিজের ভাগ্য পরিবর্তন করতে বিশ্বাসী হন এই রাশির জাতকরা। এ কারণে তাঁদের উপর শনির আশীর্বাদ থাকে। জেনে নিন কোন চারটি রাশির কথা বলা হচ্ছে—

বৃষ- এই রাশির জাতকরা কঠিন পরিশ্রম করেন। কোনও কাজই এই জাতকদের জন্য অসম্ভব নয়। যা কামনা করবেন, তাই লাভ করতে পারেন তাঁরা। শীঘ্র ক্লান্ত হন না এই জাতকরা। কর্মে অধিক বিশ্বাসী এই রাশির জাতকরা। সময়ের মধ্যে কাজ পূর্ণ করা তাঁদের অভ্যাস। নিজের পরিশ্রমের জোরে ধনী হন তাঁরা। জ্যোতিষ অনুযায়ী শুক্র ও শনির মধ্যে বন্ধুত্ব বর্তমান, তাই শুক্রের আধিপত্য সম্পন্ন বৃষ রাশির জাতকদের উপর শনির আশীর্বাদ থাকে।

মকর- এই রাশির জাতকদের উপর শনির বিশেষ আশীর্বাদ রয়েছে। মকর রাশির জাতকরা কর্মঠ। সমস্ত কাজ সময়ের আগে পূর্ণ করার চেষ্টা করেন এই রাশির জাতকরা। অত্যন্ত পরিশ্রমী হন মকর জাতকরা, পরিশ্রমের জোরেই জীবনে সাফল্য অর্জন করেন তাঁরা। তীক্ষ্ণ মস্তিষ্কের অধিকারী তাঁরা। বুদ্ধির জোরে সমস্ত কিছু লাভ করতে পারেন মকর জাতকরা। নিজের ভাগ্য নিজে গড়তে বিশ্বাসী তাঁরা।

কন্যা- পরিশ্রমী হন এই রাশির জাতকরা। মিশুকে স্বভাবের হন এই রাশির জাতকরা। জীবনের যে কোনও চ্যালেঞ্জের সাহসিকতার সঙ্গে মোকাবিলা করেন তাঁরা। পাশাপাশি জীবনে উন্নতিও করেন কন্যা জাতকরা। বুধ এই রাশির অধিপতি গ্রহ। তাই ব্যবসায় দক্ষ হন তাঁরা। নিজের বুদ্ধি ব্যবহার করে ব্যবসায় প্রচুর অর্থ উপার্জন করেন তাঁরা। জ্যোতিষ অনুযায়ী, বুধ ও শনির মধ্যে বন্ধুত্ব রয়েছে।

কুম্ভ- এই রাশির জাতকদের ব্যক্তিত্ব অত্যন্ত প্রভাবশালী। যে কাজে মনোনিবেশ করেন, তাতে সাফল্য অর্জন করেঅ শান্ত হন এই রাশির জাতকরা। সকলের থেকে পৃথক চিন্তাভাবনা করেন এঁরা। কোনও কাজই এই জাতকদের জন্য অসম্ভব নয়। শনি এই রাশির অধিপতি। তাই ভাগ্যের চেয়ে বেশি কর্মের ওপর নির্ভর করেন তাঁরা। পরিশ্রমের জোরে জীবনে এগিয়ে যান কুম্ভ জাতকরা। শনির আশীর্বাদে অর্থাভাব হয় না এই রাশির জাতকদের জীবনে।

বন্ধ করুন