বাংলা নিউজ > বায়োস্কোপ > Farah Khan: ‘আগেকার দিনের নায়িকারা গাছের পিছনে গিয়ে…’! কোন কথা ফাঁস করলেন ফারহা খান?

Farah Khan: ‘আগেকার দিনের নায়িকারা গাছের পিছনে গিয়ে…’! কোন কথা ফাঁস করলেন ফারহা খান?

বলিউডের পুরনো দিনের নায়িকাদের নিয়ে কী মন্তব্য ফারহার?

বলিউড সিনেমার ক্রমবর্ধিত বাজেট নিয়ে কথা বলতে দেখা গেল ফারহা খানের। তারকারা ভ্যানিটি ভ্যান না পেলে সেটে আসতে চান না, কেউ কেউ চারটে ভ্যানিটি ভ্যানেরও দাবি করে, বললেন ফারহা। 

যত দিন যাচ্ছে, বলিউড সিনেমার বাজেট আকাশচুম্বী। করোনা পরবর্তী সময়ে একাধিক সিনেমা তৈরির টাকাও তুলতে পারছে না ঘরে! একাধিক রিপোর্টে দাবি করা হয়েছে যে, তারকাদের বর্ধিত পারিশ্রমিক, তারকাদের অনুষাঙ্গিক খরচ বাড়য়ে দিচ্ছে সিনেমার বাজেটও। খানিকটা এ সুর শোনা গেল চলচিচিত্র নির্মাতা ফারহা খানের গলাতে। 

টেলিভিশন অভিনেতা দীপিকা কক্কর এবং তার স্বামী সোয়েব ইব্রাহিমের সঙ্গে সাক্ষাৎকারে ফারহাকে বলতে শোনা যায়, আজকালকার তারকারা ভ্যানিটি ভ্যান না আসা অবধি সেটে আসেন না। কেউ কেউ ৪টি ভ্যানিটি ভ্যান পর্যন্ত আনিয়ে থাকেন নিজের ও নিজের টিমের জন্য। 

শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন , অক্ষয় কুমার এবং ক্যাটরিনা কাইফের মতো তারকাদের সঙ্গে কাজ করেছেন ফারহা। তাঁকে বলতে শোনা যায়, ‘যতক্ষণ পর্যন্ত ভ্যান না আসে, ততক্ষণ তারা (বলি তারকারা) কাজ করে না। আজকাল, প্রতিটি অভিনেতার নিজের জন্য প্রায় চারটি ভ্যান দরকার পড়ে। একটি ব্যক্তিগত, একটি তাঁদের জিমের জন্য, একটি তাদের কর্মীদের জন্য, একটি তাদের জন্য… তারপর খাবারের ট্রাক আসে, এটা আলাদা।’

আরও পড়ুন: কদিন আগে ছেলের ‘প্রেম’ নিয়ে ওঠে প্রশ্ন! ‘আমি বাড়ি না থাকলে ও খুশি’, ফাঁস রচনার

‘আগে নায়িকারা গাছের আড়ালে কাপড় বদলাত। আমরা তাদের জন্য তোয়ালে ধরতাম। আমি নিজে তাদের জন্য এটা করেছি। এমনকী সুইজারল্যান্ডেও তারা বাসের পিছনে পোশাক পরিবর্তন করেছেন, আড়াল করার জন্য বিছানার চাদর ব্যবহার করেছি। এখন অভিনেতারা তাদের ভ্যান না এলে নড়ে না।’, আরও বলেন ফরহা। 

আরও পড়ুন: টাক মাথা ভরে গেল চুলে! আজারউদ্দিনের ছেলের চেহারা বদলের ছবি অনলাইনে ভাইরাল

ফারহার বলা কথাগুলো রীতিমতো ভাইরাল হয় সোশ্যাল মিডিয়াতে। একজন মন্তব্য করলেন, ‘এবং তারপরে আমরা ভাবছি কীভাবে প্রতিটি xyz ফিল্মে 100+ কোটি টাকা খরচ হয়। একটি ভালো ছবি তৈরিতে খরচ করার চেয়ে দেখছি তারকা এবং তাদের টিমের জন্য বেশি অর্থ ব্যয় করা হয়...’

আরও পড়ুন: বিয়ের বাকি দিন দশ! আদৃতের সঙ্গে কীভাবে ঝগড়া করে কৌশাম্বি, ফাঁস করল সহকর্মী

বার থেকে শুরু করে জিম, জমকালো রেস্টরুম থাকে আজকাল তারকাদের ভ্যানিটি ভ্যানে। সম্প্রতি অক্ষয় কুমার, সহ-অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে বড়ে মিয়াঁ ছোট মিয়াঁ-র প্রচার করার সময়, কার্লি টেলসকে বলেছিলেন যে, তার একটি ভ্যান রয়েছে যেখানে তার জন্য বিশেষ খাবার রান্না করা হয়। তাঁর পুষ্টির কথা মাথায় রেখে কাস্টমাইজড খাবার বানানো হয়। সিনের মাঝে ওয়ার্কআউট করার জন্য টাইগার শ্রফের ভ্যানিটি ভ্যানে রয়েছে জিমও। 

 

বায়োস্কোপ খবর

Latest News

'মেয়েকে ছেড়ে থাকার কষ্ট,বলে বোঝাতে পারব না'! মন খারাপ অলিম্পিয়ান দীপিকা কুমারীর দুর্গাপুর বিমানবন্দরে বিনিয়োগ করছে জেএসডব্লিউ গ্রুপ, পরিকাঠামো গড়ে তুলতে উদ্যোগ চুল উঠে টাক, অস্ত্রোপচার করে নিজেকে সম্পূর্ণ বদলে ফেললেন রাজপাল যাদব!দেখুন কাণ্ড বাংলায় আলুর দাম আরও বাড়বে? বনধের জেরে বাজারে আকালের আশঙ্কা, হাত দিলেই ছ্যাঁকা? ইনস্টাগ্রামকে স্বামীকে আনফলো শ্রীজার, বিচ্ছেদ জল্পনা নিয়ে মুখ খুললেন অর্জুন হাবাস নন, ভারতীয় ফুটবল দলের কোচ হচ্ছেন এই স্প্যানিশ! রয়েছে সাফল্য, জিতেছেন ISL… মিশমির সঙ্গে 'সূর্য'র প্রিমিয়ারে রণজয়, ক্যামেরা দেখেই সঙ্গে নিলেন বিবৃতিকে হেড,স্মিথের আগুনে ব্যাটিংয়ের পর,বল হাতে বিধ্বংসী রাচিন,জয়ের ধারা বজায় ওয়াশিংটনের ঝাড়গ্রামে রামলালের দাদাগিরি! খাবারের খোঁজে গজরাজের তাণ্ডব দিঘায় সকাল থেকে প্রবল জলোচ্ছ্বাস, মোহনায় ডুবল মৎস্যজীবীদের ট্রলার, ভাঙল ভুটভুটি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.