বাংলা নিউজ > ভাগ্যলিপি > শনির আশীর্বাদে এই ৩ রাশির জাতকরা লাভ করেন সুখ-সৌভাগ্য, জানুন
তুলা শনির প্রিয় রাশি।
তুলা শনির প্রিয় রাশি।

শনির আশীর্বাদে এই ৩ রাশির জাতকরা লাভ করেন সুখ-সৌভাগ্য, জানুন

  • জ্যোতিষ মতে, শনির কুদৃষ্টি পড়লে নানান সমস্যার সম্মুখীন হতে হয় জাতককে। আবার শনির শুভ প্রভাবের ফলে ব্যক্তির জীবন রাজার মতো কাটে।

শনিবারের দিন শনিকে সমর্পিত। এদিন শনিদেবের পূজার্চনা করা হয়। শনিকে আবার কর্মফল দাতাও বলা হয়। মনে করা হয়, ব্যক্তির কর্ম হিসেবে ফল দিয়ে থাকেন তিনি। জ্যোতিষ মতে, শনির কুদৃষ্টি পড়লে নানান সমস্যার সম্মুখীন হতে হয় জাতককে। আবার শনির শুভ প্রভাবের ফলে ব্যক্তির জীবন রাজার মতো কাটে। ১২টি রাশির মধ্যে এমন কিছু রাশি আছে, যার ওপর শনির বিশেষ আশীর্বাদ থাকে।

তুলা- তুলা শনির প্রিয় রাশি। জ্যোতিষ মতে, সুখ-সমৃদ্ধির কারক গ্রহ শুক্র এই রাশির অধিপতি। এই রাশির জাতকদের ওপর শনির বিশেষ আশীর্বাদ থাকে। এই রাশির জাতকরা কর্মঠ ও সৎ হন। এঁদের স্বভাবের কারণে এই রাশির জাতকদের থেকে শনি প্রসন্ন থাকেন। তুলা রাশির জাতকরা শনির পুজো করলে শুভ ফল লাভ করতে পারেন।

কুম্ভ- এই রাশির জাতকদের ওপরও শনির আশীর্বাদ থাকে। আবার শনিই এই রাশির অধিপতি। জ্যোতিষ অনুযায়ী এই রাশির জাতকদের স্বভাব অত্যন্ত সরল। দরিদ্র ও অসহায় ব্যক্তিদের সাহায্যের জন্য কুম্ভ জাতকরা সর্বদা তৎপর থাকেন। জাতকদের স্বভাবের কারণে এই রাশির প্রতি প্রসন্ন থাকেন শনি।

মকর- মকর রাশির অধিপতি শনি। শনির আশীর্বাদে এই রাশির জাতকরা সমস্ত ধরণের সুখ লাভ করেন। মকর জাতকরা অধিক ভাগ্যবান হন।

বন্ধ করুন