বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২ অক্টোবর বৃশ্চিকে শুক্রের প্রবেশ, উপস্থিত কেতুর সঙ্গে জুটি বাঁধবে শুক্র
এ সময় মেষ রাশির জাতকদের বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে।
এ সময় মেষ রাশির জাতকদের বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে।

২ অক্টোবর বৃশ্চিকে শুক্রের প্রবেশ, উপস্থিত কেতুর সঙ্গে জুটি বাঁধবে শুক্র

  • ২ অক্টোবর সকাল ৯টা ৩৫ মিনিট নাগাদ বৃশ্চিকে শুক্রের গোচর হবে। ৩০ অক্টোবর পর্যন্ত এই রাশিতেই থাকবে শুক্র।

২ অক্টোবর মঙ্গলের রাশি বৃশ্চিকে প্রবেশ করবে শুক্র। জ্যোতিষে শুক্রের রাশি পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ মনে করা হয়। ২ অক্টোবর সকাল ৯টা ৩৫ মিনিট নাগাদ বৃশ্চিকে শুক্রের গোচর হবে। ৩০ অক্টোবর পর্যন্ত এই রাশিতেই থাকবে শুক্র। উল্লেখ্য, বৃশ্চিকে আগে থেকেই উপস্থিত থাকছে পাপ গ্রহ কেতু। সে ক্ষেত্রে এই রাশিতে কেতু ও শুক্রের যুতি সৃষ্টি হবে। শুক্রের গোচরের ফলে এই চার রাশির জাতকদের সময় কেমন কাটবে জেনে নিন—

মেষ- এই রাশির জন্য শুক্রের রাশি পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ। অষ্টম স্থানে শুক্রের গোচর হবে। এ সময় মেষ রাশির জাতকদের বিশেষ সাবধানতা অবলম্বন করতে হবে। সাবধানে গাড়ি চালান। জীবনসঙ্গীর সঙ্গে বিবাদ বাঁধাবেন না। আবার জীবনসঙ্গীর স্বাস্থ্যের কারণে চিন্তিত থাকতে পারেন। চাকরি ও ব্যবসায় প্রতিদ্বন্দ্বীরা সমস্যা সৃষ্টি করতে পারে। সতর্ক থাকুন। আকস্মিক অর্থ লাভ হতে পারে। ভুল কাজ করবেন না।

বৃষ- শুক্র ভোগ-বিলাসিতা, ভালোবাসা, রোম্যান্সেরও কারক গ্রহ। এই রাশির সপ্তম স্থানে শুক্রের গোচর হবে। এ সময় দাম্পত্য জীবনের সমস্যা দূর হব। চাকরি ও ব্যবসায় উন্নতি হবে। এ কারণে কাজ ও ব্যবসায় গাম্ভীর্য বজায় রাখুন। এ সময় অন্যকে প্রভাবিত করতে সফল হবেন।

মিথুন- শুক্রের রাশি পরিবর্তনের ফলে মিশ্র ফলাফল লাভ করবেন এই রাশির জাতকরা। ষষ্ঠ স্থানে শুক্র গোচর করবে। তাই কিছু বিষয় সাবধানতা অবলম্বন জরুরি। পড়ুয়াদের জন্য সময় ভালো। সাফল্য পেতে পারেন। চাকরি পরিবর্তনের বিচার মনে আসতে পারে। তবে তাড়াহুড়োয় কোনও সিদ্ধান্ত নেবেন না। অহংকার ত্যাগ করুন। প্রয়োজনে অভিজ্ঞ ব্যক্তিদের পরামর্শ নিন।

কর্কট- পঞ্চম স্থানে গোচর করবে শুক্র। জ্যোতিষে এই স্থানকে শিক্ষা, সন্তান, প্রেম ইত্যাদির কারক মনে করা হয়। এই রাশির জাতকরা শিক্ষার ক্ষেত্রে ভালো ফলাফল লাভ করবেন। তাই এ সময় সুযোগের সদ্ব্যবহার করুন।

বন্ধ করুন