বাংলা নিউজ > ভাগ্যলিপি > Weekly Horoscope: অগস্টের শেষ সপ্তাহ ৬ রাশির পদোন্নতির সুযোগ রয়েছ, কারা তারা

Weekly Horoscope: অগস্টের শেষ সপ্তাহ ৬ রাশির পদোন্নতির সুযোগ রয়েছ, কারা তারা

অগস্টের শেষ সপ্তাহ কেমন কাটতে চলেছে? 

Weekly Horoscope: বৈদিক জ্যোতিষশাস্ত্রে গ্রহের গতিবিধির বিশেষ গুরুত্ব রয়েছে। গ্রহ এবং নক্ষত্রের গতিবিধি সমস্ত ১২টি রাশির উপর প্রভাব ফেলে। সাপ্তাহিক রাশিফল ​​গ্রহের গতিবিধির দ্বারা গণনা করা হয়।

গ্রহের গতিবিধির কারণে কিছু রাশি শুভ ফল পায়, আবার কিছু রাশি অশুভ ফল পায়। গ্রহের গতিবিধির কারণে আসন্ন সপ্তাহটি কিছু রাশির জন্য খুবই শুভ হতে চলেছে।আসুন জেনে নেওয়া যাক অগস্টের শেষ সপ্তাহটি কোন রাশির জন্য শুভ হতে চলেছে-

 

মেষ- মায়ের সাহায্য এবং সহযোগিতা পাবেন, প্রতিযোগিতামূলক পরীক্ষা এবং ইন্টারভিউ ইত্যাদিতে ভালো ফলাফলের যোগ রয়েছে, পরিবারে ধর্মীয় অনুষ্ঠানের কাজ হতে পারে, দাম্পত্য সুখ বাড়বে, লেখালেখির কাজ থেকে আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

মিথুন-সম্পত্তি থেকে আয় বাড়বে, মায়ের কাছ থেকে অর্থ পেতে পারেন, শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়বে, কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে, আয় বাড়বে, পারিবারিক জীবন সুখের হবে, সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন, চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে, কর্মকর্তাদের সহযোগিতা পাবেন।

কর্কট-আত্মবিশ্বাস বাড়বে, পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে,সন্তানের সুখ বৃদ্ধি পাবে, উচ্চ শিক্ষা ও গবেষণা ইত্যাদির জন্য বিদেশ গমনের সম্ভাবনা রয়েছে, কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা তৈরি হচ্ছে, মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে, আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন, পরিবারে মা এবং বয়স্ক মহিলার কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে, চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন।

সিংহ-পিতামাতার সমর্থন পাবেন, একাডেমিক কাজে ভালো ফলাফল হবে, সন্তানের সুখ বৃদ্ধি পাবে, আয় হ্রাস এবং ব্যয় বৃদ্ধি দুইই হতে পারে, আবেগ নিয়ন্ত্রণে রাখুন, প্রকৃতিতে বিরক্তি থাকবে, চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে, বাড়িতে ধর্মীয় অনুষ্ঠান হতে পারে, ধর্মীয় যাত্রায় যাওয়ার জন্যও যোগও আছে।

তুলা- মনে শান্তি ও সুখের অনুভূতি থাকবে, একাডেমিক কাজে ভালো ফলাফল হবে, গবেষণা ইত্যাদির জন্য আপনাকে অন্য কোথাও যেতে হতে পারে, চাকরিতে কর্মকর্তাদের সহযোগিতা পাবেন, পোশাক ইত্যাদির প্রতি ঝোঁক বাড়বে, প্রগতির পথ সুগম হবে, আয় বাড়বে সঙ্গে সঞ্চিত অর্থও বাড়বে তবে অন্য কোথাও যেতে হতে পারে, বন্ধুদের সহযোগিতা পাবেন।

মীন-আত্মবিশ্বাস বাড়বে, আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন, মায়ের কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে, দাম্পত্য সুখ বাড়বে, বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পেতে পারেন, আয় বাড়বে, চাকরিতে পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

 

বন্ধ করুন