বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।
এই সপ্তাহে সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল।

এই সপ্তাহ কেমন যাবে: সিংহ কন্যা তুলা ও বৃশ্চিক রাশির ভাগ্যফল

  • চলতি সপ্তাহ কেমন কাটবে সিংহ, কন্যা, তুলা ও বৃশ্চিক রাশির জাতকদের, জানালেন জ্যোতিষীরা।

সিংহ- সপ্তাহের শুরুতে বেকারত্ব দূর হবে, চাকরির প্রস্তাব পাবেন। আকস্মিক ধন লাভ হতে পারে। ব্যবসায়ে নতুন চুক্তিও হতে পারে। এমনকি ব্যবসায়ে অপ্রত্যাশিত লাভ হবে। সন্তানের ওপর নজর দিন। পরিবারে কোনও কারণে মনোমালিন্য দেখা দিতে পারে। মা-বাবার পরামর্শ উপেক্ষা করলে ভবিষ্যতে সমস্যায় পড়তে পারেন। স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। পুরনো রোগ ফিরে আসতে পারে। 

 

কন্যা- এ সপ্তাহে কোনও তাড়াহুড়ো করবেন না। যে কোনও কাজে গাফিলতি আপনার সমস্যা বহুগুণ বাড়িয়ে দেবে। লোকের সহযোগিতা পাবেন না। ব্যবসায়ে সমস্যা দেখা দিতে পারে। চোখের সমস্যা দেখা দিতে পারে। কারও সঙ্গে নতুন বন্ধুত্ব গড়ে উঠবে। কর্মক্ষেত্রে অভিজ্ঞ ও বরিষ্ঠ ব্যক্তির সহযোগিতায় সময়ের মধ্যে পরিকল্পনা পুরো হবে। সন্তানের কারণে চিন্তিত থাকবেন। 

 

তুলা- লাগাতর চেষ্টা করতে থাকলে, সাফল্য পেতে পারেন। জমি সংক্রান্ত কাজে লাভ হবে। পারিবারিক সমস্যার সমাধান হবে। আটকে থাকা কাজের গতি বাড়বে। সিনিয়রদের সঙ্গে চাকরিজীবীদের সামঞ্জস্য প্রতিষ্ঠিত হবে। ধর্মীয় কাজে রুচি বাড়বে। পরিবারের সঙ্গে যাত্রায় যেতে পারেন। বিশেষ কাজ পুরো হবে।

 

বৃশ্চিক- ধর্মীয় ক্রিয়াকলাপ ও অন্যের সহযোগিতায় এই সপ্তাহ অতিবাহিত হবে। বন্ধু-আত্মীয়দের সঙ্গে আনন্দে মেতে ওঠার সুযোগ পাবেন। ব্যবসায়ী ও চাকরিজীবীদের জন্য সপ্তাহ ভালো। বেকারত্ব দূর হতে পারে। মায়ের স্বাস্থ্যের যত্ন নিন। সপ্তাহের শেষে কোনও কটূক্তি কাজ ভেস্তে দিতে পারে, সাবধানে থাকুন। 

বন্ধ করুন