বাংলা নিউজ > বাংলার মুখ > ভরদুপুরে মাঠে মিলল মহিলার দেহ, মুখ অ্যাসিডে পোড়া, ধর্ষণ করে খুনের অভিযোগ
ধর্ষণ (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
ধর্ষণ (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

ভরদুপুরে মাঠে মিলল মহিলার দেহ, মুখ অ্যাসিডে পোড়া, ধর্ষণ করে খুনের অভিযোগ

  • এমনকী এই অভিযোগে এলাকায় রীতিমতো চাঞ্চল্য থড়িয়ে পড়েছে। অবিলম্বে দোষীদের গ্রেফতারের দাবিতে পুলিশকে বিক্ষোভ দেখিয়েছেন স্থানীয়রা।

প্রকাশ্যে দুপুরবেলায় মাঠে মিলল মহিলার দেহ। তাঁর মুখ অ্যাসিড দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। শরীরে আছে আঘাতের চিহ্ন। তার আগে এই মহিলাকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এই ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার হাবড়া এলাকায়। এমনকী এই অভিযোগে এলাকায় রীতিমতো চাঞ্চল্য থড়িয়ে পড়েছে। অবিলম্বে দোষীদের গ্রেফতারের দাবিতে পুলিশকে বিক্ষোভ দেখিয়েছেন স্থানীয়রা।

স্থানীয় সূত্রে খবর, মৃত মহিলার নাম তসলিমা বিবি। তিনি হাবড়ার কুমড়া পঞ্চায়েতের সোনাকানিয়া দর্জি পাড়ায় বসবাস করতেন। তাঁর এক ছেলেও আছে। ভিক্ষা করেই দিন–গুজরান হতো। গ্রামের সকলেই চিনতেন ওই মহিলাকে। কিন্তু আজ, বৃহস্পতিবার ওই মহিলার পোড়া, অর্ধনগ্ন দেহ দেখে মনে করা হচ্ছে তাঁকে ধর্ষণ করে খুন করা হয়েছে।

পরিবার সূত্রে খবর, শনিবার এলাকায় জলসা দেখতে গিয়েছিলেন তসলিমা বিবি। তারপর থেকেই আর কোনও খোঁজ ছিল না। অনেক খোঁজখবর করেও কোনও সন্ধান মেলেনি। তারপর আজ দুপুরে খাল পাড় থেকে দুর্গন্ধ বেরোচ্ছিল। কিসের গন্ধ বেরোচ্ছে দেখতে সেখানে গ্রামবাসীরা যান। তখনই নজরে আসে মাঠে পড়ে রয়েছে তসলিমা বিবির দেহ। তাঁর মুখ অ্যাসিডে পোড়া।

পুলিশ সূত্রে খবর, গ্রামবাসীদের থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ যায়। সেখানে তদন্ত করে গোটা বিষয়টি দেখা হয়। দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এই ঘটনায় গ্রামবাসীরা বিক্ষোভ দেখান। সন্ধ্যে নামলেই সেই এলাকায় মদের আসর বসে। মদ্যপ অবস্থায় ওই মহিলাকে ধর্ষণ করেছে দুষ্কৃতীরা বলে অভিযোগ জানিয়েছেন গ্রামবাসীরা। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে।

বন্ধ করুন