বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জন্মদিনের পার্টিতে শূন্যে গুলি চালানোর অভিযোগ, বরাকরে গ্রেফতার ২
ভাইরাল ভিডিয়োর একটি স্ক্রিনশট। 
ভাইরাল ভিডিয়োর একটি স্ক্রিনশট। 

জন্মদিনের পার্টিতে শূন্যে গুলি চালানোর অভিযোগ, বরাকরে গ্রেফতার ২

  • তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, যে রিভলভার থেকে গুলি চালানো হয়েছে সেটি ধর্মেন্দ্র যাদবের নামে নথিভুক্ত। কিন্তু আত্মরক্ষা ছাড়া অন্য কোনও কারণে বন্দুক থেকে গুলি চালানো দণ্ডনীয়।

বিহার – উত্তর প্রদেশের ধাঁচে এরাজ্যেও পারিবারিক উজ্জাপনে শূন্যে চলল গুলি। মঙ্গলবার রাতে পশ্চিম বর্ধমানের কুলটি থানা এলাকার ঝাড়খণ্ড সীমানা লাগোয়া বরাকর গোয়ালাপট্টির ঘটনা। ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার রাতে বরাকরের গোয়ালাপাড়ায় একটি জন্মদিনের অনুষ্ঠান ছিল। সেখানে ধর্মেন্দ্র যাদব নামে এক ব্যক্তি রিভলভার বার করে শূন্যে গুলি চালান। চার রাউন্ড গুলি চলে বলে অভিযোগ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় সেই ছবি। তৎপর হয় পুলিশ। আটক করা হয় ধর্মেন্দ্র যাদব ও মনোজ যাদব নামে ২ ব্যক্তিকে। পরে তাঁদের গ্রেফতার করা হয়।

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে, যে রিভলভার থেকে গুলি চালানো হয়েছে সেটি ধর্মেন্দ্র যাদবের নামে নথিভুক্ত। কিন্তু আত্মরক্ষা ছাড়া অন্য কোনও কারণে বন্দুক থেকে গুলি চালানো দণ্ডনীয়। যার ফলে বুধবার অভিযুক্তদের গ্রেফতার করে আসানসোল আদালতে পেশ করে পুলিশ। ধৃতদের ৭ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

গোবলয়ে পারিবারিক অনুষ্ঠানে গুলি চালানোর রীতি রয়েছে। তবে এরাজ্যে এমন ঘটনা সত্যিই বিরল। এব্যাপারে পুলিশের তৎপরতাও চোখে পড়ার মতো।

 

বন্ধ করুন