বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Siliguri Bomb: মমতার উত্তরবঙ্গ সফরের মধ্যে শিলিগুড়িতে মিলল বোমা, ছুটল বোম্ব স্কোয়াড!

Siliguri Bomb: মমতার উত্তরবঙ্গ সফরের মধ্যে শিলিগুড়িতে মিলল বোমা, ছুটল বোম্ব স্কোয়াড!

মমতার উত্তরবঙ্গ সফরের মধ্যে শিলিগুড়িতে মিলল বোমা প্রতীকী ছবি (Photo by AFP) (AFP)

নিরাপদেই বোমগুলিকে নিষ্ক্রিয় করা হয়েছে। তবে গোটা ঘটনায় স্বাভাবিকভাবেই উদ্বেগ ছড়িয়েছে।

দুপুর আড়াইটে নাগাদ ভক্তিনগর থানা থেকে দেবগ্রাম দমকল দফতরে একটি ফোন গিয়েছিল। বলা হয়েছিল তিনটি তাজা বোমা পড়ে রয়েছে। এরপরই দ্রুত পদক্ষেপ নেওয়া হয়। শিলিগুড়িতে ভোট পর্বের মধ্য়েই বোমা উদ্ধারের ঘটনাকে কেন্দ্র করে এলাকায় শোরগোল পড়ে যায়। তবে শেষ পর্যন্ত বোম্ব স্কোয়াডের সহযোগিতায় ওই বোমা নিষ্ক্রিয় করা সম্ভব হয়েছে। খোলাচাঁদ ফাপড়ি এলাকায় একটি ব্রিজের নীচে ওই বোমা রাখা ছিল। 

তবে শেষ পর্যন্ত বোমাগুলি নিষ্ক্রিয় করা হয়েছে এটা বড় ব্য়াপার। এদিকে নিরাপদেই বোমগুলিকে নিষ্ক্রিয় করা হয়েছে। তবে গোটা ঘটনায় স্বাভাবিকভাবেই উদ্বেগ ছড়িয়েছে। মুখ্য়মন্ত্রীর উত্তরবঙ্গ সফরের মধ্য়েই ব্রিজের নীচে এই বোমা উদ্ধারের ঘটনাকে ঘিরে স্বাভাবিকভাবেই চাঞ্চল্য ছড়ায়। তবে কেন বোমাগুলিকে রাখা হয়েছিল, কে বা কারা রয়েছে এর পেছনে তা খতিয়ে দেখছে পুলিশ। 

তবে স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এগুলি আসলে সুতো দিয়ে বাঁধা। এগুলিকে পেটো বলেও ডাকা হয়। কোথাও হামলা চালানোর জন্য় এগুলি রাখা হয়েছিল কি না সেটা দেখা হচ্ছে। তবে সামগ্রিকভাবে পরিস্থিতির উপর নজর রাখছে পুলিশ। 

একের পর এক ভিভিআইপি আসছেন উত্তরবঙ্গে। প্রথম দফায় ভোট। তার আগে এই বোমা উদ্ধার শোরগোল ফেলে দিয়েছে অনেকটাই। স্থানীয়রাই প্রথমে ওই গোলাকার বস্তুগুলি দেখতে পান। এরপর তাঁরা ভক্তিনগর থানায় খবর দেন। ভক্তিনগর থানা থেকে গোটা বিষয়টি জানানো হয় দমকলে। বোম্ব ডিজপোজাল স্কোয়াডকে। এরপর সিআইডির বোম্ব ডিজপোজাল স্কোয়াডের সহযোগিতায় বোমগুলিকে নিষ্ক্রিয় করা হয়। মহানন্দা নদীর পাড়ে নির্জন জায়গায় বোমাগুলিকে নিষ্ক্রিয় করা হয়েছে। 

বাংলার মুখ খবর

Latest News

ভাটপাড়ায় উদ্ধার তাজা বোমা, নিষ্ক্রিয় করল পুলিশ, একে অপরকে নিশানা পার্থ-অর্জুনের ‘‌এক বছর, এক প্রধানমন্ত্রী ফর্মুলা বানাচ্ছে ইন্ডিয়া জোট’‌, আশঙ্কা প্রকাশ মোদীর বিদ্যুৎ বাঁচাতে হাঁসফাঁস গরমে কত ডিগ্রিতে রাখতে হবে এসি? পরামর্শ দিলেন মমতা লন্ডন-আবু ধাবি নয়, অনন্ত-রাধিকার বিবাহ বাসর বসবে অন্য এক রূপকথার শহরে! ইংরেজিতে দুর্বল হওয়ায় ভালো পরীক্ষা দিতে পারেননি, আত্মঘাতী মেডিক্যালের ছাত্রী এক ভারতীয় ক্রিকেটারের সঙ্গে নাকি প্রেম করছেন,সচিনের কোলের মেয়েটিতে চিনতে পারলেন লোকসভা ভোট কোন রাজ্যে কটা আসন পাবে বিজেপি? গুণে গুণে বলে দিলেন মমতা শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC আজব টুইস্ট!এই কেন্দ্রে নিজের প্রার্থী ছেড়ে অন্য দলের প্রার্থীকে ভোটের আপিল কংএর মমতার দেওয়া জমি পছন্দ নয়! মুর্শিদাবাদের স্কুলে দুবছর ধরে বাস ৩৫ পরিবারের

Latest IPL News

শেষ বলের রুদ্ধশ্বাস ম্যাচ, লড়াই করেও জিতল না GT, ৪ রানে জিতে অক্সিজেন পেল DC রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.